Monday, August 13, 2012

আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ ১














        স্বামীর কাছ থেকে অবাধ স্বাধীনতা পাওয়ার কারণে যৌনতার বিষয়ে আমি নানান ধরনের ‘যৌন ফ্যান্টাসী’ দেখি ও সেগুলি পূরণ করার চেষ্টা করি। কখনো নিজেকে কল্পনা করি নীল ছবির নায়িকা হিসাবে, আবার কখনোবা স্বল্প বসনা রাণী ক্লিওপেট্রা হিসাবে। কল্পনা করতে ভাল লাগে আমার স্বামী ও বাচ্চুর সাথে নুড পার্কে শত শত নগ্নতা প্রেমীদের মধ্যে ঘুরে বেড়াচ্ছি, বীচের ধারে দুজনের সাথে সেক্স করছি আর অনেকে আমাদেরকে দেখছে। আবার কখনো কল্পনা করি প্যান্টি আর ব্রা পরে দুই বন্ধুর হাত ধরে কোনো সী-বীচে ছোটাছোটি করছি, সমুদ্রে জলকেলী করছি আর রাতে বীচ সাইড দামি কোনো হোটেলের বিশাল বিছানায় একই সঙ্গে দুজনের আদর উপভোগ করছি। বাসাতে গোসলের সময়, কখনো সাজ করতে করতে বা টিভি দেখতে দেখতে এসব ভাবতে আমার খুবই ভাল লাগে। ভাবনাগুলি আমাকে খুবই উত্তেজিত করে- আমার যোনি ভিজে যায়। আমার যৌনকাতর শরীর চনমন করে।
            আমার যৌন ফ্যান্টাসীগুলি দু‘বন্ধুকে বলতেই ওরা সেটা লুফে নেয়। এরপরে তিন জনে প্ল্যান করতে থাকি কোথায় যাওয়া যায়। শেষ পর্যন্ত ঠিক হয় সিঙ্গাপুর যাবো। এরপরে তিন মাস ধরে প্রস্তুতি চলতে থাকে। আমার জন্য ওদের পছন্দ মতো বিভিন্ন রংএর ব্রা, সমুদ্র ও সুইমিং পুলে সাঁতার কাটার জন্য টু পিস সুইমিং স্যুট, টি শার্ট, জিন্সের প্যান্ট ও আরো অনেককিছু কেনাকাটা করা হলো। এটাই আমার প্রথম বিদেশ ভ্রমণ তাও আবার দু’জন পুরুষের সাথে তাই নানান রকম কল্পনায় হাওয়ায় ভেষে বেড়াই। এরপর একদিন সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সিঙ্গাপুর এয়ার লাইন্সের বিমানে রওনা দিলাম।
          ফ্লাইট ডিলে থাকায় সিঙ্গাপুর পৌছাই ভোর রাত্রী প্রায় ৪টার দিকে। ট্রাভেল এজেন্টের মাধ্যমে বাচ্চুর জন্য সিঙ্গেল রুম (যদিও বাচ্চু মাত্র একদিন শুয়েছিলো সেই রুমে) আর আমাদের জন্য ডাবল বেডের একটা রুম বুক করাছিলো। এয়ারপোর্ট থেকে ২৫/৩০ কিলোমিটার দুরত্বে পার্ক রেজিস হোটেলে উঠেই যেযার মতো একটা ঘুম দেই। সকালে বাচ্চুর ডাকে আমাদেও ঘুম ভাঙ্গে আর আমার সকালটা শুরু হয় এভাবে......
            বাচ্চু আমাকে ব্যালকোনীতে নিয়ে যায়। নিচে বিশাল বড় আর অদ্ভুৎ সুন্দর একটা সুইমিং পুল দেখতে পাচ্ছি যা এতোদিন শুধু ইংরেজী আর হিন্দী ছবিতেই দেখেছি। পুলের একধারে অনেকগুলি পুলচেয়ার পাতা, পাশে রঙ্গীন ছাতা। পুলচেয়ারে ২/৩টা মেয়ে ব্রা-প্যান্টি পরে শুয়ে আছে। আমার মনে হচ্ছে এখনি ওদের মতো কষ্টিউম পরে পুলে সাঁতার কাটি। বাচ্চু পিছন থেকে আমাকে জড়িয়ে ধরে আছে। ওর একটা হাত আমার গুদ স্পর্শ করে আছে। আমার গায়ে শুধু পাতলা নাইটি। নাইটির ভিতর দিয়ে দুধ-গুদ সবই দেখা যাচ্ছে। তাই খোলা জায়গায় দাঁড়িয়ে একটু লজ্জা লাগলেও তাকিয়ে দেখি আশেপাশের ব্যালকোনীতে আমাদের মতো অনেকেই বসে বা দাঁড়িয়ে আছে। কেউ গল্প করছে, কেউবা চা/কফি খাচ্ছে। বাচ্চু বলে, এখানে দাঁড়িয়ে তোকে একটা চুমু খাবো ?
- এই ননননা। বাসি মুখে চুমা খেতে পারবো না। আগে গোসল করে ফ্রেশ হই।
- ঠিক আছে রানী, এই ৪/৫ দিনে অজস্রবার তোমার ঠোঁটের সুধা পান করবো।
- তর সইছেনা না ! খালি খাই খাই ভাব। আমি কপট রাগে চোখ পাকিয়ে বলি।
- নিজে যেন সাধু ? বাচ্চু আমার গালে চুমা খায় আর পাছার মাংস টিপে দেয়।
             গোসল সেরে দু’বন্ধুর পছন্দ মতো একটা মিনি ড্রেস পরলাম। হালকা টাইট ফিটিং, লাল হলুদ ফুল ফুল প্রিন্ট। গলা ব্রেষ্ট লাইনের সামান্য নীচ থেকে শুরু হয়ে ঝুল হাঁটুর ৩/৪ ইঞ্চি নিচ পর্যন্ত। কাঁধের উপরদিয়ে খুবই চিকন ফিতা ড্রেসটাকে ধরে রেখেছে। প্যান্টি পরলেও ব্রা পরিনি। আমার স্তনের বেজ লাইন চওড়া হওয়ার কারণে ব্রা না পরলেও স্তন খুব একটা ঝুলে যায়না। এছাড়াও আমার পেট-তলপেট বেশ চাপা তাই বুক অনেক খাড়া দেখায়। আয়নার সামনে দাড়িয়ে দেখি দুই স্তনের মাঝে খাঁজ স্পষ্টই দেখা যাচ্ছে। যেকেউ আগ্রহ নিয়ে তাকালে আমার ৩৪ সাইজের স্তনের সৌন্দর্য উপভোগ করতে পারবে। বাসাতে একাকি এসব ড্রেস পরলেও আজ প্রথমবারের মতো গায়ে দিয়ে বাহির হবো, শহরে ঘুরাঘুরি করবো এটা মনে হলেই দারুণ এক্সাইটেড ফীল করছি। আমার ড্রেসআপ নিয়ে দু’বন্ধুর উৎসাহের কমতি নাই। দুজনেই পরিপাটি করে আমার চুল আঁচড়িয়ে দিলো। কপালে লাল টিপ পরেছি তবে চুল বাঁধিনি, পিঠের উপর ছড়িয়ে আছে। রুম থেকে বেরুবার আগে দুজনকেই চুমা খেলাম। ওরাও আমাকে হালকা আদর করলো।
          তিনতলা থেকে নেমে ব্রেকফাস্টে যাবার পথে কয়েকজন সুপুরুষের সাথে দেখা হলো। কেউ কেউ মুখের দিকে তাকালো, কেউবা সরাসরি বুকের দিকে। হাঁটার তালে তালে আমার স্তন জোড়া উঠানামা করছে, দুলছে। দুজনের মাঝখানে আমি মাথা উঁচু আর বুক খাড়া করে হেসে হেসে কথা বলতে বলতে হাঁটছি। হীল স্যান্ডেল পরার কারণে হাঁটার সময় পাছায় কাঁপন উঠছে। নিজেকে রানীর মতো মনে হচ্ছে। ব্রেকফাস্ট করতে করতে গল্প করলাম আর প্রচুর হাসলাম। টেবিলের নিচদিয়ে দুজনের পায়ের সাথে ছোঁয়াছুঁয়ি করলাম। ওসময় নিজেকে খুবই সুখী মনে হচ্ছিলো। আমি এমন একটা দিনেরই অপেক্ষায় ছিলাম।             নাস্তা সেরে মোস্তফা প্লাজাতে ঢুঁ মারলাম। ছোখ ধাঁধানো সব দোকান। গার্মেন্টস সেকশনে মনে হলো কয়েক হাজার রকমের ব্রা-প্যান্টি দেখলাম। বাচ্চু আমাকে একটা টকটকে লাল লেহেঙ্গা আর গোল্ডেন খাটো ঝুলের চোলী সাথে নেট দোপাট্টা প্রেজেন্ট করলো। আমার বরের কাছ থেকে পেলাম মিনি সাইজ টু-পিস সুইমিং কষ্টিউম। রুমে ফিরে নিচে তাকিয়ে দেখি সুইমিং পুলে এখন অনেকেই সাঁতার কাটছে। আমরাও রেডি হলাম। আমি পরলাম নতুন কেনা কটন স্ট্রিং মিনি প্যান্টি। ওটা আমার যোনি ফুলের কাছে ফুলে আছে। নাভির নিচে ৪/৫ ইঞ্চি ফাঁকাই থাকলো। সাথে পরলাম প্লান্জ ব্রা। ওরা দুজনে আমাকে ব্রা পরতে যাহায্য করলো আর বিনিময়ে দুধ টিপে দিলো। মিনিসাইজ ব্রা সাইড থেকে দুধ দুইটাকে ঢেকে রাখলেও আমার ৩৪ সাইজ দুধের সামনের বেশীরভাগ অংশই খোলা থাকলো। ব্রার উপর দিয়ে স্তনের বোঁটা দুইটা স্পষ্ট বুঝা যাচ্ছে। আমার বরের একটা শার্ট গায়ে দিয়ে কোমড়ে টাওয়েল জড়িয়ে নিলাম আর ওরা দুজনে ষ্ট্রাইপ দেয়া সুইমিং ট্রাংক পরলো।
           পুলের ধারে আসার পরে, আমার যেটুকু অস্বস্তি ছিলো সেটুকুও আর থাকলোনা। আমি খুব সহজভাবেই জামাটা খুলে নিজেকে উন্মুক্ত করে কোমড় থেকে টাওয়েল খুলে পুল চেয়ারে বিছিয়ে দিয়ে ওতে লম্বা হয়ে শুয়ে পড়লাম। আমার বর পানিতে পা ঝুলিয়ে পুলের ধারে বসলো। বাচ্চু আমার পাশে বসে হাতে পায়ে লোশান লাগিয়ে দিচ্ছে। আমি এদিক ওদিক তাকিয়ে দেখছি। ১৫/২০ জন-কেউ গোসল করছে, কেউ শুয়ে আছে। কারো কারো ব্রা-প্যান্টি আমার চাইতেও স্বচ্ছ ও খুবই সংক্ষিপ্ত। আমাদের সামনে দিয়ে একটা ভারতীয় মেয়ে (হিন্দীতে গুন গুন করে গান গাচ্ছিল) ভেজা শরীরে হেঁটে গেলো। ওর ভেজা স্বচ্ছ ব্রা-প্যান্টি দিয়ে যোনির পাপড়ি ও স্তনের বোঁটা দুটা স্পষ্ট বুঝা যাচ্ছিলো। বাচ্চু মন্তব্য করলো-মেয়েটার ‘যোনি ফুল’ দুইটা খুবই সুন্দর, আমার চুষতে ইচ্ছা করছে। আর একটা জুটি গলা পানিতে দাড়িয়ে মাঝে মাঝেই ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমা খাচ্ছে আর হাসছে। কিন্তু কেউ কারো দিকে অহেতুক তাকিয়ে নেই, সবাই নিজেদেরকে নিয়েই ব্যস্ত। এই প্রথম আমি সুইমিং পুলে গোসল করতে এসেছি। এটা ছিল আমার অনেক দিনের স্বপ্ন তাই খুব ভাল লাগছে। এমন খোলামেলা পরিবেশে বাচ্চু পাশে বসে আমার রানের উপরে লোসান ঘষছে। আমার যৌন কাতর শরীরে আমি উত্তেজনা বোধ করছি। বুঝতে পাচ্ছি আমার যোনিপথ বেয়ে রস নেমে এসে যোনিমুখ ভিজিয়ে দিচ্ছে। রানের সংযোগস্থলে লোসান লাগাতে লাগাতে প্যন্টির উপর দিয়ে যোনিতে আঙ্গুলের ছোঁয়া দিয়ে বাচ্চু বলে, তোর প্যান্টি রসে ভিজে গেছে। - আমার খুব উত্তেজনা লাগছে। মনে হচ্ছে এখানেই চুদাচুদি করি। আমি হেসে হেসে বলি।
- আমারও এখানেই তোকে চুদতে ইচ্ছা করছে। বাচ্চুও হাসতে হাসতে বলে।
- চল এবার পানিতে নামি। বাচ্চু আমার হাত ধরে দাঁড় করিয়ে দেয় তারপরে দুজনে হাত ধরাধরি করে একসাথে পানিতে লাফ দেই। পাশাপাশি সাঁতার কাটি তারপরে পুলের মাঝখানে দাঁড়িয়ে ভাসতে ভাসতে ওর ঠোঁটে হালকা চুমা দেই। পাজিটার হাত থেমে নেই। পানির ভিতরে আমার গুদ নাড়তে নাড়তে জানতে চায়, কেমন লাগছে ? আমার বর আমাদের দিকে এগিয়ে আসে। এবার তিনজনে সাঁতার কাটি, জল ছোড়াছুড়ি করি তারপরে সবকিছু উপেক্ষা করে স্বামীকেও চুমা খাই। আমাদেরকে কেউ দেখছে কি না এসব আমার মাথাতেই নাই। আমি পুলের পাড়ে উঠছি, আবার পানিতে ঝাঁপিয়ে পড়ছি। লাফ দিয়ে উঠার সময় দুধ দুইটা লাফাচ্ছে। মনে হচ্ছে ব্রা ছেড়ে বাহির হয়ে যাবে। যেহেতু আমিই হাসছি বেশী তাই অনেকেই আমার দিকে তাকাচ্ছে। ভেজা শরীরে যখন পুলে ধারে উঠে দাঁড়াচ্ছি তখন অনেকেরই দৃষ্টি আমার প্যান্টির সামনে ও স্তনের দিকে সেটা বেশ বুঝতে পারছি। পানিতে ভিজে স্তনের বোঁটা দুইটা আরো খাড়া হয়ে আছে। আমার আসলে খুবই ভাল লাগছে। আমি সবকিছুই কিশোরীর উচ্ছলতায় ইনজয় করছি। আমার স্বপ্ন পূরণ হচ্ছে এই আনন্দেই আমি আশপাশের সবকিছু উপেক্ষা করছি। পানির মধ্যে আমি মাঝে মাঝে দুজনের পেনিসে হাত ছোঁয়াচ্ছি। ওরাও মাঝে মাঝেই আমার গুদে আঙ্গুলের খোঁচা দিচ্ছে। আমার মনে, শরীরে, গুদে এক অন্যরকম উত্তেজনা ও পুলক অনুভব করছি। এটা আমার কাছে একেবারেই নতুন আর বিচিত্র ধরনের শারীরিক উত্তেজনা। এখনি একবার করতে ইচ্ছা করছে। এখন না করে আমি থাকতে পারবো না। - চল এবার রুমে ফিরি। আমার এখনই একবার করতে ইচ্ছা করছে। আমি বলি।
- তাহলে তোরা গিয়ে শুরু কর, আমি একটু পরে আসছি। বাচ্চু বলে।
- আমার এখন তোকেই চাই। তোর বন্ধু ভোর রাতে করেছে।
- তাহলে তোরা দুজনে যা, আমি থাকি। আমার বর বলে।
- তোদের দুজনকেই আমার চাই। আমি কামুকী সুরে বলি।
           আমাদের বেডরুমে ঢুকে আমি দুজনকেই জড়িয়ে ধরে অশ্লীলভাবে চুমা খেতে আরম্ভ করি। আমার শরীরে আগুন ধরে গেছে। নিজে নিজেই টানদিয়ে ব্রা-প্যান্টি খুলে ওদের মুখে ছুঁড়েদিয়ে বিছাতে শুয়ে দুই পা ফাঁক করে ধরলাম। বাচ্চুকে বলি তুই জোরে জোরে গুদচাঁট। বাচ্চু গুদ চাঁটতে শুরু করে আর একই সাথে আমার ভাতার জোরে জোরে দুধ চুষতেলাগে। গুদের ভিতরদিয়ে কামনার আগুন আমার সমস্থ শরীরে ছড়িয়ে পড়ে। জোরে..জোরে..আরো জোরে, এসব বলতে বলতে আমার ভাতারের হোল মুঠিতে চেপে ধরে খিঁচতে থাকি। বাচ্চু গুদ চাঁটতে চাঁটতে গুদে কামড় দেয় তারপরে শরীর ঘুড়িয়ে হোলটা আমার মুখের কাছে নিয়ে আসে। আমি আমার ভাতারকে সরিয়ে দিয়ে বাচ্চুর হোল চুষতে শুরু করি। উন্মাদের মতো দুজনে এক সাথে হোল আর গুদ কামড়া কামড়ি করতে থাকি। যখন বুঝতে পারলাম যে, এভাবে আমি আর বেশীক্ষণ টিকবো না তখন বাচ্চুকে নীচে ফেলে দিয়ে আমি ওর উপরে উঠে বসলাম। আমিই চুদবো বাচ্চুকে। উপরে উঠে আমি ভালই চুদতে পারি আর ওকে চুদার মজাই অন্যরকম। দুদিকে দুই পা দিয়ে বাচ্চুর উপরে বসলাম। পাছাটা একটু উচুঁ করে হোলের মাথা গুদের মুখে ঠেকিয়ে চাপদিয়ে একটু ভিতরে ঢুকিয়ে নিলাম, তারপরে দিলাম আরো জোরে একটা চাপ। বাচ্চুর মোটা হোল আমার রসালো গুদে পড়পড়িয়ে ঢুকে গেলো। এবার গুদ সামনে পিছনে করে বাচ্চুকে চুদা শুরু করলাম। আমি বসে বসে চুদছি আর আমার বর পিছন থেকে আমার দুধ টিপছে। একটু পরে আমি বাচ্চুর উপরে শুয়ে জড়িয়ে ধরে চুদা আরম্ভ করলাম। কোমড় উপর-নীচ করে চুদছি। পাছা উঁচু করে হোলের মাথা গুদের মুখ পর্যন্ত নিয়ে আসছি তারপরে এক ধাক্কায় সম্পূর্ণ হোল গুদের মধ্যে ঢুকিয়েনিচ্ছি। হোলের মাথা গুদের শেষ প্রান্তে ধাক্কা দিচ্ছে। সাথে সাথে সমস্থ শরীরে পুলক ছড়িয়ে পড়ছে। এরপরে আমিও ঝড় তুললাম বাচ্চুর উপরে। পাছা আর গুদ উঁচু করে হোল আমার গুদের ভিতরে নিচ্ছি আর বাহির করছি। মাঝে মাঝে হোলের উপরে গুদ ঠেসে ঠেসে ধরছি। আমার এমন চোদন বাচ্চু বেশীক্ষণ সহ্য করতে পারলো না। আমাকে জড়িয়ে ধরে গুদের মধ্যে হোল ঠেসে ধরে মাল ছেড়ে দিলো। বাচ্চুর হোল আমার গুদের মধ্যে কেঁপে কেঁপে উঠছে। ওই অবস্থাতেই আমি আরো কয়েকবার উপর থেকে জোরে জোরে থাপ দিলাম তারপর শরীরের সব শক্তি দিয়ে ওর হোলের উপর আমার গুদ ঠসে ধরে আমিও কাঁপতে লাগলাম। আমি আমার গুদের পেশীর কম্পন টের পাচ্ছি। ওহ! কি শান্তি...কি আরাম।.........একটু পরে খুব ফাইন করে হোল চুষে আমার ভাতারের মাল বাহির করে দিলাম।
            তিন জন এক সাথে গোসল করে লাঞ্চ সারলাম তারপরে আমাদের ডাবল বেডের বিছানাতে তিনজনে নুড হয়ে একত্রে ঘুমিয়ে পড়লাম। আমি বরকে জড়িয়ে আছি আর বাচ্চু আমাকে পাশ থেকে জড়িয়ে ধরে আছে। আমার একটা দুধ ও মুঠিতে বন্দি। তৃপ্তিকর যৌন মিলনের পরে এসির স্নিগ্ধ ঠান্ডা বাতাস আমাদের তিন জনকে এক প্রশান্তিকর স্বপ্নীল ঘুমের জগতে নিয়ে গেল।
                সন্ধ্যার পরে স্ন্যাক্স আর কফি খেয়ে রুমে নুড হয়ে গল্প করছি। রুমে যতক্ষণ থাকছি সেই সময়টা কাউকে কাপড় পরতে দিচ্ছি না। বর খাটের মাথায় হেলান দিয়ে বসে আছে আর আমার মাথা ওর কোলে। ও মুখের কাছে আপেল ধরছে, আমি আস্তে আস্তে চিবুচ্ছি। মাঝে মাঝে ওর হোল টিপছি, চুষছি। বাচ্চু আমার দুই পা ওর কোলে নিয়ে রানের উপর আস্তে আস্তে হাত বুলাচ্ছে, ম্যাসাজ করছে, আঙ্গুল টেনে দিচ্ছে। পায়ের মাসল টিপছে। মাঝে মাঝে আমার যোনির পাপড়ীতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছে। আমি পায়ের পাতা আর আঙ্গুল দিয়ে ওর হোলটাকে ঘষছি আদর করছি, আঙ্গুল দিয়ে বাচ্চুর গালে, ঠোঁটে সুড়সুড়ি দিচ্ছি। ও আমার আঙ্গুলে হালকা কামড় দিচ্ছে, পায়ের পাতায় চুমু খাচ্ছে। আমরা গল্প করছি, হাসছি, খুনসুটি করছি। যখন ওরা দুজনে একসাথে আমাকে এভাবে আদর করে তখন আমি খুব ইনজয় করি। এসব আমার খুবই ভাল লাগে।                সিঙ্গাপুরের এই হোটেল রুমে আজকের এই সন্ধ্যায় আমি এখন অন্য একটা জগতে বিচরণ করছি। আমি একটা যৌনসম্ভোগ কাকত রানী আর ওরা দুজনে আমার যৌন দাস। অথবা আমিই ওদের যৌনদাসী। আসলেও আমি খুবই যৌন কাতর মেয়ে। অল্পতেই যৌন উত্তপ্ত হই। ওরা সব সময় আমার মনের সুপ্ত যৌন বাসনা, অস্বাভাবিক যৌন চাহিদা ও যৌন ফ্যান্টাসীগুলি পূরণ করে। আমিও ওদের সব ধরনের যৌন বাসনা পূরণ করি। যখন বাসাতে দুজনেই বা কেউ একজন আমার সাথে থাকে, ওরা আমাকে সব কাজেই সাহায্য করে। আমাকে রান্নায়, ঘর গোছানোতে সাহায্য করে, গোসল করতে, চুল মুছেদিতে, চুল আঁচড়ানোতে, পোষাক পরতেও সাহায্য করে। ওরা আমাকে খাইয়ে দেয়। এমনকি বিয়ের পর থেকে ওরাই সব সময় আমার যৌনাঙ্গ সেভ করে দেয়। ওদের দুজনের এই স্পেশাল কেয়ার আমার খুবই ভালো লাগে। তাই আমার জগৎ ওদের দুজনকে ঘিরেই আবর্তিত হয়। ওদের দুজনকে ছাড়া সব ক্ষেত্রেই আমার অপুর্ণতা থেকে যায়। আমার মনের অনেক গভীরে ওরা ঢুকে গিয়েছে, তাই আমার গোপন চাহিদা আর মনের ইচ্ছাগুলিও টের পেয়ে যায়। যেমন, এখন আমার বর বলছে,
- বিদেশী, নীল সুইমিং ট্রাঙ্ক পরা একজনের দিকে তুই খুব তাকাচ্ছিলি। সেও তোকে বারে বারে দেখছিলো।
- ছেলেটা খুব সেক্সি তাই না ? বাচ্চুর দিকে তাকিয়ে বরের আঙ্গুল নিয়ে খেলতে খেলতে বলি।
- আমারতো লেডি কিলার বলেই মনে হয়। বর নিজের মতামত দেয়।
- তুই কি সেকচুয়ালী এট্রাক্টেড ? পায়ের তালুতে চুমু দিয়ে বাচ্চু জানতে চায়।
- অনেকটা। আমার চোখে ও খুবই সেক্সি। আমি নির্দ্ধিদায় জবাব দেই।
- তোর কি ওর সাথে সেক্স করতে ইচ্ছা করছে ? আমার বর গালে চুমাদিয়ে জানতে চায়।
- বিদেশী ছেলের সাথে তোরওতো সেক্স করার অনেক ইচ্ছা। এবার বাচ্চু মতামত দেয়।
- সেটা ঠিক আছে। তবে বিদেশীদের সাথে আমি কখনো সেক্স করবো না।
- কেনো করবি না ? আমাদের তো অমত নাই।
- চুমা খেতে পারি। কিন্তু সেক্স ? না বাবা। এইডসের ভয় আছে না ?
- আমরা তোকে সর্বাধুনিক কন্ডোম কিনে দিবো। দুজনেই মতামত দেয়।
- দেশী-বিদেশী আমার কোনোটাই আর চাই না। তোরা দুজনেই যথেষ্ট। তোরাতো ভালভাবেই আমার গুদের কামড় মিটাচ্ছিস। মন চাইলেই বাচ্চুর সাথে, তোদের দুজনের সাথে সেক্স করছি। দুজনে যখন আদর সোহাগ করিস তখনতো মনেই থাকেনা কে আমার স্বামী আর কে বন্ধু ? মনেহয় তোরা দুজনেই আমার স্বামী। দুজনেই আমার স্বপ্নের পুরুষ, বন্ধু, যৌনদাস আরো অনেক অনেক কিছু.....। আমি দুজনকেই পালাকরে চুমা খাই।
- আমরা দুজনেও তো গুদ পাগল। আমরা তিন জনে আসলে একই রকম। তোকে ছাড়া আমাদেরও চলবে না। তাই তুই যেটা বলিস আমরা দু’বন্ধু সেটাই করি। আমার বর দুধের উপরে হাত বুলাতে বুলাতে বলে। - আইন থাকলে আমিও তোকে বিয়ে করতাম। বাচ্চুও হাসতে হাসতে গুদের পাপড়ীতে টোকা দিয়ে বলে।
- তোরা দুজনেতো আমার কোনো ইচ্ছাই অপূর্ণ রাখিসনা।
- তোকে চুদতে আমাদের খুব ভাললাগে। আমাদের জন্য তুই একটা পার্ফেক্ট পার্টনার।
- আমার জন্য তোরাও আদর্শ পার্টনার। আমি দু‘পায়ের পাতায় বাচ্চুর হোল কচলাতে কচলাতে বলি।
- আমি তোকে ভাল বাসি। বাচ্চুও তোকে ভাল বাসে। তুই আমাদের দুজনকেই ভাল বাসিস এটাই হলো আসল কথা। এর বাহিরে আমি আর কিছু ভাবি না। অনেক হয়েছে, এবার চল রাতের সিঙ্গাপুর দেখি। ইনজয় করতে এসেছি ইনজয় করি।
- এক ঘন্টা পরে বাহির হবো। আমার এখন তোর বউকে আরো একবার চুদতে ইচ্ছা করছে।
- আমি রাজি আছি। দুই হাত বাতাসে ছুঁড়ে খুশীতে ডগমগ হয়ে উঠি আমি।
- তাহলে তোরা চুদাচুদি কর, আমি দেখি। আমার ভাতার বলে।
                 আমার গুদের কামড় সব সময় উঠেই থাকে। এখানে আসার উদ্দেশ্যতো বেড়ানো আর চুদাচুদি। আমি ও বাচ্চু আবার আদিম খেলায় মেতে উঠলাম। তবে এবার দুজনে ধীরে সুস্থে আর রোমান্টিক ষ্টাইলে চুদাচুদি করলাম। ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমা খেলাম। দুজনে দুজনের ঠোঁটে গালে কামড় দিলাম। মুখের ভিতরে জিভা নিয়ে চুষলাম। চুমা খেতে খেতে খিল খিল করে হাসলাম, আবার কানে কানে ফিস ফিস করে ভাল বাসার কথাও বললাম। আমি বাচ্চুর  ছোট ছোট দুধের বোঁটাতে জিভা দিয়ে সুড়সুড়ি দিলাম। বাচ্চুও দু‘হাতে আমার দুধ নিয়ে আদর করতে করতে  দুধের বোঁটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষে দিলো। চুষতে চুষতে বোঁটাতে আর দুধে হালকা কামড় দিলো। আমি ওর হোল চুষে দিলাম। চুষতে চুষতে হোলের মাথায় আমিও কামড় দিলাম। বাচ্চু ধীরে ধীরে আমার গুদ চেঁটে দিলো। জিভের ডগা দিয়ে রসাল গুদের মুখে আর ক্লাইটোরিসে ধীরে ধীরে সুড়সুড়ি দিলো। গুদের ঠোঁট দুটা নিয়ে আস্তে আস্তে চুষলো। আমি আবার ওর হোল চুষে দিলাম। তারপর ওর কোলে বসে গুদের ভিতরে হোল ঢুকিয়ে চুদা শুরু করলাম। বাচ্চুর মোটা হোল গুদের মাংশ পেশীতে ঘষা দিয়ে একে বারে গুদের শেষ মাথায় ধাক্কা দিচ্ছে। আমার গুদ বাচ্চুর হোলটাকে কামড়িয়ে ধরে আছে। দুজন দুজনকে জড়িয়ে ধরে চুদছি। শরীরের শিরায় শিরায় শিহরণ ছড়িয়ে পড়ছে। সীমাহীন ও অকল্পণীয় যৌন সুখ উপভোগ করছি, যেন যৌনসুখের সাগরে ভাসছি। ওভাবেই বসে বসে দুজনে দুজনকে জড়িয়ে ধরে চুমা খেতে খেতে আবার আমার গুদের কামড় মিটালাম আর বাচ্চুকেও তৃপ্তি দিলাম।
               এভাবে চুদাচুদি করলে কোনো রকম ক্লান্তি ছাড়াই খুবই আনন্দ পাওয়া যায়- অন্তত আমি পাই। আগেও এভাবে অনেক চুদাচুদি করেছি। কিন্তু আজকে সিঙ্গাপুরের হোটেল রুমে এভাবে চুদাচুদি করে যেন অন্যধরনের আনন্দ ও যৌনতৃপ্তি পেলাম। আমার ভাতার সোফাতে বসে বসে দেখলো। ওকে দেখিয়ে দেখিয়ে বাচ্চুকে দিয়ে গুদ মারিয়ে আমি সব সময়ই আনন্দ পাই। আজো পেলাম। সেও খুব আনন্দ পায়।               এরপর গোসল করে রূপসী সিঙ্গাপুর দেখতে বাহির হলাম। রাতের সিঙ্গাপুরকে ইনজয় করতে যুবক-যুবতী, ছেলে বুড়ো সকলে রঙ্গীন পোষাকে নাইট ক্লাবে, ডিসকো বারের উদ্দেশ্যে ছুটছে। আমি কখনো স্বামীকে, কখনো বাচ্চুকে আবার কখনোবা দুজনের কোমড় জড়িয়ে ধরে উদ্দেশ্যহীন ভাবে ঘুড়ে বেড়ালাম। বাচ্চুর প্রেজেন্ট করা লাল লেহেঙ্গা ও চোলীটা পরেছি আর কাঁধের এক সাইড দিয়ে দোপাট্টা ঝুলিয়ে দিয়েছি। চোলীকা নীচে কেয়া হ্যায় ? কিছুই পরিনি। খাটো ঝুলের ইউ কাট গলা গোল্ডেন কালার টপস। এরফলে আমার লোভনীয় স্তন, দু‘স্তনের মাঝের খাঁজ ও খাটো ঝুলের চোলীর নিচ থেকে শুরুকরে পেট ও নাভীর আরো নিচে তলপেটের অধিকাংশই দেখা যাচ্ছে। ঢাকার জনঅরণ্যে এ পোষাক পরে বেরুনোই যাবেনা, কিন্তু আধুনিক রাতের সিঙ্গাপুরে এটাও যেন রক্ষণশীল পোষাক। ওরা দুজন আমার পেষাকের সাথে ম্যাচকরে পরেছে প্যান্ট সাথে রংচঙে লিলেনের শার্ট।






             আমাদের হোটেলের খুব কাছেই সিঙ্গাপুর রিভার ভ্যালী। রাতের সিঙ্গাপুর রিভার যেন উচ্ছল মাতাল যুবতী, রোমান্টিক কিশোরী, রঙ্গীন ও খুবই আকর্ষণীয়। আমি দুই প্রেমিকের কোমড় জড়িয়ে ধরে হাঁটলাম। নদীর ধারে অন্যদের দেখাদেখি আমিও প্রাণ উজাড় করে চুমু খেলাম দু‘জনকেই। বেঞ্চিতে বসে দু‘পাশ থেকে কাঁধে মাথা রেখে ফিস ফিস করে ওরা আমাকে ভালবাসার কথা শোনালো। আমি দুজনের হাত ধরে গুন গুন করে গাইলাম..কোথাও আমার হারিয়ে যাবার নেই মানা...। নিজেকে আমার খুবই সুখী মনে হচ্ছে। তবে আমার রক্তে আবার বন্য নাচন শুরুহচ্ছে।
           বাহির থেকে হালকা খাবার খেয়ে হোটেলে ফিরলাম। আমার যৌন কাতর শরীরে এখন আবার কামনার বান ডাকছে আর আমি ওদেরকেও প্রলুদ্ধ করছি। ফাঁকা লিফটে দুজনে আমাকে চুমা খেলো আর দুধ টিপলো। রুমে ঢুকে হঠাৎ করেই সিদ্ধান্ত হলো আজকে আমরা রেড ওয়াইন খাবো। যদিও ওরা বছরে শখ করে ২/৪ বার ড্রিংক করে কিন্তু আমি কোনো দিনও করিনি। কিছুক্ষণ পরে বয় ট্রেতে সাজিয়ে রেড ওয়াইন দিয়ে গেলো। দুইটা ক্রিস্টাল ডিকেন্টারে রক্ত লাল রেড ওয়াইন। একটা পাত্রে ছোট ছোট আইস কিউব আর প্লেটে আঙ্গুরের গুচ্ছ। আমি একটা ওয়াইনের গ্লাসে কয়েকটা করে আইস কিউব নিয়ে নেড়েচেড়ে ওদের ঠোঁটে ধরতে ওরা ছোট্ট চুমুক দিলো। আমার বর কোমড় ধরে কাছে টেনে আমার ঠোঁটে চুমা খেলো। ওর দেখাদেখি বাচ্চুও চুমা খেলো। আমি জিভ দিয়ে ঠোঁট চাঁটলাম। আমার জিভে এখন রেড ওয়াইনের স্বাদ। ওয়াইনের স্বাদ আমার কখনোই ভাল লাগেনা তবে আজকে এই মদির পরিবেশের কারণে মদের স্বাদ-গন্ধ সবই অতুলনীয় লাগছে। বাচ্চু জড়িয়ে ধরে আমার ঠোঁটে ওয়াইনের গ্লাস ছোঁয়াতেই আমিও জীবনে প্রথম বারের মতো ছোট্ট চুমুক দিলাম। এরপরে বরের গ্লাস থেকে আরো একটা। আজকে আমি মাতাল হয়ে যৌনসুখ উপভোগ করবো।
              আমার স্বামীকে ঠেলে সোফায় বসিয়ে সোফার হাতলে দু‘পা তুলে দিয়ে আমি ওর কোলে বসলাম। ওয়াইনের গ্লাস থেকে বরফের টুকরা নিয়ে ও আমার ঠোঁটে, গালে ঘষছে আর চেঁটে চেঁটে খাচ্ছে। বরফেল শীতল স্পর্শে শরীর শির শির করছে। ওর এই আদরে আমি যেন আরো মাতাল হয়ে যাচ্ছি। বাচ্চু ন্যুড হয়ে আঙ্গুর খেতে খেতে রেড ওয়াইনের গ্লাস হাতে আমার মুখের সামনে দাড়ালো। ওর হোল খাড়া হয়ে অল্প অল্প লাফাচ্ছে। একটা আঙ্গুর ওয়াইনে ভিজিয়ে ও আমার মুখে পুরে দিলো। ওর এভাবে দাঁড়ানোর ভঙ্গীটা আমাকে পাগল করে দিলো। আমি বরের গ্লাস থেকে চার আঙ্গুলে রেড ওয়াইন নিয়ে বাচ্চুর হোলে মাখিয়ে ওর হোল চুষতে লাগলাম। বাচ্চু ওয়াইনের গ্লাসে চুমুক দিতে দিতে হোল চোষা ইনজয় করছে।
             এরপর বাচ্চু আমাকে মেঝেতে দাঁড় করিয়ে সম্পূর্ণ ন্যাংটো করে বিছানাতে শুইয়ে দিলো। তারপরে দুধ দুইটা ওয়াইন দিয়ে মাখিয়ে নিয়ে দুধের বোঁটা চুষতে শুরু করলো। আমি ওর মাথা আমার দুদুর সাথে চেপে ধরে আছি আর ও দুধ চুষছে, চেঁটে চেঁটে ওয়াইন খাচ্ছে। এই ভাবে রেড ওয়াইন দিয়ে দুধ চুষতে চুষতে বাচ্চুর ওয়াইনের গ্লাস খালি হয়ে গেল। ওদিকে আমার বর ওর গ্লাসের ওয়াইন আমার গুদের উপত্যকা আর গুদে মাখিয়ে চেঁটে চেঁটে খাওয়া শুরু করলো। গুদের উপরে একটু করে ওয়াইন ঢালছে আর দু‘বন্ধুতে আমার গুদ চাঁটছে। গুদের ঠোঁট দুইটা চুষছে। এভাবে সব ওয়াইনের গ্লাস খালি হয়ে গেলো। তখনকার শরীরের অবস্থা বর্ণনা করা আমার পক্ষে সম্ভব না। আমি একই সাথে মাতাল ও যৌন কামনায় উত্তপ্ত হয়ে আছি। আমার সমস্থ শরীরে আগুন জ্বলছে। থাকতে না পেরে বললাম- আমি আর থাকতে পারছিনা, এবার গুদে হোল ঢুকিয়ে আমাকে চুদ আমাকে চুদ। আমার গুদ এখন রেড ওয়াইন আর কামরসে মাখামাখি হয়ে আছে। প্রথমে বাচ্চু চুদা শুরু করলো। আমার দুই পা ফাঁক করে ধরে মেঝেতে দাঁড়িয়ে দাঁড়িয়ে বাচ্চু চুদছে আর আমার ভাতার পাশে শুয়ে দুধ চুষছে। কোনো তাড়াহুড়া নেই। বাচ্চু ধীর-ছন্দে চুদছে। আস্তে আস্তে হোল ঢুকাচ্ছে আর বাহির করছে। বুঝতে পারছি এবারে ও অনেক সময় ধরে চুদবে। আমিও সেটাই চাই। ওহ ! আজকের এই আনন্দের যেন কোনো তুলনাই হয়না। আমার শরীরের প্রতিটা কোষ বাচ্চুর চোদন ও ভাতারের আদর উপভোগ করছে।
- আজকে তোর সাথে এনাল সেক্স করবো। চুদতে চুদতে বাচ্চু বলে।
- লা..গ..বে যে সোনা। আমি কামনামদীর গলায় বলি।
- তোকে একটুও ব্যথা দিবো না। বাচ্চু বলে।
- তোর হোল অনেক মোটা। আমার ব্যথা লাগবে।
- ক্রীম দিয়ে তোর ফুটা আর আমাদের হোল পিছলা করে নিবো। আমার বর বলে।
- আমি তোদের কেনা বাঁন্দী। আমাকে নিয়ে তোদের যাখুশী তাই কর।
- প্রথমে তুই তোর বউএর পাছা মার। বাচ্চু আমার বরকে বলে।
              গুদের ভিতর থেকে হোল বাহির করে বাচ্চু আর আমার বর গুদটা আরো ভাল করে চেঁটে দেয়। গল গল করে প্রচুর কামরস বাহির হচ্ছে। এবার আমি নিজে নিজেই হাঁটুতে ভরদিয়ে পাছা উঁচুকরে পজিসন নেই। আমার বর ফেস ক্রীম দিয়ে ওর হোলটাকে পিচ্ছিল করে নিয়েছে। চার আঙ্গুলে গুদের রস টেনে নিয়ে পাছার ফুটাতে মাখিয়ে নেয়, তারপরে হোলের মাথা ফুটাতে ঠেকিয়ে আস্তে আস্তে চাপদিতে থাকে। হোলের মাথা ঢুকার সময় একটু ব্যথা লাগে। তার পরেও আমি আরো একটু চাপ দিতে বলি। ও চাপ দেয়।
- উহ ! আমি ব্যথা পেয়ে শব্দ করি।
- লক্ষী সোনা, লাগল ? পাশে বসে দুধ টিপতে টিপতে বাচ্চু বলে।
- বেশীনা, একটু লেগেছে। বরকে বলি, এখন তুই আস্তে আস্তে হোল ঢুকা।
- আমার লক্ষী সোনামাগী, তুই বুঝতেই পারিসনি। আমার ধোন পুরাটাই ঢুকে গেছে। এই কথা বলে আমার ভাতার আস্তে আস্তে পাছামারা শুরু করে। পাছার ভিতরে হোল ঢুকাচ্ছে আর বাহির করছে আর একই সাথে দুই হাতে দুধ টিপছে। আমার খুবই ভাল লাগছে। প্রথমে একটু লাগলেও এখন আর ব্যথা পাচ্ছি না। গুদ চোদার মতো না হলেও এতে অন্য ধরনের আনন্দ পাচ্ছি। মাঝে মাঝে আমিও ছন্দে ছন্দে পিছন দিকে ধাক্কা দিচ্ছি। আমার দুধ দুইটা দুলছে। বর পাছা মারছে আর বাচ্চু আমাকে চুমা খাচ্ছে, দুধও টিপছে।.....ভাতারকে এবার ঠেলে সরিয়ে দিয়ে বাচ্চুকে পাছা মারতে বললাম। বাচ্চুর হোল অনেক মোটা তাই ক্রীম মাখানো সত্বেও প্রথমে ভালই ব্যথা পেলাম। আমি বলাতে বাচ্চু হোলে বেশী করে ক্রীম মাখিয়ে পাছা মারা শুরু করলো। এবার খুব ভাল লাগছে। আমি আজকে বুঝতে পারলাম আসলেই পাছা মারানোতে অন্যরকমের আনন্দ আছে।
                নীল ছবিতে দেখা একটা সীন মনে পড়তেই আমি বাচ্চুকে বললাম। ও সাথে সাথে বিছানাতে শুয়ে পড়তেই আমি ওর উপরে উঠে গুদের মধ্যে হোল ঢুকিয়ে চুদা শুরু করলাম। চুদতে চুদতে বরকে আমার পাছা মারতে বললাম। বর হোলে ক্রীম মাখিয়ে আমার পাছার ফুটা দিয়ে আস্তে আস্তে হোল ঢুকিয়ে দিলো। সাথে সাথেই শুরু হয়ে গেল একসাথে তিন জনের চোদন লীলা। বাচ্চু নিচ থেকে গুদে জোর ধাক্কা মারছে। আমি বাচ্চুকে চুদছি আর আমার ভাতার উপরে উঠে আমার পাছা মারছে। আমি দুজনের মাঝে স্যান্ডুইচ হয়ে একই সাথে দুজনের গণচোদন উপভোগ করছি। ওরা দুজনে চুদছে আর চুদছে। পালা বদল করে চুদছে। রেড ওয়াইনের নেশায় ওরা আমাকে উন্মত্তের মতো চুদছে। দুজনের মাঝে আমি পিষ্ট হচ্ছি। আমার পাছা আর গুদে একই সাথে দুই কুত্তা মুগুর চালনা করছে। রেড ওয়াইনের নেশা আমাকেও ধরেছে। ব্যথা পেলেও কাম উন্মত্ত শরীরে চোদনের আনন্দ ছাড়া অন্য কিছু অনুভব করছি না। ওদের চোদনে আমিও সমান তালে সাড়া দিচ্ছি। চুদ হারামি চুদ..চুদ..চুদ, কর..কর..কুত্তা আরোও জোরে জোরে চুদ..আমার গুদ ফাটিয়ে দে। ফাক..ফাক..ফাক, ফাক মি মোর..ফাক মি হার্ড..ফাক মি হার্ড..হার্ডার হার্ডার..ব্লিড মি..ব্লিড মি, থামিস না..আরো চুদ..আরো জোরে চুদ। ওওওও...মা..গো...চোদনের আনন্দে আমি বুঝি আজকে মরেই যাবো। ও..ও..ওওওও...আমি কাম উন্মত্ত কুত্তির মতো বাচ্চুকে কামড়ে ধরে কাঁপতে থাকি। ওরা দু‘জনে একে একে আমার গুদে ও পাছার মধ্যে মাল ঢেলে দেয়। আমি দুজনের মাঝে নেতিয়ে পড়ে থাকি।
              অনেক বেলাকরে ঘুম ভেঙ্গেছে আজ। শাওয়ারের নিচে গোসল করতে করতে আমার গত রাতের কথা মনে হলো। গরম আর ঠান্ডা জলের ধারা আমার স্তন, নাভি মূল, যোনী ফুল আর পা বেয়ে নেমে যাচ্ছে, সেই সাথে রাতের যৌন ক্লান্তিও দুর হয়ে যাচ্ছে। নিজে নিজেই স্তনের বোঁটা আর যোনী ফুলে আঙ্গুল ছুঁয়ে আদর করলাম। রাতের চোদনের কথা মনে হলে শরীর শির শির করে গায়ে কাঁটা দিচ্ছে। ওহ মাগো! ওহ কী আনন্দ ! কী আনন্দ !  আমার ২৩/২৪ বছরের কামুকী শরীর যা চায় গত রাতে সেটাই পেয়েছে। আমি ক্লান্ত আর বিদ্ধস্ত ছিলাম কিন্তু একই সাথে চরম ভাবে পরিতৃপ্তও ছিলাম। গত রাতে যে যৌন তৃপ্তি পেয়েছি তার কোনো তুলনাই নাই। এমন যৌন আনন্দ আমি বারে বারে ভোগ করতে চাই।
               সকালের নাস্তা সেরে রুমে বসে বসেই টিভি দেখলাম আর ওদের আদর গায়ে মাখলাম। সারাক্ষণ ওরা আমাকে জড়িয়ে ধরে বসে থাকলো। আমি যেন একটা কামুকী আদর সোহাগী কিশোরী মেয়ে। আজকে সী-বীচে যাব গোসল করতে। কক্স বাজারে গিয়েছি কিন্তু সালোয়ার কামিজ পরে গোসল করে মন ভরেনি। ব্রা-প্যান্টি পরে সমুদ্রে নামবো ভাবতেই খুব উত্তেজনা বোধ করছি। দু‘বন্ধুর পছন্দ মতো কয়েক সেট বিভিন্ন রঙের ব্রা-প্যান্টি সাইড ব্যাগে নিয়ে নিলাম। রওনা হলাম সেন্টুসা বীচের উদ্দেশ্যে।
               অল্প সময়ের মধ্যেই সেন্টুসা পৌছে নির্দিষ্ট ফী জমাদিয়ে ভিতরে প্রবেশ করলাম। এত সুন্দর জায়গা পৃথিবীতে আছে তা ভাবাই যায় না। আমরা একটা জায়গা বেছে টাওয়েল বিছিয়ে বসলাম। আমাদের চারপাশে বিভিন্ন দেশের শত শত নারী পুরুষের মেলা বসেছে আর কত বিচিত্র তাদের কষ্টিউম। সামনে নীল সমুদ্র হাতছানি দিয়ে ডাকছে। আমরা দৌড়ে নীল জলে ঝাঁপিয়ে পড়লাম। জলে নেমে কিশোরীর মতো দাপাদাপি করলাম, জল ছুড়াছুড়ি করলাম। লাফানোর তালে তালে আমার স্তন দুটি লাফাচ্ছে। মিনি সাইজ ব্রা ছিড়ে স্তন দুইটা বাহির হয়ে আসতে চাচ্ছে। আমি ডুব দিচ্ছি, জলে ভেসে উঠছি আবার কখনো দুজনের কোমড় জড়িয়ে ধরে জলের নিরাপদ গভীরে চলে যাচ্ছি। বুক পানিতে দাঁড়িয়ে আমি দুজনের হোল নেড়ে দিলাম আর ওরাও দুপাশে দাড়িয়ে গুদে আঙ্গুল বুলিয়ে আমাকে আদর করলো। আমাদের খুবই কাছাকাছি আরো অনেকেই পানিতে লাফালাফি করছে। কিন্তু এসব করতে আমার একটুও লজ্জা লাগছেনা। পিছন থেকে বরের গলা ধরে ঝুলে পিঠে দুধ ঘষে দিয়ে জোরে জোরে বললাম, আমার খুবই ভাল লাগছে। আমি তোদের দুজনকে খুব খুব খুবই ভালবাসি। বাচ্চু আমাকে ঘাড়ে তুলে নিলো। আমি ওর ঘাড়ে বসে গুদ ঘষলাম। এত খোলামেলা পরিবেশে এগুলি করতে আমার খুবই ভাল লাগছে। আসলেই আমি আনন্দে আতœহারা হয়েগেছি।             এরপর বাচ্চু আমাকে দুহাতে কোলে তুলে নিয়ে হাঁটতে হাঁটতে আমাদের জায়গাতে বিছানো টাওয়েলে শুইয়ে দিলো। আমি উপুড় হয়ে শুয়ে আছি। বাচ্চু পাশে কাৎ হয়ে শুয়ে মজার মজার নোংরা জোকস বলছে। আমার বর পিঠে, কোমড়ে, পাছায় পায়ের রানে সান স্ক্রীন অয়েল লাগিয়ে দিচ্ছে। আমাদের চারপাশে এরকম অসংখ্য জুটি আধ হাত দূরে দূরে শুয়ে কেউবা বসে আছে। কেউ কেউ তাকিয়ে দেখলেও সবাই নিজেদেরকে নিয়েই ব্যস্ত। একটা মেয়ে ভিড়ের মধ্যেই হাসতে হাসতে চোখের নিমেশে দুধ দুইটা উন্মুক্ত করে ব্রা পালটিয়ে নিলো। চোখের কোন দিয়ে দেখতে পাচ্ছি- একটা ছেলে তার বান্ধবীর তলপেটে মালিশ করতে করতে কয়েকবার প্যান্টির ভিতরে হাত ভরে দিলো। বাচ্চু সেটা বলতেই ও আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে বুকের নিচ থেকে শুরু করে পায়ের পাতা পর্যন্ত অয়েল লাগিয়ে দিলো। নাভীর উপরে নিচে তলপেটে হালকা ভাবে মালিশ করতে করতে আমার দিকে তাকিয়ে হেসে কয়েকবারই চার আঙ্গুল প্যান্টি ভিতরে চালিয়েদিলো। খুব ভাল লাগছে তাই কপট রাগ দেখিয়ে বললাম, কুত্তা আমাকে উত্তেজিত করলে সবার সামনে তোকে দিয়ে গুদ চাঁটাবো। আমি ইচ্ছা করেই দু‘পা ভাঁজ করে হাঁটু দুইটা প্রজাপতির ডানার মতো ভাঁজ করছি আর খুলছি। পাশদিয়ে হেঁটে যাবার সময় অনেকেই আমার প্যান্টির নিম্নাংশে তাকাচ্ছে। আমি এটা ইনজয় করছি। অজস্র লোকের ভিড়ে খুবই সংক্ষিপ্ত পোষাকে জলে দাপাদাপি করে আর দুজনের মালিশের কারণে আমার কামুক শরীর উত্তেজিত হচ্ছে। বাচ্চু আর বর বলছে চারিদিকে ন্যাংটা ন্যাংটা মাগী ও দুধের হাট দেখে ওরাও নাকি উত্তেজিত।                  তিন জনে আবার সাগরে নামলাম। লাফালাফি, জল ছোড়াছুড়ি, আনন্দ আবেগে জড়িয়ে ধরা। বাচ্চু আমার কোমড় ধরে ছুঁড়ে দিচ্ছে আর ভাতার আমাকে লুফে নিচ্ছে। এসব করতে করতে একবার দুধ দুইটা বাহির হয়ে গেল। দৃশ্যটা অনেকে খেয়াল করলেও আমি হাসতে হাসতে ব্রার ভিতরে দুধ ভরে নিলাম। অন্যদের দেখাদেখি আমিও মাঝে মাঝেই আমার দুই নাগরকে হাজারো নারী পুরুষের মাঝে জড়িয়ে ধরে বারে বারে চুমা খেলাম। একবার আমার দুই নাগরকে ছেড়ে কয়েকজন বিদেশী ছেলে মেয়ের সাথে জল ছোড়াছুড়ি করলাম। তারপরে সবাইকে অবাক করে জীবনে প্রথম বারের মতো একটা ছেলেকে জাপটে ধরে লম্বা চুমা খেলাম।
                আধাঘন্টা পরে দুজনকে দু‘পাশে নিয়ে শত শত নারী পুরুষের মধ্যে দিয়ে হাঁটছি। সংক্ষিপ্ত গোলাপী রঙের টু পিস বিকীনি জলে ভিজে গায়ের সাথে লেপ্টে আছে। ব্রা ভেদ করে স্তনের ঘন কালো বোঁট দুইটা স্পষ্ট বুঝা যাচ্ছে। প্যান্টিটা এতোই ছোট যে, ওটা কোনো রকমে আমার যোনি ফুলের ফোলা ফোলা পাপড়ী দুটাকে ঢেকে রেখেছে। টাইট প্যান্টির কারণে ভেজা প্যান্টির উপর দিয়ে আমার যোনি ফুলের পাপড়ি দুটাও স্পষ্ট দেখা যাচ্ছে। এরকম বিকীনি শত শত মেয়ে পরে আছে তাই আমিও নিশ্চিন্তে বুক ও পাছা দুলিয়ে হাঁটছি। হাঁটতে হাঁটতে অনেকটা দূরে এসে একটা ফাঁকা ছাতার নিচে টাওয়েল বিছিয়ে তিনজনে শুলাম। এদিকটা অনেক নিরিবিলি হলেও বেশ কয়েকজন জোড় বেঁধে শুয়ে আছে। আট দশ হাত দূরে দেখলাম দুইটা মেয়ে জড়াজড়ি করে শুয়ে আছে। বর বললো ওরা হয়তো লেসবিয়ান। নীল ছবিতে লেসবিয়ানদের লীলা খেলা দেখেছি, আমার ভালই লাগে দেখতে। সামনা সামনি এই প্রথম লেসবিয়ান দেখলাম। দুজনে খুবই সুন্দরী। এখানকার বীচের নিয়মানুযায়ী প্রকাশ্যে অনেককিছু করাই নাজায়েজ। যেমন, বীচে সম্পূর্ণ দুদু বাহির করে হাঁটা যাবে না তবে দুধের বোঁটা ঢেকে আছে এমন ব্রা পরলে আপত্তি নাই।                 বীচের এই সাইডে অনেকেই নিয়ম ভঙ্গ করছে। দেখতে পেলাম ২/৩টা মেয়ে সম্পূর্ণ দুধ বাহির করে দুধে অয়েল জাতীয় কিছু লাগাচ্ছে। ওদের দেখাদেখি আমিও সাহসী হয়ে ব্রা খুলে ফেললাম। খোলা দুধে লোসান লাগালাম। বর ও বাচ্চু দুধ দুইটা ম্যাসেজ করে দিলো। পাশ দিয়ে কয়েকজন হেঁটে যেতে যেতে তাকিয়ে হাসলো। আমার মনে হচ্ছিলো, ইশ্ যদি খোলা বুকে দুজনের সাথে হাঁটতে পারতাম ! আমার দুই নাগরকে বঞ্চিত করতে চাই না তাই এদিক ওদিক একটু দেখে নিয়ে দুজনকে পালাকরে চুমু খেলাম আর বললাম হোটেলে ফিরে বাকি টুকু পূরণ করে দিবো। ওদিকে সেই লেসবিয়ান জুটিকেও দেখলাম চুমাচুমি করছে। সেই সময় হঠাৎই আমার সোনীয়ার কথা মনে হলো। (আমার যৌন জীবন-ভাতারের ভাগনী গল্প দ্রষ্টব্য)।
                সূর্য ডুবে গেছে অনেক আগে। আলো-আঁধারিতে এখন চলছে বীচের প্রধান আকর্ষণ বীচ পার্টি ড্যান্স। গায়ে গা ঠেকিয়ে বিভিন্ন ষ্টাইলে বিচিত্র ও সংক্ষিপ্ত পোষাকে ইংলিশ মিউজিকের তালে তালে কোমড় পাছা আর স্তন দুলিয়ে দুলিয়ে সবাই নাচছি। গায়ে গায়ে ঘষা লাগছে। আমি লাল রঙের ব্রা আর প্যান্টি পরেছি। অন্যদের দেখাদেখি আমরাও পার্টনার চেঞ্জ করে করে নাচছি। আমার বর আর বাচ্চু অন্য দিকে সরে গেছে। আমিও ৭/৮ জন পার্টনার চেঞ্জ করেছি। এখন আমার সামনে ও পিছনে দুজন বিদশী লম্বা চওড়া যুবক গায়ে গা ঠেকিয়ে নাচছে। মাঝে মাঝে আমার পাছাতে ওদের শক্ত পেনিসের চাপ অনুভব করছি। অন্যজনের সাথে মুখোমুখী হয়ে নাচার সময় ওর বুকে আর নাকে কয়েকবার আমার স্তনের ছোঁয়া দিলাম। যাদের সাথে নাচলাম তারা সকলেই অনুপ্রাণিত হয়ে আমাকে হোটেলের নাম ও রুম নাম্বার দিলো। আমি চোখ নাচিয়ে প্রশ্রয়ের হাসি দিলাম। কিছুক্ষণ পরে ওদেরকে নিরাশ করে আমার দুই নাগরের গলা ধরে নাচা শুরু করলাম।
              মাঝ রাতে হোটেলে ফিরলাম। আমরা ক্লান্ত এবং যৌন উত্তেজিত। আমি ওদের চাইতেও বেশী উত্তেজিত। তাই বিছানাতে দুজনের সাথে দারুন একটা ফাইট দিলাম। রুমে ঢুকেই ঝটপট কাপড় খুলে নেংটা হয়ে ওদের দুজনকেও নেংটা করে ফেললাম। দুজনকে পাশাপাশি শুইয়ে দিয়ে অনেকক্ষণ ধরে দুজনের হোল চুষলাম। বরের হোল চুষতে চুষতে বাচ্চুকে দিয়ে গুদ চাঁটালাম, আবার বাচ্চুর হোল চুষতে চুষতে ভাতারকে দিয়ে গুদ চাঁটালাম। একবার ভাতারের উপরে উঠে ওকে চুদলাম, আরেকবার বাচ্চুকে চুদলাম। একজনকে চুদি আর আরেকজনের হোল মালিশ করি। আজ আমাকে যেন চোদার নেশাতে পেয়েছে। মনে হচ্ছে আজ চুদে চুদেই রাত পার করবো।.....একসময় ভাতার উপরে উঠে রামচোদন দেয়া শুরু করলো। ওর চোদনে অস্থি হয়ে গেলাম। এক নাগারে ৫/৬ মিনিট চোদার পরে ভাতার আমার গুদে মাল ঢেলেদিয়ে পাশে শুয়ে পড়লো। এরপরে বাচ্চু চোদন শুরু করলো। আজকে আমার গুদে দশ মাগীর তেজ ! আমি বাচ্চুর সাথেও সমান তালে লড়লাম। কিছু সময় ঝঢ় তোলার পরে দুজন দুজনকে অষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে গুদের আর হোলের কামড় মিটালাম। আমার ক্ষুধার্ত গুদ এখন সম্পূর্ণ তৃপ্ত। আমি ওভাবেই বাচ্চুকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলাম।
              একদিন পরের ঘটনা। আমি একা একা সুইমিং পুলে গোসল করছি। ওরা বেলকোনীতে বসে উপর থেকে দেখছে। প্রথম দিনের সেই সেক্সি বয়কে দেখেই আমি একলা এসেছি। চোখাচোখী হতে প্রশ্রয়ের হাসি দিলাম। আমাকে চিনতে পেরে সে এগিয়ে আসলো। আমিও সাঁতরে সেক্সি বয়ের দিকে এগিয়ে গেলাম। দুজনেই ভাঙ্গা ভাঙ্গা কষ্টকর ইংরেজী কথা বলছি। ও জর্মান। দুজনে পাশাপাশি সাঁতার কাটার কাটার সময় পরষ্পরকে কয়েকবার ছুঁয়ে দিলাম। পানিতে দাঁড়িয়ে কথা বলতে বলতে বিদেশী যুবক আমার কোমর ধরে উঁচু করে পুলের ধারে বসিয়ে দিলো। এসময় আমার স্তনে ওর থুতনী ও নাকের চাপ অনুভব করলাম। হলুদ রংএর টু পিস বিকিনী পরেছি যেটা আমার স্তন যুগলকে আরো দর্শনীয় করেছে। আমার দু‘পায়ের ফাঁকে দাঁড়িয়ে খুব নিশ্চিন্ত মনে ভেজা রানে হাত রেখে আমার ফিগার ও স্তনের প্রশংসা করলো। ওর চোখ আমার স্তন আর প্যান্টির নির্দিষ্ট জায়গাতে ঘুড়ে বেড়াচ্ছে। নখ দিয়ে আমার রানের উপরে দাগ টানতে টানতে যোনির কাছে নিয়ে আসছে। সেক্সি বয় জানে কী ভাবে একইসাথে মেয়েদের প্রশংসা ও উত্তেজিত করতে হয়। আমি দু‘পা ছুড়ে পানি নাড়ছি আবার মাঝে মাঝে দুই রানের মাঝে সেক্সি বয়কে চেপে ধরছি। আশে পাশে অনেকেই আমাদের মতো জলকেলী করছে।
                   ওর নাকে মুখে স্তনের ঘষা দিয়ে আবার আমি পানিতে নামলাম। সাঁতার কেটে আবার পুলের আরেক প্রান্তে গিয়ে দাঁড়ালাম। এদিকের পানিতে বিল্ডিংএর গাঢ় ছায়া পড়েছে। যুবক এবার আরো সাহসী। আমি হাত ধরতেই ও কোমর ধরে আমাকে কাছে টেনে নিলো। প্যান্টির উপর দিয়ে আমার যোনিতে তার উথিত পেনিসের চাপ অনুভব করছি। ওর মুখে জল ছিটিয়ে চোখে চোখ রেখে রহস্যময় প্রশ্রয়ের হাসি দিয়ে পাঁচ আঙ্গুলে ধরে পেনিস টিপে দিলাম। বেশ মোটা পেনিস। বিদেশী ঝুকে আমার ঠোঁটে প্রথমে আলতো করে চুমু খেলো, দ্বিতীয়বার একটু জোরে। আমি দুই পায়ে বিদেশীর কোমর পেঁচিয়ে ধরে চিৎ হয়ে জলে ভাসতে লাগলাম। এবার ও দশ আঙ্গুলে জলের নিচে আমার পাছার মাংস টিপছে। মাঝে মাঝে পাছার ফুটাতে আর নিচে যোনির ঠোঁটে তার আঙ্গুলের চাপ অনুভব করছি। আমাকে ওর রুমে যাবার আমন্ত্রণ জানালো। আমিও খেলছি ওর সাথে আর ওকে উত্তেজিত করে তুলছি। সোজা হয়ে দাঁড়িয়ে আবার আমাকে চুমা খাওয়ার সুযোগ করে দিলাম। তারপরে আমিই ওকে চুমা খেয়ে উত্তেজিত করলাম। ওর হাতের আঙ্গুল প্যান্টির ভিতরে নিয়ে আমার গুদে ঘষছি আর একই সাথে ওর সর্টেসের ভিতরে হাত ঢুকিয়ে পেনিস টিপছি। পেনিসের মাথা বিশেষ কায়দায় ঘষছি। জানি পানির মধ্যে কষ্ট হবে কিন্তু এবারে ওর মাল বাহির হবেই হবে। একটু পরে ফিস ফিস করে বিচিত্র ভাষায় কি যেন বলতে বলতে আমার হাতে মেড ইন জার্মানী মাল ঢেলে দিলো। পানির ভিতরেও আমার হাতে জার্মান মালের উষ্ণতা টের পেলাম।
                  আমি সিঙ্গাপুরে স্বপ্নের মতো একেকটা দিন পার  করেছি। সারাটাদিন দুজনের সাথে এদিক ওদিক ঘুড়ে বেড়িয়েছি- দিন শেষে হোটেল রুমে ফিরে আমার যৌনক্ষুধা মিটিয়েছি। আমি প্রতিটা মূহুর্ত শরীর ও মন দিয়ে উপভোগ করছি। সিঙ্গাপুরে বেড়াতে এসে আমার যৌনক্ষুধা যেন আরো বৃদ্ধি পেয়েছিল। কখনো বাচ্চু কখনোবা ভাতার আবার কখনো দুজনকে দিয়ে ইচ্ছা মতো যখন খুশী তখন আমার যৌনক্ষুধা মিটিয়েছি আর ওদেরকেও দিয়েছি চরম তৃপ্তি। ওরা যেমনটা চেয়েছে তেমনি ভাবেই ওদের রাক্ষুসে যৌনক্ষুধা মিটিয়েছি। ওরাও পরিপূর্ণ তৃপ্তির সাথে স্বীকার  করেছে যে, আমার তুলনা নেই। ওরা এটাও বলেছে যে, কোনো কোনো সময় আমাকে সামাল দেয়াও নাকি খুবই কষ্টকর।....তা আপনারা কী বলেন ?

No comments:

Post a Comment