Monday, August 13, 2012

কামলীলা

The following story is written by codenamelove69 on exbii.com.

I have only collected and posted it.


বেলা বারোটা নাগাদ রামু গোয়ালা এসে সি-৩ ফ্ল্যাটের কলিং বেলটা টিপলো. এমন একটা বিদঘুটে সময়ে আসার কারণ এই ফ্ল্যাটের মালকিন খুব দেরী করে ঘুম থেকে ওঠে. ফ্ল্যাটের অধিবাসী মিস্টার আর মিসেস সোম. অধীর আর কামিনী মাসখানেক হলো নতুন ফ্ল্যাটে এসে বসবাস করা শুরু করেছে. অধীরের কম্পিউটারের ব্যবসা. কামিনী হাউসওয়াইফ. অধীর আগে একটা মাল্টিন্যাশনাল কোম্পানীতে হার্ডওয়ার ইঞ্জিনিয়ার ছিল. সাত-আট মাস হলো চাকরি ছেড়ে ব্যবসা করছে. তার ব্যবসাটা আস্তে আস্তে দাঁড়াচ্ছে. কিন্তু সেই জন্য অধীরকে খুব খাটতে হচ্ছে. আজকাল সে কামিনীকে বড় একটা সময় দিতে পারে না. ফলে তাদের বৈবাহিক সম্পর্কে কিছুটা ছাপ পরেছে. আরো ভালো ভাবে বোঝাতে হলে বলতে হয় চাপ পরেছে. কামিনী খুব একলা বোধ করে. তার কোনো বাচ্চাকাচ্চা হয়নি. আর হবে বলে মনে হয় না. তার বয়স প্রায় চল্লিশ ছুঁতে চললো আর অধীরের পঞ্চাশ. সে আজকাল খুব অবসাদে ভুগতে শুরু করেছে. রোজ সন্ধ্যা হলে ড্রিঙ্ক করে. প্রতিদিন রাতে অধীর কাজকর্ম সেড়ে বাড়ি ফিরে বউকে সোফার উপরে বেহুঁশ অবস্থায় পায়. টেবিলের উপর রাখা মদের বোতল প্রায়ই খালি পরে থাকে. অধীর ধরে ধরে কামিনীকে বিছানায় নিয়ে গিয়ে শুয়ে দেয়. সকালে স্বামী-স্ত্রীতে একটা হালকা বাদানুবাদ হয়. অধীর বউকে বেশি ড্রিঙ্ক করতে বারণ করে. কামিনী বলে অধীর তাকে সময় দিলে তাকে আর মদ গিলতে হয় না. অধীর তখন বোঝায় তার ব্যবসাটা নতুন. সে যদি এখন সেটার পিছনে ভালো করে খাটাখাটনি না করে তাহলে ব্যবসাটা ডুবে যাবে. কামিনী বুঝতে চায় না. অধীরকে মাঝপথেই কথা থামিয়ে অফিসে বেরিয়ে যেতে হয়. বেশি দেরী করে অফিস গেলে ব্যবসার অনেক ক্ষয়ক্ষতি হয়ে যেতে পারে. কামিনী এই অবহেলা সহ্য করতে পারে না. অধীর বেরিয়ে গেলেই সে সোজা ফ্রিজ খুলে বিয়ারের বোতল বার করে. সেটা পুরো শেষ করে বেডরুমে গিয়ে বিছানায় দেহ ফেলে দেয়. তারপর একসময় ঘুমিয়ে পরে. দুধওয়ালা এসে কলিং বেল টিপে তার ঘুম ভাঙ্গায়.
রামু একটা বছর তিরিশের জওয়ান মরদ. প্রায় ছয় ফুট লম্বা, হাট্টাকাট্টা চেহারা. সারা শরীরে পেশির বাহুল্য লক্ষ্য করা যায়. ওর জোরুকে জিজ্ঞাসা করলে জানা যাবে যে ও একটা প্রকান্ড তাগড়াই ধোনেরও অধিকারী, প্রায় ইঞ্চি দশেক লম্বা আর খুব মোটা. রামুকে ওর জোরু ওর দৈত্যকার বাড়াটার জন্য খুব ভালবাসে. আর রামু চোদেও খুব ভালো. গুদে একবার ধোন ঢোকালে পাক্কা পয়তাল্লিশ মিনিট পরে মাল ফেলে. ওর কোমরের জোর প্রচন্ড বেশি. বউকে রামগাদন দিতে পারে. রামু যখন ওর বউকে চোদে তখন ওর বউ সারাটা সময় ধরে গলা ফাটিয়ে চেঁচায়. খুব সুখ পায়. কিন্তু রামু তেমন সুখ পায় না. একবার চুদে ওর আশ মেটে না. বারবার না চুদতে পারলে ওর মন ভরে না. কিন্তু ওর বউ এক রাতে একবারের বেশি চুদতে দেয় না. বলে ওই রাক্ষুসে বাড়া দিয়ে বেশি চোদালে পরেরদিন ব্যথার চটে নড়তে-চড়তে পারবে না আর তাই কাজকর্মও তেমন করতে পারবে না. অতএব রামুকে মাত্র একবার চুদেই ক্ষান্ত থাকতে হয়. ও মনে মনে ভীষণ নিরাশ হয়. কিন্তু মুখে তেমন কিছু বলে না. একটু গাঁইগুঁই করে, কিন্তু বউ সেটা পাত্তা দেয় না. আস্তে আস্তে রামুর মনটা খুব চঞ্চল হয়ে উঠছে. কিন্তু ওর মুখ দেখে সেটা বোঝার উপায় নেই.



সপ্তাহ তিনেক আগে রামু যখন প্রথম কামিনীকে সি-৩ ফ্ল্যাটের সদর দরজায় প্রথম দেখলো তখন ওর জিভে জল চলে এলো. এমন মারাত্বক ডবকা মাগী ও আগে কখনো দেখেনি. যেমন বড় বড় মাই, তেমনি বিশাল পোঁদ. দেখেই টেপার জন্য হাত নিশপিশ করছে. ভাগ্যিস লুঙ্গি পরা আছে. গবদা মাগীটাকে দেখেই তো ধোনটা ফুলে উঠেছে. ধোনটার আর কি দোষ! এমন ভরাট দেহ দেখলে কার না চুদতে ইচ্ছে করবে! একটা মদের গন্ধ নাকে লাগছে. গোদা মাগীটা কি এই অবেলায় মাল টেনেছে নাকি? হ্যাঁ! ঠিক! মাল খেয়েছে. পাটা টলছে. একটু দুলছে. বড় ছিনাল মাগী তো! সাতসকালেই মদ গিলে বসে আছে. বর ছাড়া কাউকে দিয়ে চোদায় নাকি? খোঁজ নিতে হচ্ছে.
প্রথম প্রথম কামিনী কিছু বুঝতে পারেনি যে তাদের নতুন দুধওয়ালা তার শরীরের দিকে হা করে তাকিয়ে থাকে. চার-পাঁচদিন বাদে যেদিন বুঝলো সেদিন সে খুব লজ্জা পেয়ে গেল. এমনিতে সে বাড়িতে থাকলে শুধু একটা মাক্সি বা নাইটি পরে থাকে. ভিতরে কিছু পরে না. তাই যখন রামু দুধ দিতে আসে তখনো সে ব্রা-প্যানটি ছাড়াই দরজা খোলে. তার বিশাল আটতিরিশ ডবল ডি সাইজের ম্যানা দুটো একমাত্র শুধু নাইটি দিয়ে ঢাকা থাকে. ও দুটো এখনো বেশ খাড়া আছে, খুব একটা ঝোলেনি. কামিনীর উন্নত উচ্ছশির দুধ দুটোর আভাস নাইটি ভেদ করে পাওয়া যায়. পিছন ফিরলে কামিনীর বিরাট উল্টানো পাছাটা নাইটির মধ্যে দিয়ে কিছুটা বোঝা যায়. বিশেষ করে যখন নাইটির কাপড় পাছার খাঁজে ঢুকে যায়. তখন তো পাছাটার বিশালত্ব আরো বেশি করে পরিষ্কার হয়ে যায়. অজান্তে কামিনী যে তার দেহের সম্পত্তিগুলো দিনের পর দিন একটা অপরিচিত দুধয়ালার সামনে প্রদর্শন করে চলেছে, সেটা ভেবেই তার খুব লজ্জা লাগে.
ব্যাপারটা উপলব্ধি করার পর থেকে দুধ নেওয়ার সময় কামিনী অন্তর্বাস পরে বেরোতে শুরু করে. মেমসাহেবকে ব্রা-প্যানটি পরে বেরোতে দেখে রামু খানিকটা অবাক হয়. ব্যাপারটা ধরতে ওর বিশেষ সময় লাগে না. কিন্তু ও মেমসাহেবের দিকে তাকানো বন্ধ করে না. যতই ব্রা-প্যানটি পরুক, মাই-পোঁদের সাইজ তো কমছে না. ও একই ভাবে বিশ্রী নজরে তাকাতে থাকে. কামিনী ব্যাপারটা লক্ষ্য করে. তার লজ্জা আরো বেড়ে যায়. কিন্তু মুখে কিছু বলে না. এমন ভাব করে যেন কিছুই হয়নি. এর পর থেকে টানা দেড় সপ্তাহ রোজ একই অভিনয়ের পুনরাবৃত্তি হয়. বারোটা নাগাদ এসে রামু বেল টেপে. কামিনী নাইটি পরে দুধ নিতে বেরিয়ে আসে. ভিতরে ব্রা-প্যানটি পরা. রামু জিজ্ঞাসা করে আজ তার কত লিটার দুধ চাই. কামিনী দুধের মাপ বলে দেয়. দুধ দিতে দিতে রামু কামিনীকে হা করে গেলে. কামিনী কিছু বলে না. রামুর দুধ দেওয়া হয়ে গেলে চুপচাপ দুধ নিয়ে ফ্ল্যাটে ঢুকে যায়.



রামুর কিন্তু শুধু মেমসাহেবের শরীর দেখে আশ মিটছে না. ওর ইচ্ছে ডবকা মাগীটার দেহ ভোগ করার. ও খোঁজ নিয়ে শুনেছে মাগীর সঙ্গে তার মরদের সম্পর্ক খুব একটা আহামরি কিছু নয়. রোজ সকালে বর-বউয়ে খিটিরমিটির লাগে. তাই মাগী বর কে না পেয়ে মদ নিয়ে পরে আছে. রামু তাই মাগিটাকে তোলার ট্রাই করেছে. ইচ্ছে করে হা করে মাগীটার ওই ভরাট দেহটার দিকে বিচ্ছিরি নজরে তাকিয়ে থেকেছে. কিন্তু সতীখানকিটা কোনো ইশারা দেয়নি. উল্টে ঢ্যামনা মাগী আগে শুধু নাইটি পরে বার হতো. শালীর শরীরের উপর নজর দেওয়ার পর থেকে এখন ভিতরে ব্রা-প্যানটি পরতে শুরু করেছে. কোই বাত নেহি! রামু এত সহজে হল ছাড়ার পত্র নয়. ও আবার ট্রাই করবে. এবার নতুন কিছু চেষ্টা করবে. মাথায় একটা ফন্দি এসেছে.
পরের দিন বেল টিপে রামু দরজার কাছে রোজকার মতো আর উবু হয়ে বসলো না. একেবারে মেঝেতে পোঁদ ঠেকিয়ে একেবারে পা ছড়িয়ে বসলো. এমনভাবে বসলো যাতে করে ওর লুঙ্গিটা হাটুর অনেকখানি উপুরে উঠে গেল আর কুচকুচে কালো কেলানো ধোনটা লুঙ্গির ফাঁক দিয়ে অর্ধেকটা মতো বেরিয়ে পরলো. দরজা খুলে বেরিয়ে কামিনী রামুকে মেঝেতে বসতে দেখে একটু আশ্চর্য হলো.
"তোমার কি হয়েছে রামু? আজ মেঝের উপর বসে পরেছো কেন?"
"কি বলবো মেমসাহেব ডান পায়ে লেগেছে. হাটু ঠিক করে ভাঁজ করতে পারছি না. তাই আজ আর উবু হয়ে বসিনি."
"আহা রে! কি ভাবে লাগলো?"
"কলে সিলিপ করে পরে গেছিলাম."
"আহা রে! আর কোথাও লাগে নি তো?"
"জাঙ্গেও একটু লেগেছে."
এই বলে রামু ওর ঊরুতে হাত দিয়ে ব্যথার জায়গাটা দেখাবার ভান করলো. ও জানতো মেমসাহেব ওর ঊরুর দিকে তাকালে ওর নেতানো কলাটাও দেখতে পাবে. যা ভেবেছে তাই হয়েছে. রামুর ঊরু দেখতে গিয়ে কামিনীর নজর ওর কালো ধোনটায় পরে গেছে. আর সাথে সাথে সেটাতে তার চোখ আটকে গেছে. বাপ রে! নেতানো অবস্থায় এত বড়! পুরো শক্ত হয়ে ঠাঁটিয়ে যখন দাঁড়াবে, তখন ওটার সাইজ কত হবে! আর কি মোটা! গুদে ঢুকলে তো গুদ পুরো ফাটিয়ে দেবে! রামুর ধোন দেখে কামিনীর কান্ডজ্ঞান-সময়জ্ঞান-হিতাহিতজ্ঞান সব হারিয়ে ফেলেছে. কতক্ষণ যে সে এখানে এভাবে দাঁড়িয়ে আছে সেটা খেয়াল নেই. তার চেতনা ফিরলো যখন সে লক্ষ্য করলো রামু তার দিকে তাকিয়ে দাঁত বার করে বিশ্রীভাবে নীরব হাসছে. সঙ্গে সঙ্গে লজ্জা পেয়ে সে দুধের পাত্রটার দিকে তাকালো. রামু অনেকক্ষণ আগেই সেটা ভরে দিয়েছে. সে আরো লজ্জা পেয়ে গেল. তাড়াতাড়ি করে পাত্রটাকে তুলে নিয়ে প্রায় দৌড়ে ফ্ল্যাটের ভিতর ঢুকে গেল. বাইরে রামু খিকখিক করে হেসে উঠলো. মনে হয় ওষুধ ধরেছে. কাল-পরশু বোঝা যাবে.



ফ্ল্যাটের ভিতর কামিনীর তখন লজ্জায় গাল লাল হয়ে গেছে. বুক ধড়াস ধড়াস করছে. সে বিশ্রীভাবে রামুর কাছে ধরা পরে গেছে. ইশ! ব্যাটা না জানি কি ওর সম্পর্কে ভাবছে. হয়তো ওকে নোংরা মেয়েছেলে ভেবে বসে আছে, যে পরপুরুষের ধোন দেখে মজা পায়. ধোনের কথায় রামুর নেতানো কালো কুচকুচে মোটা ধোনটা মনে পরে গেল, চোখের সামনে ভেসে উঠলো. উফঃ! কি অসাধারণ ধোন! কত্ত মোটা! আর দেখে তো মনে হলো লেনথও বেশ ভালোই হবে! নেতিয়ে ছিল, তাতেই কত বড় লাগলো! এমন একটা ধোন দিয়ে চোদাতে কতই না মজা! ইশ! ব্যাটার বউ কত সুখেই না আছে! কথাটা ভেবেই ঈর্ষায় কামিনীর মনটা ভরে গেল. তাদের দুধওয়ালার বউয়ের প্রতি তার সাংঘাতিক রকম হিংসে হলো. কিন্তু সবচেয়ে বেশি যেটা হলো সেটা হলো তার নিজের ভাগ্যের প্রতি রাগ. রাগে তার সারা গা জ্বলে উঠলো. এমন একটা সে বর পেয়েছে যে তাকে সময়ই দিতে পারে না. এমন কি যখন বা তার একটু সময় হয় তখন উনি এতই ক্লান্ত থাকেন যে বউকে ঠিকমতো করে চুদতে পারেন না. আজ কতদিন হয়ে গেল তাদের মধ্যে কোনরকম শারীরিক সম্পর্ক হয়নি. কামিনীকে তাই গুদের জ্বালা মেটাতে মাঝেমাঝে আংলি করতে হয়. কিন্তু মাস্টারবেট করে আর কতই বা সুখ হয়. গুদের দরকার একটা মোটা-লম্বা-শক্তপোক্ত বাড়া. সেই বাড়াই তার গুদটা পাচ্ছে না বলে সেটা দিন দিন আরো বেশি গরম হয়ে উঠছে. আর বেশিদিন বাড়া না পেলে গুদের জ্বালায় কামিনীকে কোনদিন না হয় সস্তা বেশ্যাদের মতো বাইরে থেকে বাড়ার ব্যবস্থা করতে হয়.
নাঃ! আর পারা যাচ্ছে না! রামুর ধোনটা দেখে কামিনীর শুধু গুদটা নয় পুরো শরীরটা গরম হয়ে গেছে. নাইটিটা কোমরের উপর তুলে প্যানটিটা ঊরুর কাছে নামিয়ে কামিনী গুদের ক্লিটোরিসটা আঙ্গুল দিয়ে ডলতে লাগলো. ডলতে ডলতে কল্পনায় রামুকে দিয়ে চোদাতে আরম্ভ করলো. তার মুখ থেকে চাপা শীত্কার বার হতে লাগলো. ঘন্টাখানেক গুদ নিয়ে খেলা করার পর তার দেহ একটু শান্ত হলো. কামিনী ঠিক করলো তার এই গুদের জ্বালা আর সে সহ্য করবে না. রামুকে দিয়ে চুদিয়ে গুদের সমস্ত পিপাসা মেটাবে. একটা দুর্দান্ত ছক কষতে হবে.



পরদিন রামু গোয়ালা সি-৩ ফ্ল্যাটের বেল টিপে আবার মেঝেতে লুঙ্গি তুলে পা ছড়িয়ে বসেছে. কিছুক্ষণ বাদে সদর দরজা খুলে মেমসাহেব ওর সামনে এসে দেয়ালে ঠেসান দিয়ে দাঁড়ালো. মেমসাহেবের ড্রেস দেখে রামুর চোখ ছানাবড়া হয়ে গেল. এ কি! এ কি সে দেখছে! সতীখানকি শুধু একটা প্রচন্ড পাতলা ফিনফিনে নাইটি পরেছে, আর কিছু পরেনি. ঢ্যামনা মাগী ভিতরের ব্রা-প্যানটি খুলে রেখে এসেছে. নাইটির কাপড় দিয়ে ভিতরের সবকিছু পরিষ্কার দেখা যাচ্ছে. কি বিশাল মাই! মাই তো না যেন তরমুজ কেটে রেন্ডিচুদির বুকে কেউ ফিট করে দিয়েছে. থলেথলে চর্বিওয়ালা পেট. অল্প ভুরি বার করা. পেটের মধ্যিখানে গভীর নাভি. আহাঃ! নাভিটা এত বড় যে একটা ছোট ছেলে দিব্যি ওটার মধ্যে তার নুনু ঢুকিয়ে দিতে পারবে. তলপেটটাও বেশ বড়. আর তলপেটের শেষে মোটা মোটা ঊরু দুটোর মাঝে চোদনখোর মাগীটার আসলি এলাকা. ডবকা মাগী গুদের বাল কামায়. গুদ পুরো পরিষ্কার করা. কচি খুকিদের মতো খানকিমাগীর গুদ. রেন্ডিটা নিশ্চয়ই আসবার আগে উংলি করছিল. গুদটা ভিজে রয়েছে. শালীর কপালেও তো একটু ঘাম জমে ছিল. গবদা মাগীটার হেব্বি গরমি. গুদের মুখটা অল্প খুলে রয়েছে. ভিতরটা একদম টকটকে লাল. এমন গুদে বাড়া না ঢুকাতে পারলে শালা জীবনটাই বরবাদ!
কামিনীর কামরূপ দেখতে গিয়ে রামু গোয়ালার নেতানো ধোন পুরো শক্ত হয়ে ঠাটিয়ে খাড়া হয়ে গেছে. অজগর সাপের মতো ফণা তুলেছে. ধোনটাকে দাঁড়িয়ে যেতে দেখে কামিনী প্রচন্ড গর্ভবোধ করলো. মনে মনে ভীষণ খুশি হলো. যা ভেবেছিল তার থেকেও ধোনটা অনেক বেশি বড়. নাঃ! ওটা তার চাইই চাই. আজকেই ওটাকে দিয়ে সে গুদের খিদে মেটাবে. ওটাকে পাওয়ার জন্য গতকাল দুপুরে বেরিয়ে শপারস্টপ থেকে সে এই স্বচ্ছ নাইটিটা কিনেছে. সে যখন নাইটিটা কিনছিল, তখন কাউন্টারের ফাজিল ছেলেটা মিটিমিটি হাসছিল. আজকে ওই কালো রাক্ষুসে ধোনটা দিয়ে সে এতদিনের জমা হয়ে থাকা সমস্ত আশ মিটিয়ে নেবে.
কামিনী ডবল মিনিং কথা বলতে আরম্ভ করলো.



"কি ব্যাপার রামু, আজকেও ব্যথা আছে নাকি?"
"হ্যাঁ মেমসাহেব. কি বলবো, আজও টনটন করছে."
"তা কাউকে, মানে কিছু, লাগিয়েছো? নাকি ওভাবেই ফেলে রেখেছো?"
রামু চট করে বুঝে গেল খানকি মাগী কি বলতে চাইছে. সেও কথার খেলায় যোগ দিলো. "না মেমসাহেব, লাগানো হয়নি."
"আরে না লাগিয়ে ওভাবে ফেলে রাখলে নষ্ট, মানে সেপটিক, হয়ে যাবে."
"আমাকে কে আর লাগাতে দেবে, মানে লাগিয়ে দেবে, বলুন."
"কেন তোমার বউ? সে কি করে?"
"সে মাগী আমাকে দেখলে পালাতে চায়."
"কেন, কেন?"
"মাগী ব্যথাবেদনা সহ্য করতে পারে না. বড্ড নরম জাতের."
"আহা রে! তোমার তো তাহলে বড় কষ্ট!"
"কষ্ট বলে কষ্ট, মেমসাহেব! রাতে ঠিকমতো ঘুম আসে না."
"তোমার কষ্ট দেখে আমার বুক ফেটে যাচ্ছে. তুমি আমার ফ্ল্যাটের ভিতরে আসো. দেখি আমি তোমার কষ্ট কিছুটা দূর করতে পারি কি না."



কামিনী ইচ্ছে করে তার ভারী পাছাটা দোলাতে দোলাতে ফ্ল্যাটে ঢুকে গেল. ফ্যাটে ঢুকে নাইটিটা গা থেকে খুলে ফেললো. পুরো উলঙ্গ হয়ে গেল. তারপর সোজা গিয়ে সোফার উপর দুই পা ফাঁক করে বসে পরলো. খানকিমাগীর কান্ড দেখে রামু গোয়ালার মাথা খারাপ হয়ে গেল. ও তাড়াতাড়ি উঠে দৌড়ে গিয়ে ফ্ল্যাটে ঢুকে দরজা বন্ধ করে দিলো. এ শালী রেন্ডির কোনো ভরসা নেই. শালী এত গরম হয়ে আছে যে দরজা খোলা রেখেই চোদাতে পারে. কেউ দেখে ফেললে রামু কেস খেয়ে যাবে. দরজা বন্ধ করে রামু ঘুরে দাঁড়ালো. সজোরে এক টান মেরে লুঙ্গিটা খুলে ফেললো. ও জাঙ্গিয়া পরে না. ফলে তলার দিকে পুরো নগ্ন হয়ে গেল. ওর দশ ইঞ্চি তাগড়াই ধোনটা পুরো ফুলে-ফেঁপে গেছে. ক্ষেপে গিয়ে তিরতির করে কাঁপছে.
রামু হুকুমের স্বরে বললো, "শালী খানকি মাগী এদিকে আয়. এসে আমার ধোনটা ভালো করে চুষে দে. তোকে দেখে সেই কবে থেকে ধোনটা খাড়া হয়ে আছে. আজ তোকে রেন্ডির মতো চুদে তবেই ওটা শান্ত হবে."
কামিনী কিন্তু সোফা ছেড়ে উঠলো না. আগের মতো পা ছড়িয়ে সোফায় বসে রইলো. তা দেখে রামু রাগত স্বরে বললো, "কি রে শালী কুত্তি, শুনতে পারছিস না? এদিকে আয়! এসে ধোনটা চোষ!"
কিন্তু আগের মতোই কামিনী নির্বিকার ভাবে সোফাতে বসে রইলো. তখন রামুই এগিয়ে গিয়ে কামিনীর চুলের মুঠি ধরে টেনে তার মুখটা ওর বাড়ার উপর রাখলো. রামুর ধোনের বোটকা গন্ধ কামিনীর নাকে গেল. সে সানন্দে সেটা ভালো করে শুকলো. টেনে টেনে বড় বড় নিঃশ্বাস নিলো. তারপর মনটা তৃপ্ত হলে হা করে বাড়ার মুন্ডিটা মুখের ভিতর ঢুকিয়ে নিলো. কামিনীর গরম মুখের ছোঁয়া পেয়ে রামুর ধোন দিয়ে অল্প প্রি-কাম বেরিয়ে গেল. সঙ্গে সঙ্গে সে ধোনটা মুখ থেকে বার করে, ডান হাত দিয়ে ঠাটানো বাড়াটা শক্ত করে মুঠো করে ধরে, প্রি-কামটা জিভ দিয়ে চেটে চেটে খেয়ে মুন্ডিটা সাফ করে দিলো. তারপর পুরো বাড়াটা জিভ দিয়ে চাটলো. চেটে চেটে সম্পূর্ণ ধোনটা লালায় ভিজিয়ে জবজবে করে দিলো. রামুর বড় বড় লিচুর মতো বিচি দুটোকেও চেটে দিলো. মুখে ঢুকিয়ে চুষে চুষে খেলো.
গোটা আখাম্বা ধোনটা লালায় সিক্ত হয়ে যাবার পর কামিনী গপ করে বাড়াটাকে অর্ধেকের মতো মুখে পুরে নিলো. এর আগে কামিনী কখনো কোনদিন ধোন চোষেনি. কিন্তু প্রথমবারেই সে এক্সপার্টের মতো রামুর বাড়াটা চুষতে শুরু করে দিলো. জিভ ঘুরিয়ে ঘুরিয়ে আরাম করে চুষছে. চোষণসুখে রামু স্বর্গে পা দিলো. আরামে ওর চোখ দুটো বুজে এলো. মুখ দিয়ে চাপা গোঙানি বার হতে লাগলো. ধীরে ধীরে ওর উত্তেজনা বাড়তে লাগলো. উত্তেজনার বশে ওর আসুরিক ধোনটা কামিনীর মুখে ঠেলতে লাগলো. ঠেলে ঠেলে বাড়াটা কামিনীর মুখের আরো গভীরে ঢুকিয়ে দিলো. একসময় গোটা ধোনটাই মুখে ঢুকিয়ে দিলো. কামিনীর মুখ ছাড়িয়ে ধোনটা গলায় নেমে এলো. রামুর বড় বড় বিচি দুটো কামিনীর নাক স্পর্শ করে ফেললো. এতবড় বাড়াটা গলায় ঢুকে যাওয়ায় কামিনীর দম বন্ধ হয়ে এলো. কিন্তু নাকের ফুটোর কাছে রামুর বিচি এসে ঠেকেছে. ভালো করে নিঃশ্বাস নেওয়া যাচ্ছে না. কামিনীর চোখ ফেটে জল বেরিয়ে এলো. সে মুখ থেকে প্রকান্ড ধোনটা বার করবার চেষ্টা করলো.



কিন্তু উত্তেজনার চটে রামুর তখন মাথায় রোখ চেপে গেছে. কামিনীর দমবন্ধ করা শোচনীয় অবস্থা ওকে টলাতে পারলো না. কামিনী মুখ থেকে ধোন করার চেষ্টা করতেই ও তার মাথাটা ডান হাত দিয়ে শক্ত করে চেপে ধরে ওর বাড়াটা আরো বেশি করে তার মুখে চেপে ধরলো. কিছুতেই কামিনীকে মুখ থেকে ওর বাড়াটা বার করতে দিলো না. কামিনীর চোখ থেকে আরো বেশি জল গড়াতে লাগলো. সে কোনমতে নাক দিয়েই জোরে জোরে নিঃশ্বাস নিতে আরম্ভ করলো. একটু বাদে কামিনী একটা ছন্দ খুঁজে পেল. জিভটা বাড়ার তলায় চেপে রেখে গলাটা ঢিলে করে চোয়ালটা নামিয়ে-উঠিয়ে রামুকে ডিপথ্রোট দিতে শুরু করলো. এর ফলে রামুও আরেকটু বেশি সুখ পেলো আর তার কষ্টটাও একটু কমলো.
"আহাঃ শালী, কি চুষছিস রে! এমন ভাবে আমার বউও কোনদিন আমারটা চোষেনি. মাগীর কাছে এত আরাম আমি কখনো পাইনি. চোষ শালী খানকিমাগী চোষ, আরো ভালো করে চোষ! চুষে চুষে বাড়া লাল করে দে! তারপর তোর গুদ ফাটাবো! আহাঃ, কি ভালোই না লাগছে!"
খিস্তি মারতে মারতে রামু গোয়ালা একটু বেশিই উত্তেজিত হয়ে পরলো. ওর প্রচন্ড হিট উঠে গেছে. পনেরো মিনিট ধরে খানকিমাগীটা ওর বিরাট ধোনটা চুষে চলেছে. শালী রেন্ডিচুদির দম আছে বলতে হবে. কি গরম মুখ! মুখ তো নয় যেন জ্বলন্ত আগ্নেয়গিরি. কি মারাত্মক গরম! বাজারের সব রেন্ডিদের এই খানকিটার কাছে শেখা উচিত কি ভাবে ধোন চুষতে হয়! শালী ঢ্যামনা মাগী জিভ ঘুরিয়ে ঘুরিয়ে বাড়াটার অবস্থা খারাপ করে দিয়েছে! ধোনটা ভীষণ টনটন করছে. আর একটু বাদেই মাল বেরিয়ে যাবে. এমন কামুক ডবকা মাগীর মুখে মাল ছাড়তে পারবে ভেবে রামু আরো বেশি উন্মত্ত হয়ে উঠলো. কোমরটাকে পিছনে টেনে প্রকান্ড বাড়াটা কামিনীর গলার গভীর থেকে একটু বার করলো. পরক্ষণেই একটা জবরদস্ত ঠেলা মেরে বাড়াটা আবার গলার ভিতর ঢুকিয়ে দিলো. এভাবে বারবার কোমর নাড়িয়ে নাড়িয়ে খানকিচুদির মুখ চুদতে আরম্ভ করলো.
এতক্ষণ ধরে রামু গোয়ালার দৈত্যকায় ধোনটা চুষতে কামিনীর ভীষণ ভালো লাগছিল. প্রথমের দিকে অতবড় বাড়াটা গোটাটা মুখে নিতে তার একটু কষ্ট হয়েছিল. বিশেষ করে যখন বাড়াটা ঠেলে রামু তার গলার গভীরে ঢুকিয়ে দেয়, তখন তো যন্ত্রণার চটে তার চোখ দিয়ে জল গড়াতে থাকে. এমনিতেই সে কোনদিন বাড়া চোষেনি. তার উপর এমন দানবিক একটা ধোন গোটাটা পুরো বিচি পর্যন্ত ঢুকিয়ে দেওয়া হয়েছে. বিচি ঠেকে গিয়ে নাকের ফুটোই প্রায় বন্ধ হতে বসেছে. দমবন্ধ হয়ে এলো. কিন্তু কোনরকমে কায়দা করে কামিনী রামুকে ডিপথ্রোট দেওয়া শুরু করতে পারলো. ডিপথ্রোট দিতেই ও খুব খুশি. কিছুক্ষণের মধ্যে বাড়া গলার গভীরে ঢুকিয়ে চুষতে ভালো লাগাতে, সে বেশ আরাম করে ধোন চুষতে লাগলো.



কিন্তু রামু আচমকা ধোনটা টেনে গলা থেকে একবার বার করে আবার সঙ্গে সঙ্গেই জোরসে ঠেলে ঢুকিয়ে দিলো. কোমর আগুপিছু করে করে কামিনীর মুখ চুদতে শুরু করে দিলো. কিন্তু এতক্ষণ ধরে ধোন চোষার ফলে বেশিক্ষণ মাল ধরে রাখতে পারলো না. বিশ-পঁচিশটা ঠাপ মেরে কাঁতরাতে কাঁতরাতে কামিনীর মুখের মধ্যে গরম গরম ফ্যাদা ছেড়ে দিলো. কি ঘন থকথকে ফ্যাদা! আর কি স্বাদ! কামিনী জীবনে এর আগে কখনো ফ্যাদা খায়নি. প্রথমবার টেস্ট করে তার বেশ ভালো লাগলো. একটু ঝাঁজালো, কিন্তু নোনতা আর ব্যাপক খেতে. রামু প্রচুর পরিমানে মালও ছেড়েছে. প্রায় এক কাপ. সে অত ফ্যাদা পুরো গিলতে পারলো না. বেশ খানিকটা ঠোঁটের ফাঁক থেকে বেরিয়ে পরলো. থুতনি দিয়ে সাদা ফ্যাদা কামিনীর বিশাল দুধের উপর গড়িয়ে পরলো. কিছুটা বেয়ে গলায় লেগে রইলো.
মাল ছাড়ার পরেও রামু কামিনীর মুখে বাড়া ঢুকিয়ে রেখে দিলো. টেনে বার করলো না. মাল আউট করে বাড়াটা একটু নরম হয়ে গেছে. কামিনী বেশ বুঝতে পারলো সেটাকে আবার শক্ত না করে ও তার মুখ থেকে বাড়া বার করবে না. কামিনী আবার ধোন চোষা শুরু করলো. ধীরে ধীরে ধোনটা আবার লোহার মতো শক্ত হয়ে গেল. শক্ত হতেই রামু এক টান মেরে ধোনটা তার মুখ থেকে বার করে নিলো. দুই হাত দিয়ে কামিনীকে একটা ধাক্কা মারলো. ধাক্কা খেয়ে সে পিছনে হেলে পরে সোফাতে আধশোয়ার মতো হয়ে গেল. তার পা দুটো টেনে আরো বেশি ফাঁক করে সোফা থেকে ঝুলিয়ে দিলো.
সোফার সামনে কামিনীর দুই পায়ের ফাঁকের মাঝে রামু গোয়ালা হাটু গেড়ে বসলো. ওর চোখ সোজা কামিনীর গুদের দিকে. শালী খানকিমাগী কি গুদ বানিয়েছে! গুদ তো না, যেন চমচম! গুদের পাঁপড়িগুলো হালকা কালচে. কিন্তু গুদের ভিতরটা একদম টকটকে লাল. বাইরে থেকেই বোঝা যাচ্ছে ভিতরটা পুরো ভিজে রয়েছে. রেন্ডির গরমি দেখো! শুধু ধোন চুষেই শালী ঢ্যামনা মাগী রস খসিয়ে ফেলেছে. গুদমারানীর এরমধ্যেই এই অবস্থা! এখনো তো গুদে বাড়াই ঢোকেনি! ডবকা মাগী সত্যিই বহুত গরম.
কামিনী রামুর বাড়াটা চুষতে চুষতে উত্তেজনার বশে গুদের জল অল্প খসিয়ে ফেলেছিল. কিন্তু সে আরো বেশি করে একাধিক বার রস খসাতে চায়. সে রামুর চোখের সামনে গুদটা সম্পূর্ণ মেলে ধরলো. যেন চোদার আমন্ত্রণ জানালো. রামু আর দেরী করলো না. ঝুঁকে গিয়ে গুদে মুখ দিলো. জিভ দিয়ে চেটে চেটে গুদটা খেতে আরম্ভ করলো. ঠোঁট নিয়ে ভগাঙ্কুরটা চুষলো. চেটে-চুষে কামিনীকে পাগল করে তুললো. সে চাপা স্বরে শীত্কার করতে লাগলো. তার গুদ দিয়ে আবার জল বার হতে লাগলো. রামু মনের আনন্দে সেই জল চেটে চেটে খেয়ে নিলো.
দ্বিতীয়বার গুদের জল খসিয়ে কামিনী একটু ক্লান্ত হয়ে পরেছে. কিন্তু তবু সে তৃপ্ত নয়. তার মন আবার রস খসাতে চাইছে. রামুও সেটা বুঝেছে. ও নিজেও আরেকবার ধোনের মাল না ফেলে যেতে চায় না. ও উঠে দাঁড়ালো. তারপর প্রকান্ড খাড়া ধোনটাকে ডান হাতের মুঠোয় ধরে কামিনীর গুদে ঠেকিয়ে ঘষতে শুরু করলো. মিনিটখানেক ঘষে আচমকা সজোরে একটা ঠেলা মেরে দৈত্যকায় বাড়ার গাবদা মুন্ডিটা গুদের গর্তে ঢুকিয়ে দিলো. অনেকদিন হয়ে গেছে অধীরের সাথে কামিনী লাস্ট সেক্স করেছে. অধীরের ধোনটাও খুব একটা বড় না. মাত্র পাঁচ ইঞ্চি. তার উপর বেশ সরু. তাই কামিনীর গুদটা বিয়ের এত বছর পরেও বেশ টাইট আছে. তাই অকস্মাৎ রামুর দানবিক বাড়ার মুন্ডিটা গুদে ঢুকতেই কামিনী গলা ছেড়ে চিত্কার করে উঠলো.



কামিনীর কাকুতি কানে যেতে রামু গোয়ালা যেন পাগলা কুকুরের মতো ক্ষেপে উঠলো. একটা সাংঘাতিক রামগাদন মেরে তাগড়া আখাম্বা বাড়াটার গোটাটাই কামিনীর টাইট গুদে সিঁধিয়ে দিলো. শালী খানকিচুদির গুদটা কি টাইট! শালীর বোকাচোদা ভাতারটা মনে হয় রেন্ডিটাকে খুব একটা চোদে না. তাই শালীর গুদটা এখনো এত টাইট আছে. ঢ্যামনা মাগীর গরম দেখো! গুদটা দিয়ে বাড়াটা পুরো কামড়ে ধরেছে. শালী মহা চোদনখোর আছে! প্রচন্ড উত্তেজনার চটে রামু ক্ষেপা ষাড়ের মতো কোমর টেনে টেনে ধ্বংসাত্মক ভাবে প্রচন্ড গতিতে কামিনীর গুদ চুদতে লাগলো. চুদে চুদে গুদের ছাল তুলে দিলো. চুদতে চুদতে তার বিশাল দুটো দুধ দুই হাত দিয়ে চেপে ধরে ময়দা পেষার মতো করে মারাত্মক জোরে জোরে টিপতে লাগলো. টিপে টিপে দুধ দুটোকে একেবারে লাল করে দিলো. এমন ভয়ঙ্কর চোদন আর টেপন কামিনী আগে কখনো খায়নি. সে চোখে অন্ধকার দেখলো. রাক্ষুসে বাড়াটা তার গুদ ফাটিয়ে দিচ্ছে. তার ভারী দুধ দুটো ভীষণ ব্যথা করছে. যন্ত্রণার চটে সে গলা ছেড়ে চিত্কার করতে লাগলো.
কিন্তু কামিনীর চিত্কার রামু গোয়ালার কানে পৌঁছালো না. উন্মত্ত উত্তেজনায় ও একদম জানোয়ারে পরিবর্তিত হয়েছে. পাশবিক ভাবে কামিনীকে চুদে চলেছে. এমন নির্মম চোদন খেয়ে কামিনীর গুদের জল ঘনঘন খসে গেল. সে আর পারলো না. গলাবাজি বন্ধ করে একদম নেতিয়ে পরলো. কিন্তু রামু চোদা থামালো না. কামিনীর বিশাল দুধের উপর থেকে দুটো হাত সরিয়ে তার কোমরটা চেপে ধরলো. কোমর খামচে কামিনীকে বুনো শুয়োরের মতো ঘোঁত ঘোঁত করে পেল্লায় পেল্লায় ঘাই মেরে ভয়ানক গতিতে চুদতে থাকলো. দেহটাকে ঝুঁকিয়ে কামিনীর বিশাল দুধের উপর মুখ নামিয়ে আনলো. একটা দুধের বোটা মুখে পুরে নিয়ে দুধপান করা শিশুর মতো সোঁ সোঁ করে চুষতে শুরু করলো. চুষতে চুষতে মাঝেমধ্যে দুধ কামড়ে ধরলো. কামিনী এতটাই নেতিয়ে পরেছে যে কামড় খেয়েও তার মুখ থেকে চাপা "আঃ আঃ উঃ উঃ" ছাড়া তেমন ভাবে কোনো আওয়াজ বার হলো না.
পাক্কা আধঘন্টা ধরে রামু গোয়ালা খানকিমাগীটাকে চুদলো. শালী ল্যাওড়াচুদির গুদ চুদে চুদে খাল বানিয়ে দিলো. এখন আর শালী রেন্ডিমাগী কোনো ছোট্ট নুনু দিয়ে চুদিয়ে মজা পাবে না. মজা পেতে গেলে রামুর মতো দশ ইঞ্চি তাগড়াই ধোন চাই. ডবকা মাগীর দুধ চুষেও বহুত আরাম. এত বড় দুধ রামু জন্মে দেখেনি. দুধ তো নয় তরমুজ. তরমুজেও এত রস নেই যা গোদা মাগীটার বিশাল দুধ দুটোয় আছে. ঢ্যামনা মাগীটাকে খেতে পেরে রামু আজ বেজায় মজা পেয়েছে.
ঠিক এক ঘন্টা বাদে রামু গোয়ালার বাড়া কামিনীর গুদে বমি করলো. আবার এক কাপ ফ্যাদা বার হলো. কামিনীর রসে ভেজা গুদ পুরো ফ্যাদায় ভেসে গেল. এতটা ফ্যাদা গুদে পুরো আঁটলো না. খানিকটা গুদ বেয়ে সোফায় পরে সোফা ভিজিয়ে দিলো. ফ্যাদা ছেড়ে বাড়াটা আবার নরম হয়ে পরলো. আস্তে আস্তে নেতিয়ে গেল. নেতানো বাড়াটা রামু গুদ থেকে বার করে নিলো. তারপর লুঙ্গি পরে ফ্ল্যাট থেকে বেরিয়ে গেল. সোফায় কামিনী ততক্ষণে ক্লান্তিতে অচৈতন্য হয়ে সোফায় ঢলে পরেছে.



কামিনী নিস্তেজ হয়ে সোফায় পরে আছে. দুঘন্টা হয়ে গেছে রামু কামিনীকে ওভাবে ফেলে রেখে ফ্ল্যাট থেকে বেরিয়ে গেছে. তার সারা শরীরে ব্যথা করছে. গুদখানা যন্ত্রনায় ভীষণ জ্বলছে. গুদটা ফুলে উঠেছে. খানিক হা হয়ে আছে. ভগাঙ্কুর রামুর দৈত্যকায় বাড়ার ঘর্ষণ খেয়ে খেয়ে খানিকটা কালচে মতো হয়ে গেছে. পাঁপড়ি বেরিয়ে রয়েছে. গুদটা এখনো ফ্যাদায় ভর্তি. বিশাল দুধ দুটো অসম্ভব ব্যথা. চার-পাঁচ জায়গায় কামড়ের দাগ, লাল হয়ে রয়েছে. জায়গাগুলোতে চিড়বিড়ে জ্বলুনি হচ্ছে. বোটা দুটো ফুলেফেঁপে রয়েছে. পুরো লালায় ভেজা. দুধের উপর লেগে থাকা চটচটে ফ্যাদাগুলো সব শুকিয়ে গেছে. গলায়-থুতনিতে যেগুলো ছিল সেটাও শুকিয়ে গেছে. নাকের নিচে ঠোঁটের উপরে কিছুটা শুকনো ফ্যাদা লেগে রয়েছে.
আরো কিছুক্ষণ অসার হয়ে পরে থেকে কামিনী সোফা ছেড়ে উঠে দাঁড়ালো. পা দুটোয় ভালো জোর পেল না. টলে গিয়ে সোফায় ধপ করে বসে পরলো. আবার দু-তিন বাদে ওঠবার চেষ্টা করলো. এবারো পা টলছে. কিন্তু ভারসাম্য পুরোপুরি হারায়নি. এক পা এক পা করে টলতে টলতে ফ্রিজের কাছে গিয়ে দাঁড়ালো. ফ্রিজের উপর ভর দিয়ে ফ্রিজের দরজা খুলে একটা ভদকার বোতল বার করলো. গলাটা পুরো শুকিয়ে গেছে. ঘুরে গিয়ে সামনের টেবিলটার উপর বোতলটা রাখলো. চেয়ার টেনে বসে পরলো. বোতলের ছিপি খুলে একটা কাঁচের গ্লাসে বেশ খানিকটা ভদকা ঢাললো. ফ্রিজ থেকে একটা জলের বোতল বার করে গ্লাসে জল ঢেলে ভদকাটা অল্প ডাইলুট করলো. তারপর এক নিঃশ্বাসে গ্লাসটা খালি করে দিলো.
এভাবে আরো তিনবার গলায় ভদকা ঢালার পর কামিনী শরীরে খানিকটা বল পেল. সে ধীরে ধীরে বাথরুমে গেল. বাথটাবে জল ভরে কামিনী সেটাতে বসে পরলো. শরীরটাকে এলিয়ে দিলো. আঃ শান্তি! ঠান্ডা জলে গায়ের জ্বলুনিটা কিছু কমেছে. গুদটা এখনো ব্যথা করছে. কিন্তু এখন অনেক কম. যেটা রয়ে গেছে সেটা হচ্ছে পরিতোষ আর পরিতৃপ্তি. এমন বন্য ভাবে কেউ তার সাথে সেক্স করেনি. অমন জংলি যৌনসঙ্গমে একটা আলাদাই মজা আছে. রামুর ওই রাক্ষুসে বাড়াটা দিয়ে চুদিয়ে কামিনী অত্যন্ত আনন্দ পেয়েছে. সত্যিকারের চোদনসুখ কাকে বলে সে আজ বুঝেছে.
দানবিক ধোনটা কামিনীর গুদের খাই বাড়িয়ে দিয়ে গেছে. এখন তার আরো বেশি করে চোদন চাই. শুধু খাই নয়, হয়তো গুদের গর্তটাও কিছুটা বেড়ে গেছে. আর যে অধীরের ওই ছোট্ট নুনুতাকে দিয়ে তার কাজ চলবে না সেটা সে ভালো করেই টের পাচ্ছে. কামিনী অবাক হয়ে গেল যখন উপলব্ধি করলো এত সাংঘাতিক চোদন খাওয়ার পরেও গুদটা আবার কুটকুট করছে. গুদটা এখনো জ্বলছে. কিন্তু সেটা যন্ত্রণার জ্বলুনি নয়, চোদনক্ষিদের জ্বলুনি. জ্বলুনিটা ধীরে ধীরে গুদ থেকে তার সারা শরীরে ছড়িয়ে পরলো. তার সমস্ত শরীর-মন অস্থির হয়ে উঠছে. সে আর বাথটাবে চুপ করে বসে থাকতে পারছে না. গুদের এই ভয়ঙ্কর চুলকুনি না কমলে সে স্বস্তি পাবে না.



কামিনী বাথরুম থেকে সোজা বেডরুমে গিয়ে ঢুকলো. ওয়ারড্রব থেকে একটা কালো স্বচ্ছ সিফন শাড়ী আর একটা কালো ব্যাকলেস কটন ব্লাউস টেনে বার করলো. এই শাড়ী-ব্লাউস দুটো সে অনেক বছর হয়ে গেল পরেনি. অধীরের সঙ্গে যখন তার সদ্য সদ্য বিয়ে হয়েছে তখন সে এমন সব খোলামেলা ড্রেস পরতো. আজকাল তার ড্রেসিংগুলো কিছুটা কন্সারভেটিভ হয়ে পরেছে. একমাত্র গতকালই সে অমন একটা স্বচ্ছ নাইটি কিনেছে, শুধু আজকে রামুকে সিডিউস করবে বলে. কিন্তু রামুর এক চোদনেই গুদটার যা খাই বেড়েছে, তাতে তাকে এই সিডাকট্রেস রূপটাকে বারবার ব্যবহার করতে হবে বলে মনে হচ্ছে.
ব্লাউসটা দুটো সাইজ ছোট হয়ে গেছে. ব্যাকলেস বলে সামনে কোনো হুক নেই. পিঠের দিকে উপরে-নিচে দুটো সরু ফিতে বেঁধে ব্লাউসটা পরতে হয়. মসৃণ পিঠটা সম্পূর্ণ নগ্ন হয়ে থাকে. ব্লাউসটা কম্পলিট ব্যাকলেস বলে ব্রা পরা যায় না. কামিনী অনেক কষ্টে ব্লাউসটাকে কোনমতে পরেছে. বিশাল তরমুজ সাইজের দুধ দুটো একরকম জোরজবরদস্তি করে ব্লাউসের ভিতরে বন্দী করতে পেরেছে. বুকের উপর ব্লাউসটা পুরো সেঁটে বসেছে. কালো কাপড় দিয়ে ফর্সা দুধের খাঁজগুলোকে বেশ ভালো করেই আন্দাজ করা যাচ্ছে. বড় বড় বোটা দুটো ব্লাউস ফুঁড়ে বেরিয়ে আসতে চাইছে. ব্লাউসের সামনের দিকটা সাংঘাতিক ডিপকাট. কামিনীর আটতিরিশ ডিডি দুধ দুটো অর্ধেক উন্মুক্ত হয়ে আছে আর সম্পূর্ণভাবে মুক্তি পাওয়ার আশায় ব্লাউসের উপর ক্রমাগত চাপ সৃষ্টি করছে.
কামিনী কালো স্বচ্ছ সিফন শাড়ীটা একদম আষ্টেপিষ্টে পরেছে. পিছন থেকে উল্টানো কলসির মতো তার বিরাট পাছা শাড়ী থেকে ঠিকরে বেরিয়ে আছে. আঁচল পিনআপ করেনি. সে শাড়ীটা নাভির প্রায় ইঞ্চি ছয়েক নিচে পরেছে. তার চর্বিযুক্ত থলথলে কিন্তু চকচকে পেটটা সম্পূর্ণ অনাবৃত. তার মেদবহুল পেট আর সুগভীর নাভি দেখলে পরে নিশ্চিত করে বলা যায় যে কোনো পুরুষেরই মাথা খারাপ হয়ে যাবে. স্বচ্ছ শাড়ীটা দিয়ে ভিতরের সমস্ত কিছু স্পষ্ট দেখা যাচ্ছে. কোনো কষ্ট না করেই বোঝা যায় ভিতরের সায়াটা কামিনীর চওড়া কোমর থেকে শুরু করে মোটা ঊরু পর্যন্ত মাত্র এসেই শেষ হয়ে গেছে. কেউ কাঁচি দিয়ে সায়াটাকে হাটুর চার ইঞ্চি উপর থেকে কেটে নিয়েছে. ঊরুর নীচ থেকে পা দুটো পুরো উলঙ্গ.
কামিনী মুখে ভালো করে মেকআপ ঘষেছে. চোখে আইলাইনার-আইশ্যাডো-হাইলাইটার-মাসকারা. গালে ব্রাশ দিয়ে শেড লাগিয়েছে. ঠোঁটে লিপগ্লস আর লিপস্টিক. পায়ে ছয় ইঞ্চি হাইহিলস পরেছে. হিলসটা পেন্সিল হিল. চুলের পিছনেও সে বেশ খানিকটা সময় দিয়েছে. হেয়ার ব্লোয়ার দিয়ে চুল শুকিয়েছে. তারপর ম্যাগাজিন খুলে অনেকক্ষণ ধরে বিশেষ ভাবে একটা খোঁপা বেঁধেছে. এতই জটিল পদ্ধতি যে খোঁপাটা বাঁধতে তার প্রায় এক ঘন্টা লেগেছে. সাজ সম্পূর্ণ করতে গলায় একটা সোনার চেন, দুহাতে দুটো মোটা মোটা কালো ব্রেসলেট আর কোমরে সোনার কোমরবন্ধ পরেছে.


আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে কামিনী নিজেকে খুব ভালো করে খুটে খুটে দেখলো. আঃ! কি রূপ! কি শরীর! কি যৌন আবেদন! পাক্কা চোদনখোর খানকি মাগী লাগছে. দেখলেই পুরুষদের ধোনগুলো সব ঠাটিয়ে খাড়া হয়ে যাবে. সব্বাই তাকে ছিঁড়ে খেতে চাইবে. আজ সে রাস্তায় সমস্ত লোকজনের মাথা খারাপ করে দেবে. যদি কামিনী ছেলে হতো, তাহলে এক্ষুনি নিজেকে ধর্ষণ করতে চাইতো. আহা রে! বেচারা সব ছেলেগুলো! তাকে দেখে পাগলই না হয়ে যায়. তাকে দেখে কতজনের যে আজ রাতে ঘুম হবে না, কে জানে! নিশ্চয়ই রাতের বেলা তাকে কল্পনা করে হাত মারবে. আরো কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে নিজের রূপের তারিফ করে কামিনী ফ্ল্যাট থেকে বেরিয়ে পরলো.
কোমর দুলিয়ে দুলিয়ে কামিনী বড় রাস্তার দিকে হেঁটে চলেছে. উদ্দেশ্য মোড় এলে পরে ট্যাক্সি ধরবে. কোথায় যাবে

1 comment: