Monday, August 13, 2012

গায়ে হলুদের অনুষ্ঠানে গিয়ে মায়ের গুদে ডাবল বাড়া দেয়ার গল্প















সেদিন একটা পারিবারিক গায়ে হলুদে গিয়ে আমার এক পুরনো বন্ধু এবং মার ক্লায়েন্ট সঞ্জয় এর সাথে দেখা হয়ে গেল। সবাই যখন গল্পগুজবে মশগুল তখন সে আমাকে প্রস্তাব দিল

উপরে নিয়ে গিয়ে মাকে গুদ মারার জন্য। কাজটা ছিল যথেষ্ট ঝুঁকিপূর্ণ। ওর

বাবা ছিল আমার বাবার বন্ধু। ওর সাথে আমার পরিচয় ইমেইল এর মাধ্যমে।

হোটেলে নিয়ে গিয়ে ও বেশ কয়েকবার মার গুদ মারে। পরে আমার মোবাইল

নাম্বার হারিয়ে ফেলাতে আর যোগাযোগ করতে পারেনি এর মাঝে। আজ অনেকদিন

পরে এভাবে হঠাৎ করে দেখা হয়ে যাওয়ায় সে আর চোদার লোভ সংবরন করতে পারছিল না মাকে।



মাকে প্রথমে বলায় মা রাজী হল না কিছুতেই। পরে দুজন মিলে মার দুই ফুটোতে করার কথা বলে মাকে রাজী করালাম। বাবা দেশে আসার পর থেকে ডাবল পেনিট্রেশান বলতে গেলে করাই হয়নি মাকে গত ছমাস যাবৎ।



মার গুদটা এখনও যথেষ্ট আকর্ষনীয়া ও মজবুত হওয়া সত্ত্বেও ছেলেটা মার পোদ অর্থাৎ মলদ্বারেই বাড়া ঢুকিয়ে মাকে চুদবে ঠিক করল। গুদ তো মারাই যাবে কিন্তু পোদ মারার জন্য মার মত তানপুরার খোলের মত পাছা হচ্ছে আদর্শ। আর সবাই পোদ মারতে দিতে রাজীও হতে চায় না।



আমরা ঘরের ভিতরে ঢুকে দরজা লক করে দিলাম ভিতর থেকে। মার ব্রা আর প্যান্টি বাদে সব কাপড় খুলে ফেললাম; মার গোলাপী রঙের প্যান্টিটা একটু নামিয়ে রেখে নিচ থেকে মার গুদ আর পোদে হাত দিলাম। মার গুদ রসে ভিজে গিয়েছে এরই মধ্যে।



সঞ্জয় এর বয়স ২৪। মা গত নভেম্বরে মার বয়স ৪১ পূর্ণ হয়েছে। তবে মাকে দেখতে লাগে এখনও ৩৬ কি ৩৭। মা সঞ্জয় এর বাড়া চুষে দিচ্ছিল, আর আমি নিচে থেকে মার গুদে আঙ্গুল দিয়ে ও জিব দিয়ে নাড়া চাড়া করছিলাম। আমাদের তিনজনের মধ্যে একমাত্র মা-ই সম্পূর্ন ল্যাংটা। মা সঞ্জয় এর বাড়া একহাতে নিয়ে চুষছিল আইস্ক্রীমের মত করে আর আমি মার গুদে আংগুল চালনা করছিলাম আর মাঝে মধ্যে মার খাড়া পর্বতের মত স্তনের বোঁটা সহ উলটো করে মর্দন করছিলাম।

মিনিট দশেক বাদে...

সঞ্জয়দের বিশাল বাড়ী। তাই বোনের গায়েহলুদের অনুষ্ঠান কমুউনিটি সেন্টারের বদলে বাসাতেই করছিল ওরা। নিচে সবাই যখন গায়ে হলুদ নিয়ে ব্যস্ত তখন সঞ্জয় আর আমি

আমার সেক্সী যৌবনবতী উলঙ্গ মায়ের যোনি সম্ভোগে মত্ত। সঞ্জয় মার পোদ

মারছিল আর আমি মার গুদ। অর্থাৎ থ্রি এক্স ছবিতে যেমন দেখা যায় আমরা বাস্তবে

আমার মাকে সেভাবেই চুদছিলাম। মার স্তনজোড়া চোদানোর তালে তালে উদ্দাম

নৃত্য করছিল। আমাদের সেদিকে কোন খেয়াল ছিল না। আমরা মার ফুটো দুটিতে

আমাদের বাড়ার অবিরাম ঠাপ মারা অব্যাহত রাখলাম। এত বড় বিয়ে বাড়িতে কেউ আমাদের কোন খোঁজই করল না।



মাকে আমাদের বীর্যে গোসল করালাম। আমরা দুজনই মাকে তিন থেকে চারবার করে গুদ এবং পোদ মারলাম। মার একই গুদে দুজন একসাথে বাড়া ঢুকিয়ে মাকে চুদলাম আমি আর সঞ্জয়। সে এক ভিন্ন অভিজ্ঞতা। মার গুদ, পোদ সহ মুখে এবং স্তনে আমরা বীর্যপাত করে মাকে আমরা বীর্যস্নাত করলাম। কখন যে দুঘন্টা পেরিয়ে গেছে সেদিকে আমাদের খেয়ালই ছিল না। সঞ্জয় এর বাথরুমে ঢুকে মা তার শরীর পরিস্কার করল ভালকরে। মা তার ব্রা প্যান্টি পরে নিল। এদিকে সঞ্জয় মাকে আরেকবার গুদ মারতে দিতে এবং মুখ চুদতে অনুরোধ করল। সময় বেশী লাগবে না এই শর্তে মা রাজী হল। প্যান্টি পরা অবস্থাতেই মা তার প্যান্টিটা একটু সরিয়ে গুদ মারতে বলল সঞ্জয়কে। সঞ্জয় মার গুদ মারতে লাগল আর আমি আমার বাড়াটা এগিয়ে দিলাম মার মুখের কাছে। সুতরাং আবারো শুরু করলাম আমরা...



আমাদের বাড়া নেতিয়ে না পড়া পর্যন্ত আমরা মাকে চুদলাম। এত বেশী মজা অনেকদিন পাই নি মার গুদ এবং পোদ মেরে। মা নিজেও দারুন উপভোগ করল ডাবল বাড়ার স্বাদ। চোদনলীলা শেষ করে আমরা নিচে পার্টিতে যোগদান করলাম। কেউ কিচ্ছু জানতেও পারল না এতক্ষন আমরা কি করেছি। মা সম্পূর্ণ স্বাভাবিকভাবে সবার সাথে মিশতে লাগল।



রাতে আমরা বাসায় ফিরে যে যার ঘরে চলে গেলাম। ঘন্টা খানেক পর মা সম্পূর্ন ল্যাংটা হয়ে আমার ঘরে এসে হাজির। বাধ্য হয়ে আমাকে আবারো ধোন খাড়া করতে হল। বেশ খানিক সময় নিয়ে মাকে চুদলাম। পাঠকরা হয়ত ভাবছেন মার কোন ফুটোয় এবারে বাড়া দিলাম? জ্বি হ্যাঁ, মার গুদটাই মারলাম এবার। গুদের ভেতরেই বীর্য ফেললাম এবার। মা তৃপ্ত হয়ে তার নিজের ঘরে ফিরে গেল। আজ এ পর্যন্তই। সবাইকে ধন্যবাদ।

 

2 comments: