Monday, August 13, 2012

মা আমার খেলার সাথি (Collected)
















আমি শিহাব। আমাদের পরিবার বলতে আম্মু, আব্বু আর আমি। আব্বু জাপান থাকেন। জাপানের একটা মাল্টি ন্যাশনাল কোম্পানীতে চাকরি করেন। গত ১০বছর যাবত তিনি ওখানেই আছেন। আমার যখন ৭বছর বয়স তখন তিনি জাপান গেছেন। এই ১০বছরের মধ্যে তিনি এক বারও দেশে আসেন নাই। আমার আম্মু একজন গৃহিনী। আম্মু তার সংসার নিয়ে বেশি ব্যস্ত থাকেন। আর আমি এবার এইচএসসি ফার্স্ট ইয়ারে পরছি।



এবার মুল ঘটনায় আসি। আমাদের বাসায় শুধু মাত্র আমি আর আমার আম্মু থাকি। আমি সারাদিন থাকি কলেজে। আর আম্মু বাসায় থাকে। একদিন কলেজে আমরা ৪বন্ধু মিলে গল্প করছি। গল্প বলতে সেক্সের গল্প। তো এর মধ্যে ১জন বলল এসব গল্প বাদ দাও, অন্য কিছু বল। আমার আরেক বন্ধু ওকে গালি দিয়ে বলল তোর মা’রে চুদি ইচ্ছা হলে শোন, না হয় চলে যা। ঐ বন্ধু গালি শুনে চলে গেল। এর মধ্যে আাবর আরেকজন বলে উঠলো, দোস্ত ওর মা যা একখান জিনিস দেখলেই ধন খাড়া হয়ে যায়, গালি দিছিস ভালো করছিস। তবে মুখে যা বললি তা যদি সত্যি করতে পারতাম তা হলে খুব ভালো হত। শালার মা একখান সেক্স বোম। আমাদের আরেক বন্ধু বলল আচ্ছা এমন যদি হত সবাই যে যার আম্মুকে চুদবে, কোন বাধা থাকবে না, তাহরে কেমন হত? আর একজন বলল তুই আগে তোর মাকে চোদ না। সে বলল আম্মুকে তো চুদতে ইচ্ছে করে কিন্তু ভয় লাগে। আমার এসব কথা শুনে মাথাটা ঝিম ঝিম করতে লাগলো। ছিঃ ছিঃ ওরা এ সব কি বলছে। নিজের আম্মুকে নিয়ে ছিঃ ছিঃ। আমি বাসায় চলে এলাম।



বাসায় এসেই কাপড় চোপড় ছেড়ে গোসল করে খাওয়া দাওয়া সেরে ঘুমাতে গেলাম। কখন ঘুমিয়ে পরি টের পাই নি। ঘুমের মধ্যে স্বপ্নে দেখি আমি আমার আম্মুর সঙ্গে সেক্স করছি। দেখলাম আমি আমার আম্মুর দুধ দুটো টিপছি আর আম্মুর ভোদায় আমার ধন ঢুকিয়ে আম্মুকে খুব জোড়ে জোড়ে চুদছি। আর আম্মু আরামে আহহ আহহহ করছে। ঠিক এমন সময় টং টং শব্দে ঘুম ভেঙ্গে গেল। দেখি আম্মু চা হাতে নিয়ে দাড়িয়ে আছে। আমি আম্মুকে দেখে অবাক হয়ে গেলাম। মনে পরল স্বপ্নের কথা, বন্ধুদের কথা। আমাকে অন্য মনস্ক দেখে আম্মু আবার টং টং করে শব্দ করল। বলল, কি রে কি ভাবছিস? হঠাৎ সম্বিত ফিরে পেলাম। চা যে ঠান্ডা হয়ে গেল বলেই আম্মু কাপটা বিছানাতে রাখতে গেল। অমনি আম্মুর বুকের আঁচল পরে গেল। আমার চোখ গিয়ে পরল আম্মুর বুকের উপর। ওহহহ গড কি বড় বড় দুধ। আম্মু তার আঁচল ঠিক করে বলল চাটা খেয়ে নে বলেই চলে গেল। আমি আম্মুর চলে যাওয়ার দিকে তাকিয়ে থাকলাম। আমি আম্মুকে এভাবে কোনদিন দেখি নি, কোন দিন ভাবিও নি। মা পড়ে আসে নীল রংয়ের শাড়ি এবং কালো রংয়ের ব্লাউজ। আমার আম্মু যে এত সেক্সি তা আগে কোনদিন লক্ষ করি নি। আম্মুর দুধের সাই আনুমানিক ৪০। বিশাল ভরাট পাছা। হাঁটার সময় পাছাটা দারুন লাগে। যা দেখলে যে কোন ছেলের মাথা ঘুরে যাবে। মোটকথা আমার আম্মু একটা সেক্স বোম। মুহূর্তে মনে হল ছিঃ ছিঃ আমি এ সব কি ভাবছি। আমি চাটা খেয়ে বাইরে চলে গেলাম।



সন্ধ্যায় বাসায় এসে পড়তে বসলাম। কিন্তু পড়ায় মন বসাতে পারলম না। বার বার একই দৃশ্য মনে পরতে লাগলো। স্বপ্নের কথা, আম্মুর আঁচল ছাড়া বুকের কথা, বন্ধুদের কথা। কিছুতেই মন থেকে এসব সরাতে পারছি না। ভাবতে ভাবতে ধন খাড়া হয়ে গেল। ঠিক থাকতে না পেরে খেঁচতে লাগলাম। প্রায় আধা ঘন্টা ধরে খেঁচার পর মাল আউট হল। এরপর মনে মনে ঠিক করলাম যে করেই হোক আম্মুকে চুদতে হবে। কিন্তু কিভাবে যে বলি আম্মুকে। আমি সুযোগ খুজতে লাগলাম। আম্মুকে এরপর যতই দেখি ততই আমার সেক্স বেড়ে যায়। আমি সব সময় আম্মুকে চোখে চোখে রাখি। একদিন আমার সেই সুযোগ এসে গেল। আমাদের বাসায় মাত্র ২টা বেড রুম। ১টাতে আম্মু থাকে অন্যটাতে আমি। তো আমি যে বেডে থাকি সেই বিছানাতে আম্মু জগ ভর্তি পানি রাখে। কিন্তু হঠাৎ জগ ভর্তি পানি বিছানাতে পরে যায়। বিছানা ভেজা বলে আম্মু বলল আজকে তুই আমার সাথে আমার বিছানায় ঘুমাবি। আমি মনে মনে খুব খুশি হলাম। আর ভাবতে লাগলাম এটাই সুযোগ। রাতে খাওয়া দাওয়া সেরে আমি আর আম্মু ঘুমাতে গেলাম। আমার একটু ভয় ভয় করছিল যদি হিতে বিপরিত হয়ে যায়। সাত পাঁচ ভাবতে ভাবতে ঘুমিয়ে যাই। হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। জেগে দেখি রাত ১২টা বাজে। পাশে আম্মু ঘুমাচ্ছে আমি কি করব ভাবছি। হঠাৎ আমি আম্মুকে পিছন দিখ থেকে জড়িয়ে ধরলাম। এমন ভাবে ধরলাম যেন ঘুমের মধ্যে জড়িয়ে ধরেছি।



