Monday, August 13, 2012

ma o amar gopon kahini




Ghatona ta amar jibone ghotejaoa akta bastob ghatona.
sudhu matro incest bondhuraamake add koro…….. ma ke niye khuub nongra
alochona korbo…
****
Aj theke 5 bachor er agekar ghatona. Ami takhon 22 bachor B.A. 2nd
year student, Amar akmatro bon minu 20 bachor er, collage e pore. Amar
mar boyos 42, baba 45. Babaprai somoy barir baire thake dure chakri
korar jonno.
Akdin ami bathroom e snan korte dhuke nangto hoye dhon khechchi,
hathat darjoi toka….
Ma amake bollo… “atokhkhon bathroom e ki korchis re rintu? Taratari
kor, ami snan korbo..”
Amar baghat ghotai mone mone ma ke khisti dilam……. Dara magi, toke
pele hoy akbar gud fatiye charbo..”
Er anek age thekei ma amar swapner magi chilo, ma ke chodar ichcha
amar anek age thekei chilo.. ma darun sundori abong sexy.
Barite e ghor theke o ghor e jaoar somoy mar pacha r doluni dekhlei
amar dhon khepe othe.. 42 bachor er ma ke dekhle je kono puruser barai
lafiye uthbe. Kanona 25 bachor er juboti r mato tite mai, mosrin pet.
R pacha ta akebare ultano kolsir mato.
Ami lukiye lukiye mar snan kora dekhi, jakhon ma bathroom e dhoke
takhon ami bathroom er darjar futo diye mar rup upovog kori.
Sedin snan sere gamcha poreamar ghore lungi porchi, amon somoy ma
amar ghore elo..
Ma bollo…” rintu, gamcha ta de to, ami bathroom e jabo..”
Ma gamcha niye snan korte galo.
Ami jathariti dorjar futoi chokh lagiye diyechi.
Dekhi ma barar fada lagano amar gamchata naker kache niye sukche. Ak
jaigai kichuta fada lege chilo. Ma sekhanta jiv diye chatche.Ar aste
aste bollo… “aa: rintur barar ghi to darun…. Size ta akdin mapte
habe.”
Tarpor saya, sharee, blousekhule udom nangto hoye galo.
Ma pechon fire dariye ache, mar pachata dekhte dekhte amar bara takhon
bas hoye gache.
Ma hat duto upore tule khopakhulche, dudik theke mai er kichu anso o
bogol er lom dekha jachche.
Ebar amar dike arthat darjar dike mukh kore bose porlo pechchab korte.
Guder majhkhan theke jano hos pype er mato hur hur kore jol berote
laglo.
Pechchab kora ses hole akta angul joni te dhukiye narte suru korlo ar
ak hate ma dan diker mai ta dhore chp dite dite mai er bota mochrate
laglo. Evabe kichukhkhon korar por uu:: aa:uhh:m: sobdo kore ma
santo
holo tarpor mai, pacha, gud esaban ghose samosto sarir dhuye bra o
akta patla fin fine silk er sharee pore beriye astei ami sore daralam.
Ma amake dekhe bollo… “ekhane ki korchilis?”
Ami bollam…”tomake dekhchilam.”
Tarpor voye bollam.. “na na, emni edike esechilam.”
Amar totlano dekhei ma bujhte parlo. Tarpor dorjar futor dike akbar
takalo. Kichu akta vebe muchki hese amake bollo …” chol akhon khete
debo.”
Ami o ma aksonge khete boslam. Bon minu akhon collage e. ma oi patla
finfine saree porei khete boseche. ami lungi pore. Mar mai duto dekhe
ami gorom kheye gachi, nak mukh ghamche. Kono rokome samanno kichu
kheye uthe aschi… ma bollo…”rintu tor ki sarir kharap lagche?”
Ami bollam… na na, emnite valo lagche na. bolei amar ghore chole elam.
Ghore ese mar gud khechar chobi mone kore dhon Khechemar akta bra te
mal out korlam.
Pordin akta ayna niye ami snan korte dhuklam. Langto hoye ayna te
dekhchi je amake kamon lage…
Hathat aynate darjar protichchobi te chokh portei dekhi….. akta chokh
futo diye amake
lokhkho korche.
Bujhte parlam ma chara  keo na. kanona bon minu esomoy bari thake na.
Ami sujog bujhe ayna ta rekhe bara khechte laglam mar dike mukh kore
dariye. Ar mukhe bolte laglam, ore amar maa magi tor gud mere hahhare korbo, tor pete amar mal fele bacha korbo,  Majhe majhe komor dolate lkaglam samne pichone. Prai 25 minute
kheche gorom ghi dhele snansere gamcha pore baire elam.Dekhi ma
dariye ache. Ami gato kal marmato prosno korlam… ma, tumi ekhane ki
korchile?
Ma songe songe uttor dilo… ei toke dekhchilam.
Ami r kichu bollam na, muchki hese vetore gelam, gamcha niye ma dhuklo ebar.
Dorja bandho hotei ami futo te chokh rakhlam. Dekhlam mavetore nei.
Dorjar upore ektu besi chap portei dorjata khule galo. Amivarsammo
hariye bathroom er vetore dhuke porlam.
Darjar pase takiye dekhi ma langto hoye dariye miti miti hasche.
Tatokhkhone amar lungi khule gache. Ma ke oi rupe dekhe amar dhon
tiring tiring kore lafate suru koreche.
Ma dorja bondho kore diye amake japte dhorlo. Bollo roj lukiye lukiye
amake dekhtis na? akhon akebare samne theke dekh….
Ma ektu sore daralo abong amake bollo….. “valo kore age
dekhe ne
tarpor ja ichcha hoi amake koris”
Amar ar sabur sochche na, hatu gere bose mar komor joriye dhore gude
mukh ghoste laglam. Pacha tehat bulachchi, majhe majhe khamche
dhorchi pachata.
Ebar dariye mar ba diker mai er bota ta dat diye kamrate laglam, ar
dan diker mai ta tipte laglam. Edike niche bara guto marchemar gude.
Majhe majhe pacha ghuriye ghuriye amar dhon ta ghoste laglam mar gude.
Mai theke mukh tule mar ranga thot duti chepe dhorlam. Chop chop sabdo
hochche mar thot chosate.
Ebar make oi abosthatei japte dhore pechon dike ektuheliye ditei ma
pa duto ektu fak kore dilo. Sathe sathe dhon ta narom thol thole guder
vetor fachat kore dhuke galo. Mar guder rose guder vetorta pichchil
hoye ache.. ami jore jore komor dolate laglam…
Vije jab jabe rose vora gud theke awaj hochche…… thop thoppp.
Mar ghono niswas porche… mao nich theke tolthap marte suru korlo….
Ma duhat diye amake akre dhore fuchut fuchut kore mal ber kore dilo….
Amio r dhore rakhte parlam na….. chirik chirik kore guder vetore  thok
thoke ghi dhele diye dujone nistej hoye jarajori kore roilam.
Erpor theke sujog pelei ami ar ma milito hotam… kono kono din rate ma
Minu r pas theke uthe amar ghore chole asto.. abosyo sakal haoar agei
abar nijer bichanate giye suye porto..

No comments:

Post a Comment