Tuesday, August 14, 2012

হোটেলে চাকরি- প্রথম নষ্টামি



আমি প্রেম, আমি একটা হোটেলে চাকরি করি সহকারী হিসেবে I আর আমি যে হোটেলে চাকরি করে সেটা শহরের বড়ো বড়ো হোটেলের মধ্যে একটা, আসলে এটা একটা পাঁচ তারা হোটেল I আর করা কি মনে করে জানি না কিনুত আমার মনে হয় হোটেলের চাকরি খুবই আরাম দায়ক I শুধু সিজেনে একটু কাজের চাপ থাকে আর সিজেন পেরিয়ে গেলে কাজের কোনো চাপ থাকে না তাই বেশির ভাগ সময় আমরা আরাম করে কাটায় I পরিবারের সঙ্গে যারা আসেন হোটেলে তারা তো শুধু ছুটির সময়ই আসেন তাও গ্রীষ্মের ছুটি তে I কিন্তু বাকি সময় নব দন্পতিরা আসতে থাকে তাদের মধু চন্দ্রিমা করতে I আর আমার জীবনের এই ঘটনা ঘটে ছিলো এই অফ সিজেনে I এক দম্পতি এসে ছিলো তাদের মধু চন্দ্রিমা করতে I সেই সময় আমি কাজে খুবই ব্যস্ত ছিলাম আর আমার কাছে মোটেও সময় ছিলো না অন্য কোনো দিকে তাকানোর I কারণ বিভিন্ন রুম থেকে একসঙ্গে অর্ডার আসছিলো তাদের খাবার পৌছনোর জন্য I বিভিন্ন ঘরের সঙ্গে সঙ্গে সেই ঘর থেকেও বিভিন্ন খাবারের অর্ডার আসছিলো I কিন্তু আমি একটা অদ্ভুদ জিনিস লক্ষ্য করলাম, যখন কোনো দম্পতি তাদের মধু চন্দ্রিমা করতে আসে তখন তারা বেশির ভাগ সময় হোটেল রুমের মধ্যেই থাকে আর প্রয়োজন মতো খাবার অর্ডার করে, মদ তো প্রায় কোনো দম্পতি অর্ডার করে না I কিন্তু এদের বিষয় আলাদা ছিলো, এই ঘরে খাবার কম অর্ডার করা হচ্ছিলো আর মদ বেশি I আমার কাজ পৌছনো তাই আমি পৌছে দিচ্ছিলাম কিন্তু মনে মনে অবাক হচ্ছিলাম I তাদের ঘরে প্রথম মদের বোতল দিতে গিয়ে দেখতে পেলাম, খুব সুন্দরী মেয়ে আর সুসাস্থবান সুন্দর চেহারার ছেলে I বেশ কয়েক বার যাওয়া আসা করে বুঝতে পারলাম মদ গুলি সেই সুন্দরী মেয়ের স্বামী অনাচ্ছে I আসলে তার মদের দিকে বেশি আসক্তি মেয়ের তুলনায় I তার মদের অর্ডার ক্রমস্য বাড়তে থাকলো, আর তার স্ত্রীর বিরক্তি বোধ ধীরে ধীরে বাড়তে রইলো I তিনি এত বিরক্ত হয়ে পরেছিলেন কি আর কোনদিকে লক্ষ্য না করে নিজের টিভি দেখতে ব্যস্ত ছিলেন I বেশ কয়েক বার যাওয়া আসা করে বুঝতে পারলাম মদ গুলি সেই সুন্দরী মেয়ের স্বামী অনাচ্ছে I আসলে তার মদের দিকে বেশি আসক্তি মেয়ের তুলনায় I তার মদের অর্ডার ক্রমস্য বাড়তে থাকলো, আর তার স্ত্রীর বিরক্তি বোধ ধীরে ধীরে বাড়তে রইলো I তিনি এত বিরক্ত হয়ে পরেছিলেন কি আর কোনদিকে লক্ষ্য না করে নিজের টিভি দেখতে ব্যস্ত ছিলেন I আমি যতবার তাদের রুমে যেতাম তিনি কোনো না কোনো অজুহাতে আমার সঙ্গে বিভিন্ন কথা বলতে শুরু করলেন I তিনি জিজ্ঞাসা করলেন আমার নাম কি, আমি কোথায় থাকি, কখন আমার কাজ শেষ হয়, আমি রাত্রে কটার সময় বাড়ি ফিরি না কি এখানেই থাকি I আবার সকালে কটার সময় আমার কাজে যোগ দি I আমি বুঝতে পারলাম তিনি অতিরিক্ত বিরক্ত হয়ে গেছেন তাই আমার সঙ্গে কথা বলছেন, তার সময় কাটানোর জন্য I কারণ তার স্বামীর মদ খাওয়া শেষ হচ্ছিলো না, সে পাঁচটি বড়ো বোতল খেয়ে ফেলেছে আবার নতুন একটা বোতল অর্ডার করেছে I আর তিনি অতিষ্ট হয়ে তাকে কিছু বলাই বন্ধ করে দিয়েছেন I আবার একবার সেই ঘর থেকে আমি আর একটা অর্ডার পেলাম, এবার রাতের খাবারের I আমি খাবার নিয়ে পৌছে গেলাম, তার স্বামী ঘুমের ঘরে নাক ডাক ছিলো আর তিনি ঘরের কোনে সোফায় বসে কাঁদ ছিলেন I আমি ঘরে ঢুকে কিছু বুঝতে পারছিলাম না আমার কি করা উচিত, আমি জিজ্ঞাসা করলাম খাবারটা কোথায় রাখবো, তিনি বললেন যেখানে হোক রেখে দাও I আমি তার খাবার রেখে কয়েক মুহূর্ত দাঁড়ালাম আর চিন্তা করলাম কিছু বলবো কি বলবো না I আর তিনি ক্রমস্য কেঁদে যাচ্ছিলেন আর রুমাল দিয়ে চোখের জল মুছ ছিলেন, আমি আর থাকতে না পেরে বলে ফেললাম I আপনি আপনার স্বামী ডেকে নিচ্ছেন না কেন ? তিনি নিস্তব্দতা ভেঙ্গে বললেন, " কোনো লাভ নেই, ইনি একজন অকর্মক মাতাল I আমার বিয়ের মাত্র এক মাস হয়েছে আর আমি এখনো জানি না বিয়েটা কি ?" তার এই কথা শুনে আমি বুঝতে পারলাম না আমার কি করা উচিত আর কি বা উত্তর দেওয়া উচিত I তিনি আবার বললেন " প্রেম তুমি কি বিয়ে করেছো? " আমি বললাম, "না" I তিনি বললেন বিয়ে করার পর তোমার স্ত্রীর সঙ্গে যেনো তুমিও এরকম করোনা I কারণ সব মেয়ের একটি আশা থাকে তার স্বামীর কাছে, চেষ্টা করবে তাকে সুখে রাখার I আমি আবার চিন্তায় পরলাম কারণ আমার কাছে কোনো বাক্য ছিলো না Iতার এই কথা শুনে আমি বুঝতে পারলাম না আমার কি করা উচিত আর কি বা উত্তর দেওয়া উচিত I তিনি আবার বললেন " প্রেম তুমি কি বিয়ে করেছো? " আমি বললাম না তিনি বললেন বিয়ে করার পর তোমার স্ত্রীর সঙ্গে যেনো তুমিও এরকম করোনা I কারণ সব মেয়ের একটি আশা থাকে তার স্বামীর কাছে, চেষ্টা করবে তাকে সুখে রাখার I আমি আবার চিন্তায় পরলাম কারণ আমার কাছে কোনো বাক্য ছিলো না I হটাত আমার মুখ থেকে বেরিয়ে পড়লো, " না মেডাম, যদি আমি আপনার মতো স্ত্রী পায় তাহলে তার সঙ্গে মাই এরকম কোনদিন করবো না, আমি তাকে রানীর মতো রাখবো I " তিনি চোখের পাতা না ফেলে কয়েক মুহূর্ত আমার দিকে তাকালেন I আমার ভয় লাগতে লাগলো, যদি তিনি খারাপ ভেবে আমার হোটেলে বলেদেন, তাহলে আমার চাকরী যেতে পারে I আমি সঙ্গে সঙ্গে সংশোধন করার জন্য বললাম, " মেডাম আমাকে ক্ষমা করবেন আমি যদি কিছু ভুল বলে থাকি, আমার মুখ থেকে হটাত করে বেরিয়ে পড়লো I আমি খুবই দুক্ষিত.." তিনি তার সোফা থেকে উঠে আমার কাছে চলে এলেন আর বললেন " ওহ প্রেম, তুমি খুবই ভালো ছেলে I কেন চিন্তা করছ, তুমি অন্তত আমার দুক্ষ অনুভব করতে পেরেছ " এই বলে তিনি আমার কাছে এসে আমার হাথ ধরে ফেললেন I আমি হতবাক হয়ে গেলাম আর এসি র মধ্যে ঘামতে শুরু করলাম I "প্রেম তুমি এই এসির মধ্যে কেন ঘামছো, তুমি কোনো চিন্তা করো না এই বলে তার শাড়ির ওরনা দিয়ে আমার কপালের ঘাম মুছতে লাগলেন I আর তার হাথ আমার মাথার ওপরে বোলাতে বোলাতে ঠোঁটের কাছে নিয়ে এলেন I তিনি আমার ঠোটে আঙ্গুল বোলাতে বোলাতে আমার মুখে আঙ্গুল ঢুকিয়ে ফেললেন আর আমি তার আঙ্গুল চুষতে লাগলাম I তিনি আমার খুবই কাছে চলে এলেন, এবার তার মাই আমার বুকে স্পর্শ হচ্ছিলো I আমি ভেতর থেকে উত্তপ্ত হয়ে গেলাম আর তার মাই টিপতে লাগলাম I তিনি বললেন "ধীরে ধীরে টেপো প্রেম, ব্যথা হচ্ছে " I আমি কিছু না বলে ধীরে ধীরে টিপতে লাগলাম I এবার আমরা দুজনেই খুবই উত্তপ্ত হয়ে পড়েছিলাম আর একে অপরকে গভীর চুম্বন করতে শুরু করলাম I তার পর সবকিছু এত তারাতারি হয়ে গেলো কিছু বোঝায় গেলো না, আমি আর তিনি উলঙ্গ হয়ে তার মাতাল স্বামীর পাসে শুয়ে ছিলাম I আমরা কিছু দেখার বা বোঝার পরিস্থিতিতে ছিলাম না, আর যেহেতু এটা আমার প্রথম চোদন ছিলো আমি পাগলের মতো তাকে চুদ ছিলাম I আমার লম্বা পূর্ণ সাইজের বাঁড়া তার গুদের গভীরতায় ঠাপন দিচ্ছিলো আর আমার হাত তার মাই দুটো টিপ ছিলো I তিনি নিচে থেকে আমার ওপর ঠাপ দিচ্ছিলেন আর তার গুদের পেশী আমার বাঁড়াটাকে টিপে ধরে ছিলো I আর এরই মধ্যে আমরা দুজনেই প্রচুর উত্তেজিত হয়ে পরলাম আর আমার যৌন রস তার গুদের ভেতরেই প্রবাহিত হয়ে গেলো I আমার জীবনের এই প্রথম চোদন ছিলো, তাই আমি আজ ভুলতে পারি নি ।

1 comment: