Sunday, August 12, 2012

শিরিন মামীর মেমোরি লোড <১ম পার্ট>











জীবনে প্রথম যে মেয়ের সাথে চোদাচুদি করেছি সে হল আমার বড় মামী।আজকে সেই চোদাচুদির কাহিনি বলব।



প্রথমে আমার মামীর বর্ণনা দিই।আমার মামীর নাম শিরিন সুলতানা। বয়স ২৬-২৭ বছর। লম্বায় ৫ ফুট ৪ ইঞ্চি হবে। মামী একজন গৃহিণী।সারাদিন তিনি ঘরের কাজ করেন।মামি দেখতে যেমন সুন্দরী তেমনি সেক্সি।মামীর দুদ দুটি যেন একদম ডাব।মামীর বুকের মাপ ৩৭ ইঞ্চি।ইয়া বড় বড় দুদ দুটি নিয়ে মামী সারাদিন কাজ করেন।মামীর পাছা ঠিক হাতির পাছার মত।পাছার মাপ হবে ৪৩-৪৪ ইঞ্চি।ওই পাছা দুলিয়ে মামী যখন হাঁটেন তখন মনে হয় সারা জাহান দুলছে।মামীর পাছার দুলুনি দেখলে যে কারো মাথা খারাপ হয়ে যাবে।মামীর পেট এবং পিঠটাও জটিল সেক্সি।মামীর নাভিটা ঠিক কুয়ার মত।নাভি তো নয় যেন পেটের মধ্যে বিশাল গিরিখাত।এইবার আসি আসল জিনিসে।মামীর ভোদার কথা কি আর বলব। এই ভোদা যে দেখবে না সে কোন দিনই বুঝবেনা ভোদা কাকে বলে। মামীর ভোদা সবসময় পরিষ্কার থাকে মানে বাল সেভ করা থাকে।এই বয়সেও মামীর ভোদা মোটামুটি টাইট। কারন মামী এখন তিন বাচ্চার মা। তবুও মামীর ভোদার মত ভোদা আমি আজ পর্যন্ত দেখিনি।আজ পর্যন্ত এই ভোদাটি আমার কাছে এতই স্পেশাল যে আমি যখন অন্য ভোদার কাছে যাই তখনও আমি মামীর ভোদার কথা ভুলতে পারি না।মামীর এই বর্ণনা পেয়ে অনেকেই মনে করবেন মামী অনেক মোটা।কিন্তু মামী আসলেই মোটা নন।মামীর বডি ফিগার এভারেজ।কিন্তু এই ফিগার দেখলে যে কোন যুবকের মাথা খারাপ হয়ে যাবে।এইবার আসি চোদাচুদির ঘটনায়।

আজ থেকে ৪ বছর আগের কথা। আমার বয়স তখন ১৭ বছর আর মামীর হবে ২২-২৩ বছর ।তখন আমি intermediate 2nd year এ পড়ি।আমি থাকতাম ঢাকায়। সেইবার 1st year final পরীক্ষা দিয়ে ছুটিতে আমি দেশের বাড়িতে গেলাম।বাড়ি গিয়েই আমি মামীকে চোদার মত কাজ করে বসলাম।



সত্যি কথা বলতে আমি আগে থেকেই মামীর প্রতি দুর্বল ছিলাম।মামী কে দেখলেইআমার ধন টং করে খাড়া হয়ে যেত।সত্যি কথা বলতে জীবনে যেই মেয়েকে দেখে আমি প্রথম উত্তেজিত হই সে হল আমার মামী।

সেইবার বাড়িতে গিয়ে একদিন সকালে আমি নাস্তা খাচ্ছিলাম।নাস্তা খেতে খেতে আমি পিসি তে মুভি দেখতেছিলাম।তো হঠাৎ আমার দরজায় টোকা পড়লো।আমি গিয়ে দরজা খুলে দেখি আমার বড় মামী এসেছেন।মামীকে দেখে আমি মোটামুটি বিস্মিত হলাম কারন এত সকালে তিনি আসার কথা নয়।আমি মামিক ভিতরে আস্তে বললাম।তারপর মামীকে জিজ্ঞেস করলাম,"মামী আপনি হঠাৎ আমাদের বাড়ি?"মামীঃ"কেন তুমি জাননা আজকে সবার দাওয়াত তোমার খালাদের বাড়ি?"

আমিঃ"কই মা তো আমাকে কিছু বলেনি?"

মামীঃ"হ্যাঁ, আজকে আমাদের সবার দাওয়াত তাই আমি তোমাদের সাথে একসাথে যাব বলে তোমাদের বাড়ি এলাম।"

আমিঃ"খুব ভালো করেছেন।"

মামীঃ"তুমি কি কর?"

আমিঃ"এইত নাস্তা খাই আর মুভি দেখি?"

মামীঃ"কি মুভি?"

আমিঃ"ইংলিশ মুভি।"

মামীঃ"এইসব মুভি কেন দেখ? এইগুলাতে শিখার কিছু আছে?"

আমিঃ"শিখার অনেক কিছু আছে।"

এই সময় হঠাৎ মুভিতে কিসস এর দৃশ্য চলে এল।আমি হঠাৎ বন্ধ করে দিতে গেলে মামী আমাকে বললেন," বন্ধ কর কেন?এইটা খারাপ কি?"

আমিঃ"আইটা তো খারাপ জিনিশ।"

মামীঃ"কে বললএইটা খারাপ জিনিশ?"

আমিঃ”তাহলে কি মুভি চলবে?”

মামীঃ”চলুক,আমিও দেখব।”

এরপর আমার নাস্তা খাওয়া শেষ হলে মামী আমাকে বলেন তার মেমোরি কার্ডে গান লোড করে দিতে।মামীর কথা শুনে আমি খুশি হয়ে যাই।মামীর মেমোরি তে গান লোড করে দেওয়ার সময় আমি ইচ্ছা করেই কিছু 3X ভিডিও লোড করে দেই। মেমোরি কার্ড লোড করার পর মামী চলে গেলেন।তখন থেকে আমার মনে খুব ভয় কাজ করতে থাকে কারন মামী যদি কাউকে বলে দেন এই জন্য।তো ঘণ্টা খানেক পর মামী আবার আমার রুমে আসলেন।আমি মামীকে দেখে খুব ভয় পেয়ে গেলাম।কারন মামীর চেহারায় তখন রাগান্বিত ভাব ছিল।মামী এসেআমাকে বললেন।

মামিঃ”আমি তোমাকে খুব ভালো জানতাম কিন্তু তুমি যে এত ছোট মনের টা আমার জানা ছিল না।“

আমিঃ”কেন আমি আবার কি করলাম?”

মামীঃ”তুমি কি করেছ তুমি জান না। আমি তোমার কাছে মেমোরি লোড করতে দিলাম আর তুমি কিনা..................আমি কিন্তু তোমার মায়ের কাছে সব বলে দিব।“

আমিঃ”আমার ভুল হয়ে গেছে মামী। আপনি কাউকে কিছু বলবেন না।আপনি এখন আমাকে যা বলবেন আমি তাই করব।আপনি মায়ের কাছে কিছু বলবেন না।“

মামীঃ”আমি যা বলব তুমি তাই করবে?”মামীঃ”বেশ, তাহলে তোমার শার্ট, লুঙ্গি সব খুলে ফেল।“

মামীর কথা শুনে আমি খুব খুশি হলাম না। কারন তার মনে কি আছে আমি জানিনা।আমি বললাম,”কেন খুলব কেন?”

মামীঃ”আমি বহু আগে থেকে জানি তুমি আমার প্রতি দুর্বল।আর তুমি তো জানই তোমার মামা আজ প্রায় ৬ বছর দেশের বাইরে।এই ৬ বছর আমি কিযে কষ্টে আছি তা তোমাকে বুঝাতে পারব না।অনেকদিনধরি আমি তোমাকে দিয়ে করাব বলে ভাবছি কিন্তু কোন সুযোগ পাচ্ছিনা।তাই আজ যখন পেলাম তখন তা হাতছাড়া করবনা।“

আমি সবকিছু বুঝার পরও খুশি হয়ে মামীকে জিজ্ঞেস করলাম,”কি করাবেন?”

মামীঃ”ন্যাকা,এখন কিছু বুঝে না।প্যান্ট খোল নইলে আমি তোমার মাকে ডাকবো।“

আমি তাড়াতাড়ি আমার প্যান্ট খুলে মামীর সামনে ন্যাংটা হয়ে দাঁড়ালাম।মামীআমার ধনের দিকে একদৃষ্টিতে তাকিয়ে থেকে বললেন,”ওমা,আইটা কি বানিয়েছ তুমি?এইটা তো অনেক বড়। এইটা দিয়ে চোদালে অনেক মজা পাব। তোরটাতো তোর মামার চাইতেও বড়।“

1 comment: