Sunday, August 12, 2012

শিরিন মামীর মেমোরি লোড <২য় অংশ>














আমি কিছুটা লজ্জার ভান করে বললাম,”মামী আপনি এইগুলা কি বলেন?’

-আমি ঠিকই বলছি।তোমার মামার বাড়া এতই ছোট যে আমাকে গত ৮ বছর যাবত আমাকে যৌন সুখ দিতে পারেনি।আর এই গত ৮ বছর আমি যে কি কষ্টে ছিলাম তা তোমাকে কি করে বলব?এতদিন আমি না পেরেছি কাউকে বলতে না পেরেছি সইতে।আজ যখন সুযোগ পেয়েছি তখন তোমাকে দিয়েই চোদাব।

-মামী আপনাকে আজ একটা সত্যি কথা বলব।আমি অনেক দিন থেকেই আপনাকে চুদার জন্য পাগল হয়ে আছি।আজ আমার সেই স্বপ্ন সত্যি হবে।আপনার যেই যৌবন তা এতদিন আমি শুধু দেখেছি আজ সেটা আমি ভোগ করব।আপনার মত মালকে চুদতে পারলে আমার জীবন সার্থক হবে।

-তাহলে বল তুমি আমাকে আর মামী বলে ডাকবেনা তুমি আমাকে শিরিন বলী ডাকবে।

-ঠিক আছে। আমি আপনাকে শিরিন বলে ডাকবো।



মামীর সাথে এই সব কথা বলত বলতে আমার বাড়া একেবারে খাড়া লোহার দণ্ড হয়ে গেল।মামী এসে আমার  সামনে বসে আমার ৯ ইঞ্চি লম্বা বাড়া টা আস্তে করে ধরে কচলাতে লাগল। জীবনে এই প্রথম কোন মেয়ে মানুষের স্পর্শ পেয়ে আমি ভীষণ উত্তেজিত হয়ে উঠলাম।মামী আস্তে আস্তে আমার বাড়া চাটতে লাগল।আমার সারা শরীরে কেমন যেন একটা অনুভূতি টের পেলাম। এই ধরনের অনুভূতি আমি জীবনে কোন দিনই পাইনি।মামী আমার বাড়াটা একবার মুখের ভিতরে নিচ্ছিল আবার বের করছিল।দুই হাত দিয়ে আমার বাড়াটা কচলাতে কচলাতে মুখের ভিতর বাহির করতে লাগল।মামী আমার বাড়াটা একবারে গলা পর্যন্ত ঢুকিয়ে ফেলল।ভীষণ উত্তেজনায় আমার দুই চোখ বন্ধ হয়ে আছে।মামীর গলা বেয়ে লালা পড়ছে আর মামী তা আমার ধোনের মধ্যে মাখিয়ে আমার চুষতে লাগল ।মামী খুব ভালো ভাবে বাড়া চুষতে জানে তা আমি জানতাম না।এইভাবে প্রায় ১৫-২০ মিনিট এইভাবে মামী আমার বাড়া চুষতে লাগল।মামীর বাড়া চোষায় আমি একবারে পাগল হয়ে গেলাম।



এরপর আমি মামীকে উঠিয়ে জড়িয়ে ধরে মামীর ঠোঁট চুষতে লাগলাম।আস্তে আস্তে মামীর ঠোঁট চুষতে চুষতে আমার হাত দিয়ে মামীর পাছা টিপতে লাগলাম।মামীর পাছা এত নরম আমি ভাবতও পারিনি।মামীর ঠোঁট চুষতে চুষতে মামী তার জিব্বা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল।আমি মামীর জিব্বা চুষতে লাগলাম আর আমার হাত তখন মামীর বুকে চলে আসল।দুই হাত দিয়ে মামীর বিশাল ডাবকা মাই টিপতে থাকলাম আর মামীর ঠোঁট চুষতে লাগলাম।মাই দুটি আমার কাছে মনে হল পৃথিবীর সবচেয়ে নরম জিনিশ । মাই টিপতে টিপতে আমি মামীর গাল, ঠোঁট, গলা,বুক সবখানে চুমা দিয়ে মামীকে পাগল করে দিলাম।তারপর আমি মামীর ব্লাউজ খুলে মামীর মাই টিপতে লাগলাম।মাই দুটি খামচি দিয়ে ধরে আমার মুখের ভিতর ভরে চুষতে লাগলাম।মামী বলল,”এত জোরে টিপতেছ কেন?আমার ব্যথা লাগে।“

-এত দিন পর যখন পেয়েছি তখন মনের মত করে টিপব।

-আজ থেকে আমি শুধু তোমার।আমার যা কিছু আছে সব আজ থেকে তোমাকে দিয়ে দিলাম।তোমার যে ভাবে খুশি তুমি সেই ভাবে কর।

মামীর কথা শুনে আমি মামীর মাই দুটি আরও জোরে টিপতে লাগলাম । মাইয়ের বোঁটা দুটি একদম কিচমিচ এর মত।আমি বোঁটা দুটি মুখে নিয়ে চুষতে লাগলাম আর দাঁত দিয়ে আস্তে আস্তে কামড় দিতে লাগলাম। মাইয়ের বোঁটা চুষতে আমার কাছে নেশার মত লাগল।মামীর দিকে তাকিয়ে দেখলাম মামী চোখ বন্ধ করে আছে এবং মামী ঘন ঘন নিশ্বাস ফেলছে।তারপর আমি এক হাতে মাই টিপতে টিপতে অন্য হাত মামীর সায়ার ভিতর ঢুকিয়ে দিলাম।হাত ঢুকাতেই মামী আমার হাত চেপে দরলেন। আমি বললাম কি হল?মামী বললেন এত তাড়া কিসের?তারপর আমি হাত বের করে আবার দুই হাত দিয়ে মাই টিপতে থাকলাম এবং মুখ দিয়ে চুষতে লাগলাম।এরপর আমি আস্তে আস্তে নিছে নামলাম।মামীর নাভির কাছে কাছে আমি মুখ নিয়ে আস্তে করে একটা চুমু দিলাম।চুমু দিতে মামীর সারা শরীর কেঁপে উঠল।মনে হল মামীর শরীরে যেন ভুমিকম্প হচ্ছে।মামীর নাভির প্রতি আমার আগে থেকেই লোভ ছিল।তাই মামীর নাভিটিকে আমি খুব যত্নের সাথে আদর করতে লাগলাম।নাভির ভিতর আমার হাতের আঙ্গুল ঢুকিয়ে চেক করলাম নাভিটি কত গভীর।





আমি আমন করছি দেখে মামী হাসি দিয়ে বললেন,”যা দুষ্ট।আমার খুব কুতু কুতু লাগছে। তুমি এইগুলা কোথা থেকে শিখেছ?তোমার মামা আমার সাথে কোনদিনই এইগুলা করেনি।“

-“আমি অনেক দিন থেকেই তোমার নাভি নিয়ে খেলব বলে ভাবছি।কেন,তোমার আরাম লাগছে না?”

-“খুব আরাম লাগছে।তুমি খুব ভালো করে আদর কর।“



আমি মামীর নাভিটিকে আদর করতে লাগলাম আর এক হাত দিয়ে মামীর মাই দুটি কছলাতে লাগলাম।মামীর দিকে খেয়াল করে দেখলাম মামী সুখে তার দুই চোখ বন্ধ করে আছেন আর দাঁত দিয়ে ঠোঁট কামড়াচ্ছেন।



মামীর সুখ দেখে আমার খুব ভালো লাগল।এত দিন ধরে যেই নদী শুকিয়ে ছিল আজ বহু দিন পর তাতে আবার জোয়ার এসেছে।আর জোয়ার যখন এসেছে তখন দুই কুল প্লাবিত করেই আসছে।মামীর অঙ্গভঙ্গি দেখে তাই বুঝা যাচ্ছে।



মামীর নাভির নিয়ে খেলা করতে করতে আমি মামীর নাভির নিচ থেকে অদ্ভুত রকমের একটা গন্ধ পেলাম।কোন কারনে সেই গন্ধটা আমার কাছে খুবই প্রিয় এবং মিষ্টি লাগল যদিও তা আমার কাছে অপরিচিত।

1 comment: