Monday, August 13, 2012

বাবার মৃত্যুর পর (Collected)












আমার বাবার মৃত্যু হয়াছিল একটি ট্রেন দুর্ঘটনাতে। বাবা একটি কেমিক্যাল কোম্পানি তে মার্কেটিং ম্যানেজার এর কাজ করতেন। বাবার ছোটব্যালাকার বন্ধু ছিলেন মন্তু কাকু। উনি প্রায়ই আমাদের বাড়িতে আসতেন। ওনার বউ এর সাথে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। বাচ্চা টাচ্চা ও ছিলোনা। রবিবার বা অন্য ছুটির দিনে উনি আমাদের বাড়িতে চলে আসতেন ও দুপুরের খাবার আমাদের সাথেই খেতেন। বাবার থেকে উনি বয়স এ বছর দুই এর ছোট হলেও বাবা মন্তু কাকুকে খুব ভালবাসতেন। মন্তু কাকু কে দেখতে খুব সিদা সাদা হলেও আসলে উনি একজন এম ডি ডাক্তার ছিলেন। যদিও ওঁর পসার তেমন ভাল ছিলোনা আর উনি পসার জমানোর তেমন চেষ্টা ও করতেন না। যাই হোক আমাদের ছোট খাট অসুখ বিসুখ এ আমরা কোন দিন ডাক্তার দ্যাখাই নি। যে দিন সেই ট্রেন দুর্ঘটনার খবর এল সেদিন মা খুব ভেঙ্গে পরে ছিল। মন্তু কাকু তাড়াতাড়ি চেম্বার থেকে আমাদের বাড়ি চলে এলেন আর তারপর দেহ আনা থেকে শুরু করে সৎকার পযর্ন্ত বাকি সমস্ত কাজ একাই সামলালেন। যদিও আমার ছোট কাকা এসে ছিলেন কিন্তু ওনার সঙ্গে আমাদের সম্পর্ক তেমন ভাল ছিল না বলে উনি একটু ছাড়া ছাড়া ভাব দেখালেন। যাই হোক মন্তু কাকু সব সামলে নিলেন আর তারপর থেকে কএক দিন টেলিফোন এ নিয়মিত আমাদের খোঁজ খবর নিতে লাগলেন যে আমাদের কোন অসুবিধা হোচ্ছে কিনা। যাই হোক বাবা মারা যাবার এক মাস পর মন্তু কাকু এক দিন মা কে নিয়ে বাবার অফিস এ গেলেন বাবার পাওনা টাকা কড়ি সব বুঝে নিতে। সেদিন আবার আমার শরীরটা খারাপ ছিল বলে স্কুল এ যাইনি। মন্তু কাকু আর মা সকালে বেড়িয়ে ফিরল সেই বিকেল এর দিকে। ওরা বাড়ি ফেরার পর হটাত খুব জোর বৃষ্টি শুরু হল। মা মন্তু কাকু কে বললেন রাতের খাবার টা এখানেই খাওয়ার জন্য। মন্তু কাকু রাজি হলেন। কিন্তু রাতের দিকে বৃষ্টির সাথে প্রবল ঝড় শুরু হল আর সেই সঙ্গে কারেন্টটাও চলে গেল। আমি দু তলার ঘরে ঘুমিয়ে পরে ছিলাম। হটাত ঘুম ভেঙ্গে যেতে কি মনে করে আস্তে আস্তে নিচে নেবে এলাম। দেখি বাইরের ঘর থেকে কান্নার আওয়াজ পাওয়া যাচ্ছে। চুপি চুপি ঘরে উঁকি মেরে দেখি মা বাইরের ঘরের সোফাতে বসে খুব কান্নাকাটি করছে আর মন্তু কাকু মা কে সান্তনা দেবার চেষ্টা করছে। মা বাবার সম্পর্কে নানা পুরনো কথা মনে করে করে বলছে আর কান্নাকাটি করছে। কাঁদতে কাঁদতে এক বার মা মন্তু কাকুর বুকে মাথা রাখল আর ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে শুরু করল। মন্তু কাকু মার মাথাতে আর পিঠে হাত বুলিয়ে দিতে লাগল। তারপর হটাত দেখি মন্তু কাকু কখন যেন সান্তনা দিতে দিতে মা কে নিজের বুকের সাথে একবারে জড়িয়ে ধরেছে। মা ও কাঁদতে কাঁদতে মন্তু কাকুর বুকে মুখ ঘষছে। মা বুকে মুখ ঘষছে দেখে মন্তু কাকু ও জোরে জোরে মার মাথাতে আর পিঠে হাত বোলাতে শুরু করল। মা কিন্তু কেঁদেই চলছিল আর মন্তু কাকুর বুকে মুখ ঘসেই চলছিল। মন্তু কাকু হটাত মার কপালে আর মাথার চাঁদিতে ছোট ছোট চুমু খেতে শুরু করল। আমি অবাক হয়ে দেখলাম মা ব্যাপারটা পাত্তাই দিলনা। মা মন্তু কাকু কে কাঁদতে কাঁদতে বলছিল “আমি ওকে ছাড়া এত বড় জীবনটা কাটাব কি করে...আমার এই সাজানো গোছান সংসারটা ফাঁকা হয়ে গেল”। মন্তু কাকু মা কে বলছিল “জানি যা হয়েছে তা মেনে নেওয়া খুব মুস্কিল তোমার পক্ষে, কিন্তু তুমি ভেবনা, ভগবান চাইলে সব ঠিক হয়ে যাবে”। এর কিছুক্ষণ পর মন্তু কাকুর চুমু মার মাথায় আর কপাল ছাড়িয়ে মার নরম কান্নার জলে ভেজা গালে পরতে লাগল। মন্তু কাকু মা কে জিগ্যেস করল “তুমি কিছু খেয়েছো”? মা মাথা নেড়ে বলল না। মন্তু কাকু বলল “তোমার এখন কিছু খেয়ে নেওয়া উচিত”। মা বলল “আমার ইচ্ছে করছে না”। মন্তু কাকু তখন মা কে ছেড়ে রান্না ঘরে ঢুকে একটা বিস্কুট এর প্যাকেট নিয়ে এল। মা কে বলল “অন্তত কটা বিস্কুট খাও”। মা প্রথমে খেতে ছাইছিল না পরে যখন মন্তু কাকু যখন প্যাকেট থেকে বিস্কুট বের করে মার মুখে ধরল তখন মা মন্তু কাকুর হাত থেকে নিতান্ত অনিচ্ছা সত্তেও বিস্কুট মুখে নিতে লাগল। কটা বিস্কুট খাবার পর মা বলল “আর ভাল লাগছেনা”। মন্তু কাকু মার ঠোঁটের কোনে লাগা বিস্কুট এর গুড়ো নিজের হাতের আঙুল দিয়ে ঝেড়ে দিল। তারপর মা কে বলল “চল আমরা এবার ভেতরে তোমার শোবার ঘরে গিয়ে বসি”।

ওরা এক তলায় মার শোবার ঘরে গিয়ে মার বিছানাতে বসল। দু একটা এদিক ওদিক কথার পরে আবার বাবার প্রসঙ্গ এসে পরল। মা হটাত খুব উদাস হোয়ে গেল। মন্তু কাকু এদিক ওদিক নানা প্রসঙ্গ তুলে মার মন অন্য দিকে নিয়ে যাবার চেষ্টা করল কিন্তু কোন লাভ হলনা। মার চোখে আবার জল চিকচিক করতে লাগল। তাই দেখে মন্তু কাকু মা কে বলল “কি আবার ওর কথা মনে পরছে”? মা ছলছল চোখ এ মন্তু কাকু কে বলল “আমার ভরা বিছানাটা একবারে খালি হয়ে গেল ঠাকুরপো...রাতে এই খালি বিছানায় আমার ঘুম আসেনা...খালি মনে হয় বিছানার ওই দিকটা খালি”। এর পর মন্তু কাকু যা করল তাতে আমি অবাক হয়ে গেলাম।মন্তু কাকু মা কে জরিয়ে ধরে মার চোখ এ চোখ রেখে বলল “তুমি যদি চাও তাহলে আমি তোমার বিছানার ওই ফাঁকা জায়গাটা ভরাট করে দিতে পারি”। আমাকে অবাক করে বিরক্ত হবার বদলে মা লজ্জা লজ্জা মুখ করে বলল ধ্যাত। মন্তু কাকু বুঝল মা রাগ করেনি। মন্তু কাকুর সাহস আরও বেড়ে গেল। মন্তু কাকু মা কে আস্তে করে বুকে টেনে নিয়ে মার চোখ এ চোখ রেখে বলল “বিশ্বাস কর সুতপা তোমার বরের থেকে তুমি আমার কাছে অনেক বেশি তৃপ্তি পাবে”। মার মুখে এই প্রথম হাঁসি দেখতে পেলাম। মা মুচকি হেসে বলল “ইস তুমি কি অসভ্য”। তার পর মন্তু কাকুর চোখের দিকে ছদ্ম রাগে তাকিয়ে জিগ্যেস করল “তুমি কি করে জানলে তোমার কাছে আমি বেশি তৃপ্তি পাব”? মন্তু কাকু দুষ্টমি ভরা হাঁসি হেসে বলল “কারন আমি জানি আমার ওটা তোমার বরের থেকে অনেক বড় আর মোটা”। মা ন্যাকা সেজে আদুরে গলায় বলল “কে বলেছে...ওর টাও বড় ছিল...আর তোমার টা ওর থেকে বড় তা তুমি কি করে জানলে”? মন্তু কাকু বলল “আরে ও আমার ছোট বেলাকার বন্ধু। ওর সাথে কত বার এক সঙ্গে টয়লেট এ ঢুকেছি। মুততে মুততে কত বার পাশ থেকে ওর টা দেখেছি। তখনই জানতাম ওর কাছে তুমি বেশি সুখ পাও না”।

মা এবার বাবা কে সাপোর্ট করে বলল “না আমি জানি ওর টাও খুব ছোট ছিলনা”। মন্তু কাকু মুচকি হেসে বলল “তুমি কি করে জানলে...তুমি কতজনের টা দেখেছ? তুমি যদি আমার টা দেখ তাহলে তুমি ভয় পেয়ে যাবে”। মা মুচকি হেসে বলল “ঠিক আছে এক দিন নয় তোমারটা চুপি চুপি দেখে নেব”। মার কথা শুনে মন্তু কাকু হেসে উঠল আর মা ও সেই হাঁসি তে যোগ দিল। হাঁসি থামতে মন্তু কাকু মার দিকে চোখ টিপে বলল “তাহলে কি আজ রাতে তোমার কাছে থেকে যাব”। মা বলল কেন? মন্তু কাকু বলল “বাঃ তুমি দেখতে চাইলে না”। আবার দুজনে এক সাথে হেসে উঠল।

এরপর মা বলল “সে কি গো এই তো এক মাস মাত্র হল ও মোরেছে আর এর মধ্যেই তোমার সাথে শোয়া শুরু করে দেব। লোকে কি বলবে...আর ছেলেটাই বা কি ভাববে”? মন্তু কাকু বলল “তোমার ছেলেটা তো বাচ্চা ...ও আবার কি ভাববে...দু জনে মিলে ওকে একটু ধমকে দিলেই হবে”। মা বলল “কিন্তু ও যদি ওর কোন বন্ধু বান্ধব কে বলে দেয় যে ওর মা ওর বাবার বন্ধুর সাথে শুছছে। না... না... ও থাকতে এসব আমি করতে পারবোনা। ও যখন জানবে ওর মা ওর বাবার মরার কদিন পর থেকেই আবার লাগাতে শুরু করেছে...তখন কি ভাববে আমার সম্মন্ধে”? মন্তু কাকু বলল “ধুর ছাড় তো... তোমার বরই যখন আর নেই তখন অত ছেলে ছেলে কোরোনা তো...তোমার শরীরে এখনও এতো যৌবন, সেক্স ছাড়া থাকবে কি করে? আর তোমার ছেলে বেশি বেগড়বাঁই করলে ওকে ধরে আচ্ছা করে ওর বিচি দুটো টিপে দেব দেখবে মুখে কুলুপ দিয়ে দিয়েছে”। মা মন্তু কাকুর কথা শুনে খি খি করে হেসে উঠল। তারপর অনেক কষ্টে হাঁসি থামিয়ে বলল “ধ্যাত কি অসভ্য অসভ্য কথা বল না তুমি”। তারপর মা কি যেন একটা ভেবে বলল “এই ঠাকুরপো আজ রাতে ছেড়ে দাও। সবে কদিন হয়েছে ও গেছে এর মধ্যেই আমি তোমার সামনে ন্যাংটো হই কি করে বলত”। মন্তু কাকু বলল “শোন তুমি তোমার বর কে খুব ভালবাসতে তা আমি জানি...তুমি শোক মানাবে মানাও... কিন্তু সব সময়ই ওর কথা চিন্তা করলে তো পাগল হয়ে যাবে। তারপর একটু মুচকি হেসে মার হাত দুটো ধরে বলল...এস...চল একটু সেক্স করে নাও দেখ মনটা একটু হালকা হালকা লাগবে”। মা বলল “আচ্ছা বাবা আচ্ছা আমি একটু ভেবে দেখি”। এই বলে মা বিছানা থেকে উঠতে যেতেই মন্তু কাকু হটাৎ মা কে পেছন থেকে জরিয়ে ধরল তারপর মার মাই দুটো কে পেছন থেকে হাত দিয়ে মুঠো করে ধরে বলল “অত ভাবাভাবির কি আছে... এস না লক্ষীটি কেউ কিছু জানতে পারবেনা”। মা এইবার বলল “আচ্ছা বাবা আচ্ছা অত তেল দিতে হবেনা, যাও এখন ও ঘর এ গিয়ে একটু টি.ভি দেখ, রাতে ডিনার এর পর দেখি কি করতে পারি”।

মন্তু কাকু টিভি দেখতে লাগল আর মা রান্না ঘরে গিয়ে ডিনার বানাতে বসলো। রাত দশটার পর মা কাকুকে ডিনার টেবিলে ডেকে নিয়ে গিয়ে ডিনার দিল। মা আর আমি অবশ্য তার আগেই এক সাথে ডিনার করে নিয়ে ছিলাম। কাকুর ডিনার খাওয়া হয়ে গেলে মা কাকুকে বলল “যাও ঠাকুরপো আমার শোবার ঘরে গিয়ে বস...আমি থালাবাসুন গুলোর একটা ব্যাবস্থা করে আসছি”। প্রায় আধ ঘণ্টা পর মা রান্না ঘর থেকে বেরল। তারপর দোতলাতে আমার ঘরে ঢুকে দেখে নিল আমি ঘুমোচ্ছি কিনা? আমি ঘুমের ভান করে মটকা মেরে পরে রইলাম। মা আমার ঘরের দরজাটা বাইরে থেকে বন্ধ করে দিয়ে নিচে নেমে গেল। আমি জানতাম দরজাটা কি করে খুলতে হয়। একটু কায়দা করে দরজাটা খুলে ফেললাম আর চুপি চুপি নিচে নেবে এলাম। মা তখোনো শোবার ঘরে ঢোকেনি। আমি মার শোবার ঘরের পাশে একটা অন্ধকার মত জায়গাতে চুপটি করে ওত পেতে বসে রইলাম। মা শোবার ঘরে ঢুকতেই মন্তু কাকু মাকে বলল “এই তোমার বরের একটা লুঙ্গি দাওনা”? মা আলমারি খুলে বাবার একটা লুঙ্গি বের করে কাকাকে দিল।

মান্তু কাকু লুঙ্গি টা পরে নিল তারপর খাটের পাশের দেওয়ালে সদ্দ টাঙান ফুল মালা দেওয়া বাবার ছবিটার সামনে এসে দাড়িয়ে হেসে বলল “দেখ অমিত তোরই লুঙ্গি পরে তোরই খাটে তোর বিধবা বউটাকে ন্যাংটো করে নিয়ে শোব...তুই রাগ করিস না কিন্তু। হ্যাঁ কদিন তোর চলে যাবার শোকে অপেক্খা করতে পারতাম কিন্তু তোর বউ এর টাইট ফুটোটার কথা চিন্তা করে আর পারলাম না”। মা তখন শোবার ঘরের দরজাটা বন্ধ করছিল। মা কাকুর এই কাণ্ড ডেকে আর হাঁসি চাপতে পারছিল না। মা অনেক কষ্ট করে হাঁসি চেপে কাকুকে বলল “ইস ছিঃ ছিঃ তুমি কি গো? ও না তোমার ছোট বেলাকার বন্ধু”। মন্তু কাকু মা কে বলল “তুমি জাননা সুতপা কলি যুগে বন্ধুর বউ এর গুদই হল পুরুষ মানুষদের স্বর্গ”। মন্তু কাকু বাবার ছবির দিকে তাকিয়ে আবার বলল “দেখ অমিত আমার ক্ষমতা আছে বল তোর সদ্দ বিধবা বউটাকে এই শোকের আবহওয়ার মধ্যেই পটিয়ে খাটে তুলতে পারছি”। মা মন্তু কাকুর কথা শুনে হেসে গড়িয়ে যাচ্ছিল কিন্তু মন্তু কাকু বলেই চলল। “তুই কিন্তু শুধু আমার দোষই দেখিস না তোর বউটার কাণ্ডটাও দেখ... তোর ছেলেকে তার ঘরে ঢুকিয়ে বন্ধ করে তোর শোবার ঘরে তোদের দামপত্তের খাটে পরপুরুষ তুলছে। তাও আবার তোর মৃত্যুর মাত্র কদিন পর। তুই নিজেই বল কার দোষ বেশি”? মা তো এসব শুনে হাঁসতে হাঁসতে খাটে প্রায় গড়িয়েই পরছিল।

মা মন্তু কাকু কে বলল “শোন তুমি এবার একটু থাম নাহলে তোমার কাণ্ড দেখে আমি হাঁসতে হাঁসতে দম আটকে মারা পরব”। মন্তু কাকু এবার মা কে একপ্রকার জোর করে টেনে বাবার ছবিটার কাছে নিয়ে এল তারপর মা কে বলল “শোন তুমিও এই রকম নোংরা নোংরা কথা বল না দেখ কিরকম সেক্স ওঠে আমাদের”। মা এতক্ষণে ব্যাপারটা বুঝল। এরপর মা ও শুরু করল। “বলল ওগো শুনছ আমি ঠাকুরপো কে নিয়ে আমাদের ফুলসজ্জার ওই খাটে রাত কাটাতে যাচ্ছি তোমার কোন আপত্তি নেই তো”? মন্তু কাকু মা কে বলল “বাপরে সুতপা তুমি যেমন করে বলছ তাতে তো বেচরা স্বর্গ থেকে নেমে আসবে”। মা ও কম যায় না। মা আবার শুরু করল। “রোজ তোমার বন্ধুর সাথে রাত কাটাতে শুরু করলে কি হবে তা তো তুমি জানই। তোমার বউ এর পেটে তোমার বন্ধুর বাচ্চা আসবে। হি হি হি হি। আর ঠাকুরপো কি বলেছে জান তো... তোমার সাথে লাগিয়ে লাগিয়ে যে বাচ্চাটা বের করেছি, রোজ রাতে শোবার আগে নিয়ম করে দুজনে মিলে ওর বিচি টিপব”। এবার মন্তু কাকুর হাসতে হাসতে বিষম খাবার মত অবস্থা হল। মা হটাৎ নিজের শাড়ি আর সায়াটা একটু নিচু হয়ে গুটিয়ে কোমরের ওপর তুলে নিল তারপর বলল “দেখ ঠাকুরপো একটু আগে যেই বলল ওর ধনটা তোমার থেকে অনেক বড় সেই থেকে আমার গুদে রস চোঁয়াচছে”।

মা আরও কিছু বলতে যাচ্ছিল কিন্তু মন্তু কাকু আবার মা কে জোর করে টানতে টানতে নিয়ে এসে বিছানায় বসাল। তারপর বলল “বউদি এবার তোমার ম্যানা দুটো একটু বের করো না”। মা বলল “তুমি খুলে নাও আমার লজ্জা করছে ম্যানা বারকরতে”। মন্ত কাকু মা কে বলল “তোমার ম্যানা গুল কি বড় বড় না বউদি’। মা বলল ‘তোমার বড় ম্যানা ভাল লাগে বুঝি”? কাকু বলল “বিবাহিত মেয়েদের ম্যানা একটু বড় বড় না হলে কি ভাল লাগে। আচ্ছা তোমার ছেলেকে ছোট বেলায় ম্যানা দিয়েছো”। মা বলল “ম্যানা না দিলে বাচ্চা কি বাঁচে”। কাকু বলল “তোমার বরকে ম্যানা দিতে”? মা বলল “ওকে নিয়মিত ম্যানা দিতে হত। দেখ না ওর অত্যাচারে ম্যানা গুল কিরকম থলথলে হোয়ে গেছে”। এর পর মন্তু কাকু কাঁপা কাঁপা হাতে আস্তে আস্তে মার ব্লাউজ এর ব্রা খুলতে লাগল। ব্রা টা পুর খোলা হতেই মার বড় বড় ম্যানা গুল থপ থপ করে বেরিয়ে ঝুলে পরল। মন্তু কাকু সঙ্গে সঙ্গে চিৎকার করে উঠল “ওরে আমিত তোর বউ এর ম্যানার বোঁটা গুল এতো বড়...উফফ মনে হচ্ছে যেন এক একটা কাল জাম মিষ্টি।

ইস বউদি বিয়ে হওয়া ইস্তক আমি ভাবতাম তোমার বোঁটা গুলর রঙ খইরী কিন্তু এখন তো দেখছি এগুল কুচকুচে কাল”। মা মন্তু কাকুর কথা শুনে হেসে উঠল তারপর বলল “আমার দুধ গুল তো দেখা হল এবার সেই জিনিস টা দেখাও যার জন্য তোমার এ৩ গরবো”। মন্তু কাকু কিছু না বোঝার ভান করে বলল “কিসের কথা বলছ বউদি”। মা বলল “ন্যাকা সাজছ কেন আমি তোমার ওটার কথা বলছি”। মন্তু কাকু কিছু না বোঝার ভান করে বলল কোনটা ? মা বলল “উফফ তুমি এত খচ্চর তা আগে জানতাম না। আমি তোমার বাঁড়াটার কথা বলছি”। মন্তু কাকু বলল ও ওটা... এই বোলে আস্তে আস্তে নিজের লুঙ্গি টা খুলে ফেলল। এর পর দুজনের মুখেই কোন কথা নেই। মার চোখের পলক যেন আর পরেইনা। শেষ এ মা অবাক হয়ে বোলে উঠল “উফফ ঠাকুরপো তোমার ওটা এতো বড়। আমিতো কোন দিন ওপর থেকে দেখে বুঝতে পারিনি। কত মাপ হবে তোমার বাঁড়াটার আন্দাজ”? মন্তু কাকু গরবো ভরা গলায় বলল ৯ ইঞ্চি। মা মাথা নেড়ে বলল “না ঠাকুরপো আমাকে স্বীকার করতেই হবে এতো বড় বাঁড়া আমি আগে কখনও দেখিনি। তোমার সাইজ এর কাছে আমার বরের টা নিতান্ত শিশু”। মন্তু কাকু বলল “তোমাকে তো আগেই বলেছি বউদি আমার সাথে চোঁদাচুদি করলে তুমি যা সুখ পাবে তা তোমার বরের কাছে কখনও পাওনি”।

মা উত্তর দেবার মত অবস্থায় ছিলনা, হাঁ করে কাকুর বাঁড়াটা দেখেই যাচ্ছিল।কাকু এবার মার চিবুকে হাত দিয়ে বলল “বউদি তুমি আমার লজ্জার জায়গা তো দেখেই নিলে এবার তোমার লজ্জার জায়গা টা বার কর”। মা দু হাত দিয়ে মুখ ঢাকা দিয়ে বলল “ইস না...আমার খুব লজ্জা করেছ”। মন্তু কাকু আর কথা না বাড়িয়ে বাঘের মত মার ওপর ঝাঁপিয়ে পরে মার ওপর চড়ে বসল। তার পর মার শাড়ি আর সায়াটা রোল করে গুটিয়ে মার কোমরের ওপর তুলে দিয়ে মার বালে ঢাকা গুদটার ওপর মুখ চেপে ধরল। তারপর একটা জোরে শ্বাস নিয়ে বোলে উঠল “উফফ বউদি তোমার গুদটা খুব গন্ধ ছারচে, আমার এই গন্ধটা খুব ভাল লাগে। কচি মেয়েদের গুদের গন্ধটা একরকম হয় আর তোমার মত মা-মাগি দের গন্ধটা আরএকরকম হয়”। একটু ধস্তা ধস্তি হল ওদের মধ্যে তারপর মা “উফফ মা গো... বলে” কোকিয়ে উঠল। বুঝলাম মন্তু কাকু মার তলপেটে ঢুকল। এর পর হুম হাম শব্দ করে দুজনে মুখে মুখ দিয়ে কুকুরের মত কামড়া কামড়ি করতে লাগল। এভাবে মিনিট তিনেক চলার পর মা আঃ করে উঠল। দেখে বুঝলাম মন্তু কাকু মার গালটা কামড়ে ধড়ে প্রথম ঠাপ টা মারল। একটু পরেই ঘর থেকে ভেসে আস্তে লাগল মার ভিজে গুদ মারার ফচ ফচ শব্দ আর দুজনের ঘন ঘন নিঃশ্বাস নেবার ফোঁস ফোঁস শব্দ। মিনিট দশেক এই ভাবে চলার পর ফছ ফছ শব্দ টা একটু থামল। মা হাফাতে হাফাতে বলল “ওগো তোমার ধনটার যা সাইজ হয়েছে তাতে অত জোরে জোরে মারলে আমার গুদটা দু দিনে আলুভাতের মত থসথসে হয়ে যাবে”।

মন্তু কাকু বলল “সে হলে হবে আমি বুঝব, তুমি কি আরও লোকের সাথে শোবার প্ল্য।ন করেছ নাকি। তাছাড়া তোমার বর যে তোমার মাই দুটোকে টিপে টিপে ময়দার তালের মত থলথলে করে রেখেছে তার বেলা। তখন তো ওকে বারন করনি যে ওরকম করে আমার ম্যানা টিপনা, যখন তুমি থাকবেনা ঠাকুরপোর পালা আসবে তখন ওর আরাম কমে যাবে”। মা খি খি করে হেসে উঠল তারপর আদুরে গলায় বলল... খচ্চর... আমি কি করে জানব যে আমার ভাগ্যে দুটো বিয়ে আছে। মন্তু কাকু বলল “আমি কখন বললাম তোমাকে বিয়ে করব”। মা বলল “ইস...হারামি একটা... মাগীর দুদু খাবে আর মাথায় সিঁদুর দেবেনা”। কাকু বলল “মাথায় সিঁদুর পরলে কিন্তু পেটে বাচ্চা ও আসবে”। মা বলল “সে এলে আসবে। আর পেটে বাচ্চা না এলে বাচ্চার বাবা দুধ খাবে কি করে”। কাকু বলল “নিজের বাচ্চার মুখের দুধ কেউ খায় নাকি? ক্যানো আমিত তোমার দুধ খেত নাকি”? মা বলল “আর বোলনা আমাকে মনে করে করে বাচ্চাটার জন্য দুধ বাঁচিয়ে বাঁচিয়ে রাখতে হত”। মন্তু কাকু বলল “ও এত বড় চুতিয়া ছিল তা তো জান্তাম না। খেতে তো মজা পরের বউ এর বুকের দুধ। বাচ্ছার বাবা জানতেও পারবেনা যে তার বউএর বুকের দুধ অন্য লোকে খালি করে দিচ্ছে”। মা হেসে বলল “ইস ঠাকুরপো এত শয়তানি তোমার পেটে পেটে... খচ্চর”। আবার হটাৎ মা এর গলায় “মাগো মরে গেলুম” শুনলাম। মানে কাকু আবার মা এর তলপেটে ঢুকল। আবার সেই ফছ ফছ শব্দ। তবে এবার মা খুব বেশি বেশি গোঁঙাচছে। আবার কাকুর গলা পেলাম “উফফ আমিত তোর বউকে চুদে যে কি সুখ তোকে কি বলব”। মা ও কম যায় না জরানো গলায় বোলে উঠল “ওগো শুনছ... তোমার বন্ধুর বাঁড়া তে যে কি জোর তোমাকে কি বলব... বাপরে ...উফফ আমি আর সহ্য করতে পারছিনা। ও চুদে চুদে আমার গুদটাকে খাল করে দিল গো”। মন্তু কাকু যোগ দিল “উফফ আমিত তোর বউটা তো এক বার বিইয়েছে তবুও মাগির গুদটা এতও টাইট কি করে হয়। আঃ কি আঁটসাঁট ওটা...উফফ কি আরাম বউদি কে চুদে”।কাকু থামতে আবার মা শুরু করল “উফফ তোমার বন্ধু কে আটকাও... দেখ দেখ কি অসভ্যর মত তোমার বউ এর ম্যানা খাচ্ছে ও। ইস এমন ভাবে মাই টানছে যেন কতদিন খায় নি। মনে হচ্ছে বুকের রক্ত মাই দিয়ে টেনে বের করে খাবে। বাবাকে উদ্দেশ্য করে বলা ওদের ওই নোংরা নোংরা কথা গুলো যে ওদের সেক্স ড্রাইভ অনেকটা বাড়িয়ে দিচ্ছে তা বুঝতে আমার কোন অসুবিধে হয়নি। মিনিট দশেক আরও ফছ ফছ শব্দ হবার পর আবার মার গলা পেলাম “ঠাকুরপো তোমার পায়ে পড়ি, এখুনি ফেলনা আর দু মিনিট অন্তত রাখ, আমার জল খসবে এখুনি। এর ঠিক দু মিনিট পর মন্তু কাকুর জড়ানো জড়ানো গলা পেলাম “সুতপা...আমার সুতপা...আমার সোনামণিটা... আমার পাগলিটা...উমমমমমমম”। মা ও গলা মেলাল “আমার মন্তু ...আমার সোনা ঠাকুরপো...উমমমমমমম”. তারপর আর কি মার গুদে এক মগ ঘন বীরযো ঢেলে তারপর অবশেষে মা কে ছাড়ল কুত্তাটা। নিজের গুদটা এক হাত দিয়ে চেপে ধরে (যাতে গুদের মাল চলকে খাটে পরে বেড কভারটা নষ্ট না হোয়ে যায়) মা বাথরুম এর দিকে দৌড়ে গেল। বাথরুম এ ঢুকে মা মোতার জন্য উবু হয়ে বসতেই ফত করে একগাদা ঘন মাল পরল মার গুদ থেকে। মা হাত এর পাতা টা একবার গুদের ওপর দিয়ে বুলিয়ে নিয়ে চেটে চেটে খেতে লাগল মন্তু কাকুর বীরযো।

No comments:

Post a Comment