আম্মু জেগে উঠলো এবং দেখলো আমি তাকে জড়িয়ে ধরেছি। কিন্তু আম্মু কিছু বলল না চুপ চাপ শুয়ে থাকলো। কিছুক্ষন পর আমি আম্মুর দুধের উপর ব্লাউজের উপর দিয়ে হাত রাখলাম এবং আস্তে আস্তে দুধ টিপতে শুরু করলাম। অনেকক্ষন দুধ টিপলাম আস্তে আস্তে। এদিকে আমার ধন দাড়িয়ে তালগাছ হয়ে গেল। আমি আস্তে করে উঠে বাথরুমে গিয়ে খেঁচে এসে আবার ঘুমালাম। পরদিন সকালে আম্মু আমাকে ডেকে বলল। শিহাব শোন এদিকে আয়। জি আম্মু বলেন? তুই এত অসভ্য, এত নোংরা ছিঃ ছিঃ। আমি একটু ভয় পেয়ে গেলাম। সাহস করে বললাম আমি কি করছি আম্মু। তুই কাল রাতে আমাকে জড়িয়ে ধরেছিস। আমি ভেবেছিলাম ঘুমের মধ্যে হয়ত ধরেছিস। কিন্তু কিছুক্ষন পর আমার বুকে হাত দিলি তারপর আমার আমার দুধ টিপলি এটা কি ঠিক? আমি যে তোর মা এ কথা কি একবারও মনে হয় নি? শোন বাবা এসব করলে পাপ হয়, এসব করা ঠিক না। এখন থেকে এসব আর করবে না, কেমন? জি আম্মু। এখন যাও। জি আম্মু। আমি নিজের রুমে এসে বসে পরলাম। আর ভাবলাম ব্যাপারটা কেমন হল। যাই হোক আমার বিছনার তোষক ভেজা থাকার বদৌলতে আমি আজও আম্মুর বিছানাতে ঘুমাতে গেলাম। শুয়ে আছি অনেকক্ষন কিন্তু ঘুম আসছে না। কি করব ভেবে পাচ্ছি না।



হঠাৎ মা আমার দিকে ঘুরে শুল। দেখি মার বুকে আঁচল নেই। ৪০সাইজের দুধের অর্ধেকটাই দেখা যাচ্ছে। এটা দেখে আমি হিতাহিত জ্ঞান হারালাম। আম্মুর দুধ দুইটা দু’হাতে টিপে ধরলাম। আম্মুর রসাল ঠোঁটে চুমু দিলাম। আম্মু জেগে উঠে আমাকে কসে একটা চড় মারল। চড় খেয়ে আমার জিদ আরো বেড়ে গেল। আমি আম্মুর গায়ের উপর উঠে বসলাম। জোড় করে আম্মুর ব্লাউজের বোতাম খুলে ফেললাম। আম্মু সাদা রংয়ের ব্রা পরে ছিল। আম্মু বাধা দেওয়ার চেষ্টা করল, আর বলতে লাগলো ছিঃ বাবা তুই একি করছিস আমি যে তোর মা। মার সাথে এসব করা ঠিক না। আম্মু আরো কিছু বলতে চাচ্ছিল। কিন্তু পারলো না। আমি আম্মুর ঠোঁট আমার ঠোঁট দিয়ে চেপে ধরি। চুমু দিতে থাকি ঠোটেঁ, মুখে, গলায়। আম্মুর রসাল ঠোঁট দুটো মুখে ভিতর নিয়ে চকলেটের মত চুষতে থাকি। আর দু হাত দিয়ে আম্মুর বিশাল বিশাল দুধ দুইটা টিপতে থাকি।



এবার আম্মুর দুধের খাজে চুমু দিতে থাকি। আম্মু এখন আর বাধা দিচ্ছে না। মুখ দিয়ে আহহ আহহ ওহহ ওহহ ইসস ইসস শব্দ করছে। মনে হয় মাগির সেক্স উঠে গেছে। আমি আম্মুকে উঠিয়ে বসিয়ে তার শাড়িটা খুলে ফেললাম। সাদা রংয়ের ব্রার হুকটা খুলতেই আম্মুর ৪০সাইজের দুধ দুইটা লাফিয়ে বেড়িয়ে এ। আমি আম্মুর দুধের দিকে তাকিয়ে থাকলাম। এবার আমি আম্মুর একটা দুধ এক হাতে টিপতে লাগলাম আর একটা দুধ মুখে পুরে চুষতে লাগলাম। আম্মু আরামে চিৎকার করতে লাগলো। আমি আম্মুর দুধ চোষা বাদ দিয়ে দু হাতে আম্মুর দুধ দুইটা মনের মত টিপতে লাগলাম। আম্মু আনন্দে বলতে লাগলো টিপ বাবা টিপ আরো জোড়ে জোড়ে টিপ, টিপতে টিপতে ছিড়ে ফেল। একথা শুনে আমি আরো জোড়ে জোড়ে টিপতে লাগলাম।



আম্মু বলতে লাগলো আর পারছি না বাবা এখন একটা কিছু কর। আমি আম্মুর দুধ ছেড়ে তার ঠোঁট, গলায়, দুধ, পেট, নাভিতে চুমু দিতে লাগলাম। আম্মু সুখে ছটফট করতে লাগলো। ওহ কি মসৃন পেট সুগভির নাভি। দেখলে মন ভরে যায়। এবার আমি আম্মুর ছায়ার নিচ দিয়ে হাত ঢুকিয়ে দেই। হাত নিয়ে যাই আম্মুর ভোদার কাছে। ভোদায় হাত দিতেই অনুভব করলাম রসে ভিজে গেছে আম্মুর ভোদা। আম্মু আমাকে খামছিয়ে ধরল। আমি আম্মুর ছায়াটা খুলে ফেললাম। আমার সামনে কি সুন্দর একখানা ভোদা ভেসে উঠলো। আমার সামনে এখন একজন নারী সম্পূর্ণ উলঙ্গ। আমি এই প্রথম কোন উলঙ্গ নারীকে দেখছি। আর যাকে দেখছি সেই হল আমার জন্মদাত্রী মা, আমার আম্মু। আম্মুকে এভাবে পাবো কোনদিন ভাবি নাই।



যাই হোক আমি এবার আম্মুর পা থেকে চুমু দিতে শুরু করলাম। চুমু দিতে দিতে এক সময় ভোদার কাছে চলে আসলাম। কি সুন্দর ভোদা। বাল কামানো লাল টুকটুকে ভোদা। আমি আম্মুর ভোদায় মুখ নামালাম। ভোদাটা চুষতে লাগলাম। ভোদার ভিতর জিহ্ব ঢুকিয়ে দিলাম। কেমন যেন নোনতা নোনতা স্বাদ। আমি আম্মুর ভোদার সব রস খেয়ে নিলাম। আমি আরো জোড়ে জোড়ে ভোদা চুষতে লাগলাম। হঠাৎ আম্মু আমার মাথা জোড়ে চেপে ধরল। মাথা চেপে ধরে ঝাকুনি দিতে দিতে আম্মু তার ভোদার রস ছেড়ে দিল আমার মুখে। আমি সব রস খেয়ে নিলাম। এবার আমি আমার শার্ট প্যান্ট খুলে ফেললাম। দেখি আমার ধন দাড়িয়ে ৮ইঞ্চি হয়ে গেছে।



আম্মু আমার ধন দেখে লোভ সামলাতে পারল না। ধনটা খপ করে ধরে মুখে পুরে চুষতে লাগলো। আমি আরামে চোখ বন্ধ করে থাকলাম। আম্মু অনেকক্ষন আমার ধন চুষল। আমি আর রাখতে না পেরে ধনটা আম্মুর মুখ থেকে সরিয়ে নেই। আম্মু বলল আর পারছি না বাবা। এবার তোর যন্ত্রটা আমার ভোদায় ঢুকিয়ে আমাকে আচ্ছা করে চুদে দে। চুদে চুদে হোল করে দে। আমি এবার আম্মুর দু পা ফাঁক করে বসে ভোদার মুখে ধনটা সেট করি। আস্তে করে একটা চাপ দিলাম। ধনের মাথা ঢুকে গেল। এবার জোড়ে একটা ঠাপ দিতেই পুরো ধনটা ঢুকে গেল। আম্মু ককিয়ে উঠলো আর আমাকে জড়িয়ে ধরল। আম্মু তোমার ব্যাথা লাগছে? হ্যাঁ বাবা ব্যথা লাগছে। কারন ১০বছর যাবত আমার ভোদা উপোষ আছে। তাই ভোদার মুখটা টাইট হয়ে গেছে। আমি বললাম ঠিক আছে আম্মু আস্তে আস্তে চুদবো। এবার আমি আম্মুর ঠোঁটে আমার ঠোঁট লাগিয়ে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম আর আম্মুর ঠোঁট আমার মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম।



কিছুক্ষন পর আম্মু বলল জোড়ে আরো জোড়ে চোদ বাবা। চুদতে চুদতে ভোদা ফাটিয়ে দে। আহা গত ১০বছর ধরে এমন আনন্দ পাইনি। চোদ বাবা চোদ। আমি একথা শুনে জোড়ে জোড়ে ঠাপিয়ে চুদতে লাগলাম। এদিকে ভোদায় ঠাপাচ্ছি, আর অন্য দিকে দু হাত দিয়ে আম্মুর দুধ দুটো দলাই মলাই করে টিপছি। আম্মু আরামে আহহহ আহহহ হুমমমম হুমমম করতে লাগলো।



এভাবে প্রায় ১ঘন্টা চোদার পর আমার মাল আউট করলাম আম্মুর ভোদার ভিতরে। আর আম্মু ৪বার রস খসাল। এরপর বাথরুম থেকে ফ্রেশ হয়ে দুজনেই ঘুমাতে গেলাম। এরপর থেকে প্রতিদিন ৩-৪বার আমি আর আম্মু চোদাচুদি করতাম।











Avevi wd‡i Gjvg XvK‡Z Z‡e Av‡MKvi gvbylwU Avwg Avi †bB| ey‡Ki †fZi `vD `vD K‡i ZLbI RjwQj Zvwbqv‡K bv cvIqvi Av¸b| kZ Kó n‡jI wd‡i Gjvg ¯^vfvweK Rxe‡b| Av‡Mi gZB †iv‡Kqv n‡ji mvg‡b AvÇv nq wKš‘ GBevi M‡íi g~j bvwqKv nj wjmv| †KB wKš‘ GLbI Rv‡bbv Avgvi Avi Zvwbqvi m‡¤ú‡K©i K_v| AvwgI Avi Rvb‡Z †`Bwb|

AveviI GKw`b wjmv Avgv‡K ejj  †Zgv‡K Avgvi Lye fv‡jv jv‡M| gyPwK †n‡m Avwg ejjvg Avgvi wK fv‡jv jv‡M ?  wjmv ejj AvR eje bv Kvj eje| Avwg ejjvg wVK Av‡Q A‡cÿvq iBjvg| GLb wKš‘ Avgvi Av‡Mi †mB Av‡eM AbyfzwZ Avi †bB| me †Kgb †hb gwjb n‡q †M‡Q| wVK †hb wMÖ®§ Kv‡ji GK‡N‡q `ycy‡ii gZ|  ci w`b `ycyi †_‡KB Pvi cv‡k¦©i cwi‡ek †hb ˆZwi n‡”Q GKUv cÖPÛ ZvÛ‡ei Rb¨| Aek¨ GLb Ggb Uv nIqvB ¯^vfvweK| wMÖ®§ Kvj e‡j K_v| we‡Kj †ejvq †Mjvg †iv‡Kqv n‡ji mvg‡b|AvÇv nw”Qj | mÜv n‡q Gj Ab¨ eÜziv P‡j †Mj| nVvr ïiæ n‡q †Mj Si| cÖPÛ †Rv‡I evZvk eB‡Z jMj| Avwg wjmv‡K ejjvg ej Avgvi wK fv‡jv jv‡M †Zvgvi? I †mB Av‡jv Avavwi †Z Avgvi †Pv‡_ †PvL †i‡L ejj| †Zvgvi †VvU Avi PIiv ey‡Ki jvj wZj Uv‡K| Pvwiw`‡Z ZLb mevi QzUvQzwU ïiæ n‡q‡M‡Q| ID heve Rb¨ `vwi‡q †Mj | Avwg mv‡_ mv‡_ wjmv‡K dzUcv‡iZ Dci `vwi‡q _vKv †gvUv MvQUvi mv‡_ †Vl w`‡q a‡i Ii †VvU Pzk‡Z jvMjvg | Avi ejjvg ïay fvj jvM‡j †Zv n‡e bv †P‡LI †Zv †`L‡Z n‡e| wjmv wb‡R‡K mvg‡j wb‡q ejj Qv‡iv,,,,, e‡jB GK †`Š‡I n‡ji †fZi P‡j †Mj| Avwg wKQzLb `vwi‡q iBjvg Avi fve‡Z _vKjvg wjvmvi H my›`i †Mvjvcx †Vv‡U Pzgy †Zv †Ljvg wVKB wKš‘ †hb †Kvb wdwjsm †cjvg bv| g‡b nj `yB UzK‡iv big gvs‡mi UzK‡iv gy‡L cy‡i Pzkwm wKš‘ Zv †L‡K †Kvb ¯^v` , MÜ cvw”Qbv| nvq‡i Avgvi fv½v gb †Kv_vq nvwi‡q †Mwj ZzB|

ciw`b bZzb iæ‡c †`Ljvg wjmv‡K| I  GKUv nvjKv †Mvjvwc kvwo c‡i G‡m‡Q| Mv‡qi is Avi kvwoi is wg‡j AmvavbY jvMwQj I‡K | kvwoi AvP‡ji wbP w`‡q wjmvi mv`v †cU Avi bvwf †`Lv hvw”Qj| Av‡MB e‡jwQ Ii fvwi cvQvi K_v| fvwi cvQv evgvi Lye fv‡jv jv‡M | fvwi cvQvi †g‡q‡`i Vvcv‡Z `viæb jv‡M| Avg I‡K ejjvg Avwg wKš‘ mivmwi K_v ej‡Z cQ›` Kwi| wjmv ejj AvwgI ïb‡Z fvjevwm|

Avwg ejjvg AvR kvwo c‡iQ †Kb? I ejj Avgvi fvj jv‡M ZvB| Avwg ejjvg fv‡jvB n‡q‡Q Zv bv n‡j †Zvgvi IB my›`i mv`v †cU Avi  Mwfi bvwfUv †`L‡Z †cZvgbv| g‡b n‡”Q GLbB Avgvi gyL Uv †Zvgvi IB bvwf‡Z gyL Pvwj‡q †`B| I ejj hv Amf¨| Avwg wKš‘ P‡j hve| Avwg ejjvg  †Kb †mvRv K_v ïb‡Z fv‡jv jv‡Mbv| Avgvi ey‡Ki jvj wZj †Zvgvi fv‡jv jv‡M | ey‡Ki MÜ wb‡ebv Zzwg|  wjmvi gyL jvj n‡q †Mj| Avwg ejjvg wVK Av‡Q wVK Av‡m GLb wb‡Z n‡ebv|c‡I wb‡jI Pj‡e| P‡jv †Zgv‡K wb‡q wi·v‡Z GKUz Ny‡i Avwm| I ejj Pj| wi·vq D‡VB Ii †Kvg‡i nvZ w`jvg| wK my›`i big †Kvgi| mv‡_ mv‡_B Avgvi †avb UvwU‡q DVj|

MÜv †b‡g Gj | Avwg wi·vi ûW Zz‡j w`jvg| w`‡qB Ii `yBiv‡bi gvS Lv‡b Avgvi nvZ Pvwj‡q w`jvg| I ivb w`‡q Avgvi nvZ †P‡c aij| Avn wK †gvjv‡qg gvsmj `ywU ivb wjmvi| Av‡iK nv‡Z Ii `ya wUc‡Z jvMjvg| Avi gv‡S gv‡S †jvK Rb †`‡L Ii †VvU Pzk‡Z jvMjvg|

‡Lvjv hvqMvq GKwU †g‡q‡K Avi wKev Kiv hvq| ZvI hZUzKz m¤¢e Avwg Avgvi gRv wb‡q wbjvg| wKš‘ GLv‡b fvjevmv †bB Av‡Q ïayB gvsmj ¯^v`| hv GLb Avgvi `iKvi| Gfv‡eB wjmvi mv‡_ Pj‡Z jvMj †UcvwUwc, PzgvPzwg| w`Y P‡j †h‡Z jvMj|

GK we‡K‡j wjmv Avgv‡K ejj ZvIwn` Avgv‡K Avgvi fvBqvi evmvq GKUz w`‡q Avm‡e| Avwg ejjvg †Kv_vq ? I ejj AvMviMvI | wVK Av‡Q Pj| ev‡m †h‡Z †h‡Z Ii gy‡_ ïbjvg| IwU wjmvi PvPvZ fvB‡qi evmv| fvB we‡`‡k _v‡K| GLv‡b Ii fvwe Zvi wZb eQ‡ii ‡g‡q wb‡q GKv _v‡K| GKv gv‡b `yB d¬vU c‡iB  I‡`i Av‡iK KvKv _v‡K| ZvB fvwei GKv _vK‡Z †Kvb mgm¨v nq bv|gv‡S gv‡S wjmv G‡m fvwei mv‡_ _v‡K| fvweI bvwK Avgvi K_v Rv‡b| Avwg ejjvg wK Rv‡b| I ejj Zv‡Zv ejv hv‡ebv| IUv †g‡q‡`i e¨cvi|

evmvq †cŠQ‡j `v‡ivqvb ejj wjmv Avcv Kbv Avcv GKUz evB‡i †M‡Q| Avi e‡j †M‡Q Avcwb Avm‡j Avcbv‡K Pvwe w`‡Z| Avwg ejjvg Zvn‡j Avwg Gevi hvB| wjmv ejj Av‡I Dc‡I Avm| Kbv fvwei mv‡_ †`Lv K‡i hvI| Avwg evmvq †Mjvg| †QvÆ wQgQvg evmv| †ewki fvMB we‡`wk †mvwcQ w`‡q mvRv‡bv| AvRI wjmv kvwo c‡i G‡m‡Q| †g‡q Uv GZ kvwo ci‡Z fvjev‡m| hv‡nvK Avgvi myweavB nj| my‡hMUv‡K Kv‡R jvMv‡bv `iKvi|

wjmv‡K Rwi‡q aijvg| Ii ‡Mvjvwc gvsmj †VvU `y‡Uv gy‡Lcy‡I  Avj‡Zv K‡I cvQv wUc‡Z jMjvg| wjmv ejj Qvi †h †Kvb mgq fvwe P‡j Avm‡Z cv‡i| Avwg ejjvg AvmyK bv| AvR QvivQvwi †bB| ZvivZvwi kvwoi AvPj Uv bvwg‡q w`‡q eøvD‡Ri wb‡Pi GKUv †evZvg Ly‡j w`‡q GKUv‡b Dc‡I Zz‡j w`jvg | mv‡_ mv‡_ `ya `y‡Uv †ewi‡q G‡jv| Avn wK my›`I mv`v `ya Avi †Mvjvwc wbcj | Avg gyL jvwM‡q Pzk‡Z jvMjvg| I KvwK‡q DVj| Avnnnnnnnnnnnnnnn  Avnnnnnnnnnnnnnnn | Gevi kvwiUv bv Ly‡j Dc‡i Zz‡j aijvg|  I gvB MW,,,,,,,,,, cvQv,,,,,,,,,,,, A mvavibbbbbbbbbbbbbbbb| ‡`wi bv K‡I Avgvi c¨v‡›Ui †PbUv Ly‡j †djjvg | VvUv‡bv †avb Uv‡K †ei K‡i †cQb †_‡K I‡K KzËv †Pv`v ïiæ Kijvg| AvMMMMMMMMMMM Ddddddddddddddd I †PPv‡Z  jvMj|

G‡K e‡j †gvevBj †Pv`v| Kvib †Kvb wKQz Lyj‡Z nqbv | Avwg †cQb †Pv`v Pz`wQ| &Dddd Bnnnnnnnnn  Gi g‡a¨BnVr `iRvq KwjO †ej evRvi kã nj,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,, Pj‡e

1 comment: