Sunday, August 12, 2012

আমার দিনলিপি ২য় পার্ট












দুইটা নারী একজন আমার দু পায়ের ফাকে আরেক জন তার অধর দিয়ে আমার অধরে চুমু খেয়ে যাচ্ছে। এ যেনো আমার বহুদিনের অপুর্ন কোন স্বপ্নের বাস্তব রুপ। ঘোর ভাংতে সময় লাগল  না। হঠাত জয়া আপু আমার বাড়া থেকে মুখ তুলে নিয়ে বলল, এই মিতু আজ তো এই শালাকে দিয়ে কাজ করানোর কথা তুই আমি কাজ করছি কেনরে? মীতু আপু বলল, তাইতো! আমি একটু মুচকি হেসে বললাম, বারে আমি কাজ করবো কিভাবে তোমরা তো দুজন আমকে আটকে রেখেছো। ওকে তাহলে এবার তুই কর দেখিনি কি শিখেছিস, মিতু আপু বলল। আমি মিতু আপুর ওড়না টা টান দিয়ে সরিয়ে ফেললাম এবং তার ৩৮ সাইজের বুক গুলিকে কামিজের উপর দিয়েই কামরাতে লাগলাম আর বাম হাতে আরেকটা দুধ টিপতে লাগলাম। ওদিকে জয়া আপু কিন্তু থেমে নেই আমার বাড়াটা মুখের ভিতর এমন ভাবে চুসছিল যেন দুনিয়ার সবছেয়ে মজার ললিপপ চুসছে।আমি ডান হাত দিয়ে উনার মাথাটা যতটা পারা যায় আমার দিকে নিয়ে আনছিলাম যাতে আমার মোটামুটী ৬.৫” বাড়াটা উনার গলা পর্যন্ত যেয়ে ঠেকে। আমার সেই ফিলিংসটা অনেক মজা লাগে।আমি কামরাতে কামরাতে মিতু আপুর কামিয তা উপরের দিকে উঠিয়ে দিলাম এবং ব্রা টা টেনে শুধু বুকের নিপ্পলস গুলা  বের করলাম। একেবারে ফরসা ধবধবে দুইটা মাই ইচ্ছা করছিল কামরে ছিড়ে ফেলি

কিন্তু আমি বেশী উত্তেজিত হলাম না, জানি এখন উত্তেজিত হলে এখানে এই দুই মাগিকে সামলান যাবেনা আর এখন এই দুই মাগিকে সুখ দিতে পারলে ভবিষ্যতে আমার এখানে কোন সমস্যা হবে না। তাই আমি জয়া কে চুল ধরে টেনে আমার বাড়া থেকে ছারিয়ে নিলাম আর অর ঠোটে একটা চুমু দিলাম আর বললাম আস আমরা দুজনে আগে এই মাগিটার মাইগুলায় একটু আদর করি। জয়াআপু একটু হেসে মিতু আপুর দিকে এগিয়ে গেল আর নিজ হাতে উনার ব্রা টা খুলে আমার দিকে ছুড়ে দিয়ে বলল, দেখ এমন সুন্দর মাই বাপের জন্মেও দেখবি না প্রান ভরে দেখে নে। আমি বুঝতে পারলাম এই দুই মাগি নিজেরা নিজেরা লেসবো করে। আমি আর কথা না বাড়িয়ে হাটু গেঁড়ে বসে মিতুর মাই চুসতে লাগ্লাম মিতু আপু বাম হাত দিয়ে জয়া আপুর কামিজ উপরে দিকে টানছিল আর ডান হাত দিয়ে আমকে নিজের বুকের আর কাছে টেনে নিয়ে যাচ্ছিল। আমি আমার ডান হাতটা আস্তে করে মিতু আপুর দু পায়ের ফাকে নিয়ে গেলাম দেখি রস এসে জবজব করছে আমি আস্তে করে সালোয়ারের ফিতায় টান দিলাম ঝপ করে নিচে পড়ে গেল সালোয়ারটা, দুইটা অপুর্ব জাস্তি রানের মাঝখানে প্যান্টিটা চাপা পড়ে আছে আমি মাই চুসা বাদ দিয়ে তাকিয়ে আছি ওর সুন্দর প্যান্টি মোড়া গুদের দিকে কেমন যেন একটা সোঁদা গন্ধ আসছিল ওর প্যান্টি থেকে। আমি একটু আলতো করে জিভ দিয়ে প্যান্টির উপর দিয়েই চেটে দিলাম ঝাঝালো একটা স্বাদ পেলাম। মুখ উপরে তুলে বললাম, আপু প্যান্টিটা খুলবে একটু তোমার গুদ টা একটূ চুসতাম। মিতু আপু হেসে বলল, তো খুলে দে না আমি কি মানা করেছি তোকে।আমি খুশিতে গদগদ হয়ে নীল রঙের প্যান্টিটা টেনে নিছে নামাতেই দেখলাম আমার দেখা সবচেয়ে সুন্দর গুদ গুলির একটা। গোলাপী পাড়ের একটা গুদ ঠিক যেন একটা নাশপাতি ফলকে কেউ যেন ছোটো সাইজ করে আপুর দু পায়ের মাঝে রেখে দিয়েছে। দু আঙ্গুলে একটু ফাক করে দেখলাম ভিতর তা টকটকে লাল লোভ সামলাতে পারলাম না ছোট্ট ভগাঙ্কুরটাতে কষে একটা চাটা দিলাম আপুর মুখ দিয়ে আউউউ...... শব্দ বেরিয়ে এল জয়া আপু মাই টিপা বাদ দিয়ে নিচে তাকাল বলল, ওরে তুই কি করছিস রে আমার মিতু কে তো তুই পাগল করে দিলি মনে হয় দেখি দেখি। বলে সে মিতু আপুকে আমারদের ড্রয়িং টেবিলের উপরে বসিয়ে দিল আর আমকে বল নে এবার ভাল করে একটু চুসে দে বলে সে তার ব্রা আর সালোয়ার খুলতে শুরু করল আমি আর দেরি না করে শুরু করলাম আমার স্পেশাল মুখচোদা। ফর্সা আপুর চেহারা লাল হয়ে গেছিল জোরে চেচাতেও পারছে না আবার নিজের গোঙ্গানি আটকাতেও পারছেনা শুধু উউউ করে। আমি নিজের জিভতা যতটা পারি ভিতরে ঠেলে ঠেলে দিচ্ছিলাম আর সুজোগ পেলেই উনার ভগাঙ্কুরটা চেটে দিচ্ছিলাম এমন সময় উনি মাগোওওওওও বএল নিজের জল খালাশ করল। আর নেতিয়ে পরল। এবার আমার পালা নে শুরু কর, জয়া আপু বলে উঠল, আমার already জল ভোদার আগায় এসে পড়েছে তোর বেশীক্ষন করতে হবে না।এই বলে ডগি হয়ে বলল নে এভাবে চুস বেশী মজা পাবি বলে মিতু আপুর উপরে ডগি ভাবে শুয়ে পড়ল উনার পাছাটা এই পজিশনে দেখতে জোশ লাগছিল আমি একটু থুতু আমার বাম হাতে মধ্যমাতে লাগিয়ে উনার পোদের ফুটায় মালিশ করতে লাগ্লাম আর উনার ভোদাটাকে উপর থেকে নিচ পর্যন্ত চাটতে লাগ্লাম উনি নিজের চিৎকার কমানোর জন্য মিতু আপুর ঠোটে ঠোট চেপে ধরল আমি উনার ভগাংকুরতা চাটতে চাটতে আস্তে করে আমার মধ্যমা টা উনার পাছার ফুটায় ঢুকিয়ে দিলাম উনি ব্যাথা পেলেন না আরাম পেলেন বুঝলাম না তবে দুটি কাজ হল। প্রথমত উনি রস ছেরে দিলেন আর দ্বিতীয়ত উনি মাগো বলে চেচিয়ে উঠলেন। আর মুখে বলতে লাগলেন, কুত্তার বাচ্চা ওইখানে আঙ্গুল ঢুকাইলি কেন? আমি বললাম, ভাল না লাগলে মাল ছারলা কেন? সে মুচকি হাসি দিয়ে বলল রাগ করিস না অনেক মজা লাগছে নে এবার মিতুরে একটু চুদ আমি প্রান ভইরা দেখি। আমি বললাম কেন শুধু মিতুরে কেন তোমারেও চুদব। উনি বলল নারে আমি এর আগে কখন সেক্স করি নাই আর আমার বিয়া ঠিক হয়ে আছে তাই ওরেই আজ চুদ শুধু। আমার মেজাজ তখন পুরা খাপ্পা। মাগি আমার মাথায় মাল উঠাইয়া কয় চুদবার দিবনা। শালির চুলের মুঠি ধইরা কইলাম আইজ এখানে আমি তোর জামাই আমি তোর লাং পর পুরুষের সাথে চাটাচাটি কর আর চুদলেই সতীত্ব নস্ট হইব। মাগি ভালোয় ভালোয় চোদা দে নইলে তোরে আইজ রেপ করমু। মিতু আপাও নিচ থেকে বলে উঠল, ও তো ঠিকই বলছে, আর যে ছেলেকে তুই বিয়ে করবি সে যে আর কারও ভোদায় মাল ঢালে নাই তুই তা জানস? আর এত কিছুর পর তুই চোদাবিনা এটাতো আমিও মেনে নিব না জীবন তুমি ওরে চুদ আগে আমি দেখি তারপর আমারে চুদবা। আমি তো মহা খুশী এই ঝগড়া শুনার পর ধোনটা নেতাইয়া গেছিল তাই জয়ার চুল ধইরা কইলাম মাগি তোর লাইগা ঘুমাইয়া গেছে আমার ছোট সাহেব এইবার তুই ওরে জাগাবি। বইলা ওর মুখের মদ্ধ্যে ধোনটা ঠেসে ধরলাম ও বিনা বাক্যব্যায়ে আমার বাড়া মুখে  নিয়ে নিল কিছুক্ষন চুসার পর আমার বাড়া তার স্বমূর্তি ধারন করল। এবার ওরে টান দিয়া উঠাইয়া টেবিলের উপড়  করে শোয়াইলাম তারপর মিতু আপুরে বললাম তোমার কাছে ভেসলিন বা নারিকেল তেল আছে? সে বলল, কেন কি করবি? আমি বললাম, নতুন মাল লুব না ইউজ করলে পরে সমস্যা হবে। সে বলে, তেল আছে দাড়া দেই বলে পাছা দুলাইতে দুলাইতে কোনা থেকে নিজের ব্যাগ উঠাইয়া আমারে ভাটিকা হেয়ার ওয়েল এর একটা কৌটা দিল আমি পকেট থেকে একটা Sensation এর প্যাকেট বের করছি দেখে জয়া বলে উঠল কিরে আজ ই মাগি লাগানোর জন্য তৈরী হইয়ে আসছিলি? আমি বলি না এইটা আমার ইমারজেন্সী স্টক। এই বলে কনডম টা আমি মিতু আপুর দিকে দিয়ে বললাম পরিয়ে দাও আপু খুব যত্ন করে আগে আমার বাড়াটা চুসল তাপর কনডম টা বের করে আমার বাড়ায় লাগিয়ে দিল এর উপর আবা একটু তেলও লাগিয়ে দিল আমি হাতে করে অল্প একটু তেল নিয়ে ওর ভদায় মাখাতে লাগলাম যখনি হাত লাগাই জয়া সিউরে উঠে আমি একটা আঙ্গুল একটু ভিতরে দেই ও উউ আআ করে ওঠে এবার আমি আমার বাড়াটা ওর ভোদার উপরে ঘসতে লাগলাম তারপর মুন্ডিটা ঠেকিয়ে আস্তে করে একটা চাপ দিলাম পুচুত করে মুন্ডিটা ঢুকে গেল ও দেখলাম নিচের ঠোটে কামড় দিয়ে ধরে আছে আমার খুব মায়া হল তাই আস্তে আস্তে ওর মাই গুলি চাপতে লাগ্লাম আর মিতু আপুকে বললাম, তুমি একটূ ওকে কিস করো আর লাভ বাইট দাও তাহলে একটু ইজি হবে ভেতরটা এমন সময় আমি আরেকটু চাপ দিলাম দেখলাম ধোন আরেকটু ধুকলো কিন্তু কন শব্দ এল না আমিও হেইও বলে বাকিটাও ঢুকিয়ে দিলাম আপু ওক করে একটা শব্দ করল আর সব ঠান্ডা। একটু পর নিচ থেকে দেখলাম আপু কোমড় নাড়ছে আমিও শুরু করলাম কোমড় নারানো ২ মিনিটেই দেখলাম আপুর জল খসে গেল বুঝলাম একে আর বেশীক্ষন ঠাপালে পরে আর একে খাওয়া যাবে না তাই বাড়া বের করে নিলাম দেখি কোন রক্ত নেই বুঝলাম পর্দা আগেই কোন ভাবে ছিড়ে গেছে আমি মিতু আপুর দিকে তাকিয়ে একটা দেতো হাসি দিলাম আপু বলল, বুঝছি এবার আমার গাদন নেবার পালা তবে ভাই একটু আস্তে আস্তে দিস আমি আগে করছি কিন্তু এত বড় মাল নেই নাই। আমি বললাম আজ ফুটা বড় করে দিচ্ছি কোন সমস্যা নাই। এর পর থেকে কারও সাথে করলে সমস্যা হবে না, বলে উনাকে ডগি পজিশনে বসালাম এরপর একটু থুতু দিয়ে ধোনটা ওর গুদের ভিতর চালান করে দিলাম ১ম ঠাপ টা দিতে একটু বাধা বাধা ঠেকল বুঝলাম মাগি বেশীদিন চুদা খায় নাই তাই কষে আগে দুইটা ঠাপ দিলাম দেখলাম ভোদাটা ইজি হয়ে গেল এবার ধির লয়ে ঠাপানো শুরূ করলাম আপু নিচ থেকে গাল দিয়ে উঠল হারামি এত আস্তে ঠাপাস কেন জিম করিস গায়ে শক্তি নাই? আমি বললাম আপু একটু দাড়াও তোমার ভোদা আজ আমি ফাটাইয়া দিব তুমি চিন্তা করো না। এই বলে আস্তে আস্তে ঠাপের গতি বারাতে লাগ্লাম ৫ মিনিট ঠাপানর পর দেখি ভোদা আর লুজ হয়ে গেছে বুঝলাম মাগির জল খসেছে। আমি বললাম আপু এবার তুমি চিৎ হউ তোমাকে মিশনারী পজিশনে চুদব আপু বলেন ঠিকআছে এসো, বলে সে চিৎ হ্যে শুল আমিও মহানন্দে উনার ভোদায় আবার ঠাপাতে লাগলাম এক্তু পর মনে হল কে যেন আমার বাড়ায় হাত বুলাচ্ছে, নিচে তাকিয়ে দেখি জয়া আপু আমার বিচিটাকে চটকে দিচ্ছে আর মাঝে মাঝে মিতু আপুর ভোদাটা চাটছে। এই জিনিশ সারাজীবন ব্লুফিল্ম এ দেখেছি আজ আমার সাথেও হচ্ছে ওয়াও। আমার ঠাপের গতি আরো বেড়ে গেল এমন সময় মিতু আপু ৩য় বারের মত জল খসালো আমি বলে উঠলাম আপু আমার আসছে আসছে ওওওও......জয়া আপু বলে উঠল এই মালটা কনডমে ফেলে নস্ট করিস না আমকে দে আমি খাব বলে আমার বাড়াটা গুদের ভেতর থেকে বের করেই কনডমটা খুলে ফেলল এবং মুখে পুরে চুসতে লাগল আমি আর আটকালাম না এমনিতেই অনেক হট হয়ে ছিলাম তাই মুখের উপরেই ছেরে দিলাম পুরা লোড। ২ দিন ধরে খেচি নাই অনেক জমে ছিল যে মুখ ভরে উপচে পরছিল দু গাল বেয়ে আমি মিতু আপু কে বললাম তুমি খাবে না সে এসে বলল ওই মাগি তো আর আমার জন্য কিছু রাখে নাই আমি বললাম আমি রেখেছি তো, সে বলল, কি? আমি বললাম, Suck me till dry baby…. সে সাথে সাথে তার ওই সুন্দর মুখে আমার বাড়াটা নিয়ে চুসে সাফ করে দিল। আমি কাপড় পরতে পরতে বললাম আজই কি শেষ আরকি আর হবে এমন Ragging? আপু বলল, ভার্সিটি আর দেবে না তবে আমরা তোকে যতদিন আছি দিতেই থাকব... ......আমিতো এমন  Rag  এর জন্য সবসময় রেডী ……..কি বলেন আপনারা…….?

1 comment: