Tuesday, August 14, 2012

মাকে চোদার স্বপ্ন পুরন...I



আমার নাম সুদ্বিপ দত্ত। আমি ময়মনসিংহ আনন্দ মোহন কলেজে পড়ি। আমার বাড়ি জামালপুর। আমার ঘটনাটা শুরু আমার মাকে কেন্দ্র করে। আমার মা দেখতে খুব সুন্দরী, দুধগুলো বড় বড় আর পাছা বিশাল বড়। আমি মাকে খুব ভালোবাসি। আমার বাবা জামালপুরে একটা সিনেমা হলের ম্যানেজার। বাবা সকালে কাজে চলে যায় আর আসে রাতে। আমার একটা ছোট ভাই আছে ও জামালপুর জিলা স্কুলে পড়ে। ও ১২টায় স্কুলে যায় আসে বিকাল ৫টার পর।
একদিন বাড়িতে শুধু আমি আর আমার মা। দুপুর বেলা মা বাথরুমে গোসল করছিল আর আমি তা দরজার ফুটো দিয়ে দেখছিলাম। মার ফিগার দেখলেই যে কারো ধন খাড়া হয়ে যাবে। মা ব্লাউজ আর পেটিকোট পরা ছিল। প্রথমে মা ব্লাউজ খুলে ফেলল আর মনে হল মার বিশাল বড় বড় দুধ দুটো ব্রা ছিড়ে বের হয়ে আসতে চাইছে, তারপর মা ব্রা খুলল; এবার বড় বড় দুধগুলো আমার চোখের সামনে নেচে উঠলো; ওয়াও … কি সুন্দর দুধ আমারতো ধন খাড়া হয়ে গেছে। আমি ধন বের করে খেচা শুরু করি।
তারপর মা পেটিকোট খুলে ফেলতেই দেখলাম মার বিশাল পাছা আমার জন্মস্থান মার সেই সুন্দর গুদ। দেখেই ভিষন চুষতে ইচ্ছে করছিল। মা গোসল শেষ হলেই আমি ঘরে এসে টিভি দেখা শুরু করি। আম্মু গোসল শেষ করে আমাকে খেতে ডাকে। দুজনে খাওয়া দাওয়া শেষ করে এক সাথে বিছানায় শুয়ে টিভি দেখা শুরু করি, কিন্তু আমার চোখ মার পাছা আর দুধের দিকে, তখনও আমার ধন খাড়া হয়ে আছে। হঠাৎ মা উপর হয়ে শোয় আমি মার পাছার উপর উঠে বসে মাকে বলি মা আজ তোমাকে আদর করতে ইচ্ছে করছে, তোমাকে একটু আদর করি? মা মুচকি হেসে বলে কর।
আমি মার পাছায় আমার ধন চেপে ধরে ঠাপ দিতে থাকি আর মাকে জড়িয়ে ধরি। একটু পর মা বলল- আমাকে আদর করছিস না আমার পুটকি মারছিস? আমি লজ্জা পাই। তারপর মা বলে তোর যখন আমাকে এতই চোদার ইচ্ছা তখন আমাকে বললেইতো পারিস। মার মুখ থেকে এ কথা শুনে আমি আর দেরি না করে প্রথমে মার ব্লাউজ ও ব্রা খুলে মার দুধজোড়া টিপতে ও চুষতে থাকলাম মাও সমান তালে তাল মিলাচ্ছে আর মার এক হাত আমার প্যান্টের ভিতর দিয়ে আমার খাড়া হয়ে থাকা ৮ইঞ্চি বাড়াটাকে আদর করতে লাগলো।
আমি তাড়াতাড়ি করে প্যান্টটা খুলে দিলাম মার সুবিধার জন্য। আম মার দুধ ছেড়ে মাকে বললাম তার পেটিকোট খোলার জন্য মাও তখন উত্তেজনার বসে দেরি না করে তার পড়নের পেটিকোট খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল তার গর্ভজাত ছেলের সামনে। আমি মাকে বললাম যে মা আমি তোমার ভোদা চুষছি তুমিও আমার বাড়াটা চুষে দাও। মা প্রথমে রাজি না হলেও আমার পিড়াপিড়িতে করতে রাজি হল। আমি মার ভোদা চুষছি আর মা আমার বাড়া চুষছিল (যাকে চোদাচুদির ভাষায় বলে ৬৯পদ্ধতি) মজা করে আমি মাকে বললাম মা এর আগে কখনো তুমি বাড়া চুষেছিলে? জবাবে মা না সুচক উত্তর দিল।
আমি বললাম কেন মা বাবার বাড়াটা তোমাকে চুষতে বলেনি কখনো? মা বলল তোর বাবা আমাকে চুদে কখনো সুখ দিতে পারেনি অল্পতেই তোর বাবার মাল বের হয়ে যায়। আমি বললাম বল কি মা তাহলে তুমি এত দিনেও চোদার সুখটা পাওনি? মা বলল- না। আমি মাকে বললাম আমার বাড়াটা চুষতে তোমার কেমন লাগছে? মা বলল- অনেক ভালো, তুই এ রকম ভালো ভোদা চুষতে পারিস জানলে আমি আরো অনেক আগেই তোকে আমাকে চুদতে দিতাম। আমি বললাম- চিন্তা করোনা মা এখন থেকে আমি তোমাকে প্রতিদিন আচ্ছা করে চুদবো তুমি তোমার ছেলেকে চুদতে দিবেতো মা? মা বলল- তা আর বলতে এখন থেকে প্রতিদিন যখন তোর বাবা আর ছোট ভাই থাকবেনা তুই ভালো করে আমাকে চুদিস। চুদে তোর মাকে সুখ দিস যা তোর বাবা দিতে পারে নি। আমি বললাম- এবার ঢুকাই? মা বলল- আমারও আর সহ্য হচ্ছে না তাড়াতাড়ি তোর বাড়াটা ঢুকা। আমি মার গুদে আমার ঠাটানো বাড়াটা সেট করে বললাম মা তুমি রেডিতো তোমার ছেলের চোদা খাওয়ার জন্য? আমি মাকে আবার বললাম- মা তোমার এই জায়গা (ভোদা) দিয়ে আমার জন্ম হয়েছে আর আজ আমার জন্মস্থান দিয়ে আমার বাড়া ঢুকাবো, কয় জনের এই সৌভাগ্য হয় বল মা? মা বলল- আমি আর থাকতে পারছি না বাবা জলদি কর। আমি প্রথমে আস্তে করে আমার বাড়াটাকে ঠেলে দিলাম কিন্তু মার ভোদা ছিল ভিষণ টাইট তাই আগাটা ঢুকলো আমি মাকে বললাম তোমার ভোদাটাতো খুব টাইট? মা বলল তোর বাড়ার বাড়াটা বেশি বড় না আর আমি জীবনে অন্য কারো দাড়াও চোদায়নি।
আমি মাকে বললাম- মা তোমার ছেলের বাড়াটা কি বড়? মা বলল- তোরটা অনেক বড়। আমি মাকে বললাম একটু সহ্য করতে হবে এবার আমি জোড়ে ঠাপ মারবো, মা বলল বেশি জোড়ে দিস না ব্যথা পাবো। আমি কোন কিছু না শুনার ভান করে শরিরের সমস্ত শক্তি দিয়ে জোড়ে এক ঠাপ মারতেই আমার বাড়ার অর্ধেকটা মার ভোদার ভিতর চলে গেল। মা জোড়ে ককিয়ে উঠলো আর ব্যথায় চিৎকার করতে লাগলো আর বলতে লাগলো তুই মনে হয় আমার ভোদা ফাটিয়ে দিয়েছিস। আমি মাকে বললাম কিছু হয় নি মা তোমার ভোদা যে টাইট এ জন্য একটু জোড়ে ঠাপ দিলাম দেখনা এখনো অর্ধেকটা বাইরে আছে।
মা বলল কথা না বলে এবার ঠাপা। আমিও মনের সুখে আমার নিজের মাকে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম আর মার মুখ থেকে শুধু আহ আহ আহ উহহ উহহ উহহ ইসস ইসস উমমম উমমম শব্দ বের হতে লাগলো। আমি ঠাপিয়ে চলছি আর মাকে বলছি শালি নে আজ তোর ছেলের চোদন খা খানকি মাগি বলে আমি মাকে নানা ভাবে গালি দিচ্ছি। মাও আমাকে কুত্তার বাচ্চা শুয়ারের বাচ্চা মা চোদা বলে গালি দিচ্ছে যা শুনতে খুব ভালো লাগলো আমার কাছে আমি মাকে ঠাপিয়েই চলছি আর মা আহহহহ উহহহহহহ ইহহহহহহ উমমমম করে শিৎকার করছে।
এভাবে প্রায় ১৫মিনিট ঠাপানোর পর মা বলল আমার হয়ে এলোরেরররর আমাকে আরো জোড়ে জোড়ে চোদ চুদতে চুদতে আমার ভোদার সব রস বের করে দে। আমিও ঠাপিয়ে চলছি কিছুক্ষন পর মা বলল আমার বের হবে ঠাপা ঠাপা আরো জোড়ে ঠাপা বলে মা তার কামরস ছেড়ে দিল। মার কামরস বের হওয়ার পর ঠাপের আওয়াজটা এক প্রকার এ রকম পচচচচ পচচচচ পচচচ পচাৎ পচাৎ পচাৎ।
আমি যখন চরম পর্যায় তখন মাকে বললাম মাল কি ভিতরে ফেলবো নাকি বাইরে? মা বলল- ভেতরে ফেল ফেলে তোর মাকে গর্ভবতী বানিয়ে দে, আমি তোর সন্তান পেটে ধরতে চাই। আমি তখন ঠাপের জোড় বাড়িয়ে দিয়ে প্রায় ৩০মিনিট পরে বললাম নে মা মাগি তোর ছেলের বীর্য্য নে, নিয়ে তুই গর্ভবতী হ বলে আমার মাকে জোড়ে জড়িয়ে ধরে আমার গরম গরম সব বীর্য্য মার ভোদার ভিতর ঢেলে দিলাম।
মাকে বললাম- তুমি তোমার ছেলের বীর্য্য নিয়ে সন্তান জন্ম দাও তবে অবশ্যই মেয়ে সন্তান। মা বলে আমি যদি তোর বীর্য্য নিয়ে গর্ভবতী হই আর মেয়ে সন্তান জন্ম দেই তাহলে সে তো তোর মেয়ে হবে তুই কি মেয়েকেও চুদবি নাকি? আমি বললাম- মাকে চুদতে পারলে মেয়েকে কেন চুদতে পারবো না? মা আমার ঠোটে চুমু খেয়ে বলল আমি কি তাই বলেছি। যদি আমি গর্ভবতী হই আর মেয়ে সন্তান জন্ম দেই তাহলে তোকে চোদার সব ব্যবস্থা করে দেব। আমিও খুশিতে মার ঠোটে চুমু খেলাম আর ঠোট দুটো আমার মুখের ভিতর পুরে মার রসাল ঠোট থেকে চুষে চুষে রস খাচ্ছিলাম আর দুহাত দিয়ে মার দুধ জোড়া নিয়ে খেলতে লাগলাম।
যাই হোক এভাবে চলতে থাকলো আমাদের মা ছেলের চোদাচুদি আর সত্যি কথা বলতে কি মা আমার চোদার ফলে গর্ভবতী হয়েছে এবং সুন্দর ফুটফুটে একটা কন্যা সন্তানের জন্ম দিয়েছে, যে কিনা আমার বীর্য্যের ফসল। আমিতো মহা খুশি মা আমাকে বলল- কি এবার খুশিতো আমার দ্বিতীয় ভাতার? আমি বললাম খুশি মানে অনেক অনেক খুশি এই বলে মাকে চুমু খেলাম আর চুদে দিলাম আর অপেক্ষা করতে থাকলাম কখন আমার মেয়ে বড় হবে আর আমি তাকে ইচ্ছেমত চুদবো তার কচি গুদের পর্দা ফাটিয়ে তার সদ্বিচ্ছেদ করবো। মা বলল- দেখিস কচি ভোদা পেয়ে আবার এই বুড়ির কথা ভুলে যাস না? আমি বললাম- আরে পাগল নাকি তোমাকে তো সব সময়ই চুদবো আর মেয়ে বড় হোক এক সাথে মা-মেয়েকে চুদবো বলেই মাকে কোলে করে বিছানায় নিয়ে গিয়ে আরো একবার চুদে মার গুদে মাল ঢাললাম।

1 comment: